সর্বনাশ, হ্যাক হয়ে গেল নুসরতের স্বামীর 'Business' অ্যাকাউন্ট, অভিযোগ দায়ের পুলিশে

নুসরত জাহান এবং নিখিল জৈনের বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শুরু হয়েছে টলিপাড়ায়। স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, তেমনটাই প্রথমসারির সংবাদ সূত্রে জানা গিয়েছিল। যদিও সাংসদ অভিনেত্রী পুরো বিষয়টা অস্বীকার করেছেন সাংসদ অভিনেত্রী। বিবাহ বিচ্ছেদের মধ্যে সাংসদ অভিনেত্রীর স্বামী নিখিল জৈনর দুটি বিজনেস অ্যাকাউন্ট হ্যাকড করা হয়েছে।  ইতিমধ্যেই কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগের অভিযোগ জানিয়েছেন নিখিল।

Riya Das | Published : Mar 6, 2021 3:53 AM IST / Updated: Mar 06 2021, 09:26 AM IST

19
সর্বনাশ, হ্যাক হয়ে গেল নুসরতের স্বামীর 'Business' অ্যাকাউন্ট, অভিযোগ দায়ের পুলিশে


টলিপাড়ার অন্দরে কান পাতলেই বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শোনা যাচ্ছে। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, খবর প্রকাশ্যে আসা মাত্রই বাড়ছে জল্পনা।

29

যদিও সাংসদ অভিনেত্রী পুরো বিষয়টা অস্বীকার করেছেন সাংসদ অভিনেত্রী।  

39

 বিবাহ বিচ্ছেদের মধ্যে সাংসদ অভিনেত্রীর স্বামী নিখিল জৈনর দুটি বিজনেস অ্যাকাউন্ট হ্যাকড করা হয়েছে। দুটি অ্যাকাউন্টই সম্পূর্ণ ব্যবসায়িক উদ্দেশ্যে ব্যবহার করা হতো।

49


 ইতিমধ্যেই কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানিয়েছেন নিখিল। এটা খুবই মর্মান্তিক ঘটনা।

59


নিখিল প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, টাকার বিনিময়ে কলকাতা থেকে কেউ এই কাজ করেছে, খুব শীঘ্রই তাদের নাম প্রকাশ্যে আসবে। 
 

69

নিখিলের অভিযোগ, দুটো ব্র্যান্ডেরই অ্যাকাউন্ট হ্যাক করে সমস্ত পোস্টার ও ফোটোশ্যুটের ছবি মুছে ফেলা হয়েছে।

79


নিখিলের দুটি বাণিজ্যিক ব্র্যান্ডের প্রধান মুখ ছিলেন নুসরত জাহান। যদিও এবার নতুন ডিজাইন নিয়ে নতুন মুখ আনা হচ্ছে তার ব্র্যান্ডটিতে। এবং সেই কারণেই দিল্লিতে ছিলেন তিনি।

89


পুলিশের কাছ থেকে অ্যাকাউন্ট হ্যাক হওয়ার খবর পতেই তড়িঘড়ি দিল্লি থেকে কলকাতা চসে আসেন নিখিল। যদিও এই ঘটনায় খুব বেশি উদ্বিগ্ন নন তিনি, কারণ নিখিলের মতে, অ্যাকাউন্ট হ্যাক করে তার ব্যবসার ক্ষতি করা সম্ভব নয়।

99

ডিভোর্সের জল্পনার মধ্যেই নেটিজেনদের নজর নুসরত জাহান এবং নিখিল জৈনের সোশ্যাল মিডিয়ায়। গত একমাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা চড়চড়িয়ে বেড়েছে নিখিলের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos