শরীরী সঙ্গমের নেশায় ফের প্রেমের বার্তা, বৃষ্টির দিনে কার কথা ভাবছেন শ্রাবন্তী

বৃষ্টি মানেই রোম্যান্স। আর বৃষ্টির সঙ্গে প্রেমের এক গভীর সম্পর্ক রয়েছে। গতকাল  সারাদিন বৃষ্টিতে ভিজেছে তিলোত্তমা নগরী। আর আরবানার বহুতল থেকেই সেই বৃষ্টিকে চুটিয়ে উপভোগ করেছেন  টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হাজারো বিতর্ককে তুড়ি মেড়ে উড়িয়ে নিজের জীবনকে অন্যভাবে উপভোগ করছেন শ্রাবন্তী। সম্প্রতি বৃষ্টিভেজা দিনে প্রজাপতির মতোই উড়ছে নায়িকার মন, কার কথা ভাবছেন শ্রাবন্তী, নায়িকার ইনস্টা স্টোরিতেই বাড়ছে জল্পনা। 

Riya Das | Published : Sep 15, 2021 3:36 AM IST

112
শরীরী সঙ্গমের নেশায় ফের প্রেমের বার্তা, বৃষ্টির দিনে কার কথা ভাবছেন শ্রাবন্তী

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। প্রেম যেন সর্বদাই রয়েছে অভিনেত্রীর মনে। আর বৃ্ষ্টির দিনে ফের প্রেমে পড়লেন নায়িকা।

212

শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। 

312


ভালবাসায় তিনি কতটা পাগল প্রেমিক তা এতদিনে সকলেরই জানা। ভালবাসার সন্ধান তিনি এখনও করেই চলেছেন। একাধিকবার জীবনে প্রেম আসলে তা বিয়ে পর্যন্ত গড়িয়েছে কিন্তু কোনওটাই টেকেনি নায়িকা শ্রাবন্তীর।

412


 গতকাল সারাদিন বৃষ্টিতে ভিজেছে তিলোত্তমা নগরী। আর আরবানার বহুতল থেকেই সেই বৃষ্টিকে চুটিয়ে উপভোগ করেছেন  টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হাজারো বিতর্ককে তুড়ি মেড়ে উড়িয়ে নিজের জীবনকে অন্যভাবে উপভোগ করছেন শ্রাবন্তী।
 

512

বৃষ্টি মানেই রোম্যান্স। আর বৃষ্টির সঙ্গে প্রেমের এক গভীর সম্পর্ক রয়েছে। সম্প্রতি বৃষ্টিভেজা দিনে প্রজাপতির মতোই উড়ছে নায়িকার মন, কার কথা ভাবছেন শ্রাবন্তী, নায়িকার ইনস্টা স্টোরিতেই বাড়ছে জল্পনা। 
 

612

শ্রাবন্তীর ইনস্টা স্টোরিতে দেখা গেল প্রজাপতির ছবি। যেখানে লেখা 'গ্লো আপ'। 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' ছবির 'ম্যায় তেনু সমঝাওয়া কী' বাজছে ব্যাকগ্রাউন্ডে। 
 

712

অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি দেখে একটাই প্রশ্ন,  কার কথা ভাবছেন শ্রাবন্তী। যদিও  কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে শোনা যাচ্ছিল।

812

প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। 
 

912

ছেলে অভিমন্যু  ও হবু বউমা দামিনীকে নিয়ে সদ্যই মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে ছেলে ও হবু বউমাই শুধু নয়, চর্চিত প্রেমিকও নাকি তাদের সঙ্গে ছিলেন এই মলদ্বীপ ট্রিপে।
 

1012

 ঘুরে এসেও ঘরে মন টিকছে না শ্রাবন্তীর। বন্য প্রাণের সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। তবে এই সফরের সঙ্গী কে, তা জানা না গেলেও চর্চিত প্রেমিকের নামই উঠে আসছে শিরোনামে।

1112

হুডখোলা গাড়িতে চড়েই সবুজে ঘেরা জিম করবেট জাতীয় উদ্যানের সৌন্দর্য মুঠোফোনে বন্দি করেছেন নায়িকা। তবে শ্রাবন্তীর  এই ট্যুরের স্পেশ্যাল মানুষটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

 

1212

অভিমন্যু মুখোপাধ্যায়ের আপকামিং ছবি লকডাউন-এ দেখা যাবে শ্রাবন্তীকে। ছবিতে মিঠাই এর লিডিং হিরো উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়, ওম,মানালি, সোহম-কেও দেখা যাবে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos