কোমড়ে জড়ানো ফিনফিনে কাপড়, বক্ষ বিভাজিকায় আগুন, বঙ্গতনয়ার শরীরী আগুনে পুড়ে ছাই নিখিল

নুসরত জাহান-নিখিল জৈন, টলিপাড়ার হট গসিপ। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। তার উপর বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত। অন্যদিকে অন্তঃসত্ত্বা নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল। তবে ভাবী সন্তানের অপেক্ষায় দিন গুনছে নুসরত। অন্যদিকে নিখিলও ব্যস্ত নিজের জগতে। বঙ্গতনয়া ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরে চলছে টলিপাড়ায়। ফের ত্রিধার শরীরী আগুনে পুড়ে ছাই নিখিল, নিজেকে সামলাতে না পেরে প্রকাশ্যেই করে ফেললেন এই কাজ।
 

Riya Das | Published : Jun 23, 2021 5:14 AM IST

110
কোমড়ে জড়ানো ফিনফিনে কাপড়, বক্ষ বিভাজিকায় আগুন, বঙ্গতনয়ার শরীরী আগুনে পুড়ে ছাই নিখিল

নুসরত-নিখিল তর্জা চলেই আসছে। একজন ভাবী সন্তানের অপেক্ষায় দিন গুনছে নুসরত। অন্যদিকে নিখিলও ব্যস্ত নিজের জগতে। 

210

 প্রায় ৬ মাস ধরে আলাদা  রয়েছেন নিখিল ও নুসরত। নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন নুসরতের স্বামী নিখিল জৈন। 

310


নিখিলের কথা প্রকাশ্যে আসতেই নেটিজেনরা অনেকেই নুসরতের মা হওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাহলে নুসরতের গর্ভের সন্তানের বাবা কে? এই নিয়ে এখন তর্জা চলছে। যদিও প্রেগনেন্সি পুরো বিষয়টাতেই মুখে কুলুপ এঁটেছেন নুসরত।
 

410


নুসরতের অন্তঃসত্ত্বার মধ্যেই হামেশাই নিজের ফিটনেস ভিডিও-ছবি পোস্ট করে চলেছেন নিখিল জৈন। এবার অন্য প্রোফাইলে উঁকি মারছেন নিখিল।

510


বঙ্গতনয়া ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরে চলছে টলিপাড়ায়। ফের ত্রিধার শরীরী আগুনে পুড়ে ছাই নিখিল।

610

ত্রিধা চৌধুরীর প্রোফাইলে জ্বলজ্বল করছেন নিখিলের নাম। মাঝেমধ্যেই ত্রিধার গা গরম করা ছবিতে লাভ রিঅ্যাক্ট করতে দেখা যায় নিখিলকে। 

710

সম্প্রতি নিজের প্রোফাইলে সুপারহট ছবি পোস্ট করেছেন ত্রিধা। যেখানে বিকিনি সমুদ্রের ধারে সূর্য প্রণাম করতে দেখা গেছে ত্রিধাকে। 

810

হট অবতারে বঙ্গতনয়াকে দেখে নিজেকে সামলাতে পারেননি নিখিল। সঙ্গে সঙ্গে কোনও মন্তব্য না করে লাইক দিয়ে ভালবাসা জানিয়েছেন নিখিল।

910


মেদহীন চাবুক ফিগার, কোমড়ে জড়ানো ফিনফিনে এক টুকরো কাপুর। অভিনেত্রীর চাহনিতে পাগল হয়েছেন নিখিল। এবং ভালবাসার চিহ্ন দিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

1010

গত কয়েকমাসে সোশ্যাল মিডিয়া পিডিএ দেখলেই বোঝা যাচ্ছে তাদের নতুন সম্পর্কের ইঙ্গিত। তবে কি নুসরতকে ভুলতে ফের টলি কুইনের প্রেমে পড়েছেন নিখিল, প্রশ্ন নেটিজেনদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos