করোনা টিকা নিয়ে 'ভিকট্রি' সাইন দেখাতেই ট্রোলড শ্রাবন্তী, আরও ২ টো বিয়ে বাকি নাকি, প্রশ্ন নেটিজেনদের

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। সদ্যই মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছেলে অভিমন্যু  ও হবু বউমার, চর্চিত নতুন প্রেমিকের  সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন শ্রাবন্তী। যদিও মলদ্বীপ ভ্রমণে প্রেমিকের কোনও ছবি দেখা যায়নি। সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ককে জিঁইয়ে রেখেছেন শ্রাবন্তী। এবার ঘুরে এসেই করোনার টিকা নিতে গিয়ে চরম ট্রোলড হলেন অভিনেত্রী। একাধিক বিয়ে নিয়েও ফের কটাক্ষের মুখে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।

Riya Das | Published : Sep 7, 2021 4:59 AM IST

112
করোনা টিকা নিয়ে 'ভিকট্রি' সাইন দেখাতেই ট্রোলড শ্রাবন্তী, আরও ২ টো বিয়ে বাকি নাকি, প্রশ্ন নেটিজেনদের

বলি থেকে টলি, সময় পেলেই তারকারা উড়ে যান তাদের পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপে। টলিউডের বহু তারকারাই তাদের প্রিয় মানুষদের নিয়ে একান্তে সময় কাটাতে উড়ে যান মলদ্বীপে।
 

212

সকলেই জানেন ছেলে অভিমন্যু  ও হবু বউমা দামিনীকে নিয়ে  মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে ছেলে ও হবু বউমাই শুধু নয়, চর্চিত প্রেমিকও নাকি তাদের সঙ্গে ছিলেন এই ট্রিপে।
 

312

২০২১ এর শুরু থেকেই নেটিজেনদের নজরে শ্রাবন্তী চ্যাটার্জি। ছেলে অভিমন্যু  ও হবু বউমার, চর্চিত নতুন প্রেমিকের  সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন শ্রাবন্তী। যদিও মলদ্বীপ ভ্রমণে প্রেমিকের কোনও ছবি দেখা যায়নি। 

412


নিজের সোশ্যাল মিডিয়ায়  মলদ্বীপ ভ্যাকেশনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। হাতে লাল পানীয়র গ্লাস, সাদা  লং শার্ট পরে বোল্ড অবতারে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী।  বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে চোখ কপালে নেটিজেনদের।

512

কখনও আবার প্যান্ট ছাড়াই, সাদা শার্ট পরে নীল সাগরে ভেসে বেড়িয়েছেন শ্রাবন্তী। সুইমিং পুলের জলে দাঁড়িয়ে লাল আলোয় রাতের মলদ্বীপে খুল্লামখুল্লা জীবন চুটিয়ে উপভোগ করে সদ্যই ফিরেছেন শ্রাবন্তী। 

612

সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ককে জিঁইয়ে রেখেছেন শ্রাবন্তী। এবার ঘুরে এসেই করোনার টিকা নিতে গিয়ে চরম ট্রোলড হলেন অভিনেত্রী। একাধিক বিয়ে নিয়েও ফের কটাক্ষের মুখে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।
 

712

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় করোনার টিকা নেওয়ার ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে দেখা যাচ্ছে হাসি মুখেই বাঁ হাতে টিকা নিচ্ছেন শ্রাবন্তী এবং ডান হাত দিয়ে 'ভিকট্রি' চিহ্ন দেখাচ্ছেন। যা নিয়েই জোর চর্চা শুরু হয়েছে।
 

812


ভ্যাকসিন দেওয়ার পর হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন শ্রাবন্তী, তার উপর মুখে নেই মাস্ক। একজন জনপ্রতিনিধি, যিনি কিনা নির্বাচনে দাঁড়িয়েছিলেন, তার এহেন কীর্তি দেখে ক্ষোভ উগরে দিয়েছেন সাইবারবাসী।

912


অন্যদিকে দুটো আঙুল দেখানোর মানে কি আরও দুটো বিয়ে, এই মন্তব্যও ধেয়ে এসেছে ছবিতে। আসলে ইতিমধ্যেই ৩ টে বিয়ে করে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু কোনও বিয়েই এখনও পর্যন্ত টেকেনি।
 

1012

শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। 

1112


ভালবাসায় তিনি কতটা পাগল প্রেমিক তা এতদিনে সকলেরই জানা। ভালবাসার সন্ধান তিনি এখনও করেই চলেছেন। একাধিক জীবনে প্রেম আসলে তা বিয়ে পর্যন্ত গড়িয়েছে কিন্তু কোনওটাই টেকেনি নায়িকা শ্রাবন্তীর।

1212

আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নতুন প্রেমে  নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos