লুকোচুরি নয়, লিভ-ইন থেকে ডেটিং, যশের সঙ্গে খুল্লামখুল্লা প্রেমে সিলমোহর দিলেন নুসরত নিজেই

দীর্ঘদিনের জল্পনা এবার সত্যি হল।  নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই চর্চিত প্রেমিক যশকে নিয়ে সিলমোহর দিলেন সাংসদ অভিনেত্রী নিজেই। তবে এবার আর লুকিয়ে নয়, একেবারে খুল্লামখুল্লা ভাবেই  যশকে ডেট করার কথা স্বীকার করলেন নুসরত জাহান, অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই তা ধরা পড়ল। যশের সঙ্গে যে সম্পর্কে রয়েছেন তা অকপটে মেনে নিলেন নুসরত, ঝড়ের গতিতে তুমুল ভাইরাল পোস্ট।

Riya Das | Published : Jun 1, 2021 5:20 AM IST

112
লুকোচুরি নয়, লিভ-ইন থেকে ডেটিং, যশের সঙ্গে খুল্লামখুল্লা প্রেমে সিলমোহর দিলেন নুসরত নিজেই

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকাই নাকি ঢুকে পড়েছেন যশ। টলিপাড়ার অন্দরে এই চর্চা আজও অব্যাহত। 

212

একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই আবার শিরোনামে উঠে এসেছেন নুসরত।

312


খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত নুসরত জাহানের। কিছু না কিছু করে লাইমলাইটে থাকাটা যেন মাস্ট। টলিপাড়ার অলিগলিতে তাদের প্রেমের কিসসা এখন নেটদুনিয়ায় হটকেক। 

412

আর কোনও লুকোচুরি নয়,  একেবারে খুল্লামখুল্লা ভাবেই  যশকে ডেট করার কথা স্বীকার করলেন নুসরত জাহান, অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই তা ধরা পড়ল। যশের সঙ্গে যে সম্পর্কে রয়েছেন তা অকপটে মেনে নিলেন নুসরত, ঝড়ের গতিতে তুমুল ভাইরাল পোস্ট।

512


গতকালই প্রথমসারির সংবাদপত্রের সমীক্ষায় টলিউডের সবচেয়ে কাঙ্খিত নারীর তালিকায় তৃতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন নুসরত জাহান। 

612

সেই আর্টিকেলে নুসরতের রিলেশনশিপ স্টেটাসে লেখা রয়েছে 'ডেটিং-যশ দাশগুপ্ত'। যা নজর এড়ায়নি ভক্তদের। নুসরত নিজেই সেই প্রতিবেদনের স্ক্রিনট নিজের ইনস্টা-স্টোরিতে শেয়ার করে সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানিয়েছেন।
 

712

নুসরতের এই পোস্ট ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। দুজনে যে সম্পর্কে রয়েছেন, তা এতদিনে স্পষ্ট বুঝিয়ে দিলেন নুসরত।

812

তৃণমূল বনাম গেরুয়া শিবিরের যুযুধান লড়াই যে ভালবাসার কাছে হার মেনেছে, তা আগেই প্রমাণ করেছে যশরত জুটি। 

912


 নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নুসরত মুখ না খুললেই  সোশ্যাল মিডিয়ায় সবটা স্পষ্ট ধরা পড়েছে।চলতি বছরের নিখিলের সঙ্গে নুসরতের ডিভোর্স নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। অন্যদিকে নুসরতের জীবনে তৃতীয় ব্যক্তি যশকে নিয়ে চর্চার শেষ ছিল না।

1012

তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নুসরত মুখ না খুললেই নিখিল তা স্পষ্টভাবেই বুঝিয়ে দিয়েছেন নেটিজেনদের। এমনকী যশের সঙ্গে নুসরতের লিভ-ইন কিসসাও এখন টলিপাড়ার অলিতে-গলিতে।

1112

নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে 'নোংরামি' বলেও কটাক্ষ করেছেন নেটিজেনরা। স্বামীকে ছেড়ে যশের সঙ্গে কীভাবে বেহায়াপনায় মজেছেন নুসরত,তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

1212

তবে কি এভাবেই ধীরে ধীরে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনছেন যশরত জুটি। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট সেকশন। তবে পুরো বিষয়টি নিয়ে দুজনেই স্পিকটি নট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos