স্বামী-স্ত্রীর পরিচয়ে ফ্ল্যাট ভাড়া, সাগ্নিকের সঙ্গে লিভ- ইন নাকি গোপনে বিয়েটাও সেরেছিলেন পল্লবী?

টেলি অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে। রবিবার সাত সকালেই টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর খবর যেন সকলকে চমকে দিয়েছে। রবিবার সকাল ৯ টা ৫০ মিনিটে গড়ফার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীর নিথর দেহ। তবে কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত উদ্ধার হয়নি ঘর থেকে। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। শনিবার থেকে ঠিক কী কী ঘটেছিল তা খতিয়ে জানছে পুলিশ। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। শোনা যাচ্ছে,গড়ফার যে ফ্ল্যাটে পল্লবী এবং সাগ্নিক থাকতেন,  সেখানে নাকি স্বামী-স্ত্রীর পরিচয়ে থাকতেন তারা, বিবাহিত বলেই নিজেদের সম্পর্ককে দাবি করেছিলেন। তবে পরিবার বলছে তারা নাকি লিভ-ইন করতেন। তবে কি গোপনে বিয়ে সেরেছিলেন পল্লবী ও সাগ্নিক, জেনে নিন আসল সত্যিটা।
 

Riya Das | Published : May 16, 2022 7:17 AM IST

110
স্বামী-স্ত্রীর পরিচয়ে ফ্ল্যাট ভাড়া, সাগ্নিকের সঙ্গে লিভ- ইন নাকি গোপনে বিয়েটাও সেরেছিলেন পল্লবী?

পল্লবীর মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় দাঁড়িয়েছে তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তী। রবিবার সকাল ৯ টা ৫০ মিনিটে গড়ফার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীর নিথর দেহ। তবে কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত উদ্ধার হয়নি ঘর থেকে। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। 
 

210

পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে।  অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। শনিবার থেকে ঠিক কী কী ঘটেছিল তা খতিয়ে জানছে পুলিশ। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। 
 

310


শোনা যাচ্ছে,গড়ফার যে ফ্ল্যাটে পল্লবী এবং সাগ্নিক থাকতেন,  সেখানে নাকি স্বামী-স্ত্রীর পরিচয়ে থাকতেন তারা, বিবাহিত বলেই নিজেদের সম্পর্ককে দাবি করেছিলেন। তবে পরিবার বলছে তারা নাকি লিভ-ইন করতেন। তবে কি গোপনে বিয়ে সেরেছিলেন পল্লবী ও সাগ্নিক, এই নিয়েও জলঘোলা শুরু হয়েছে।
 

410

পল্লবীর রহস্য মৃত্যুর খবর ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার ছবি ও ভিডিও নিয়েও চর্চার শেষ নেই। অভিনেত্রীর শেয়ার করা ভিডিও ছবি নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। যেখানে পয়লা বৈশাখের দিনের ছবিতে পল্লবীর কপালে সিঁদুর দেখা যাচ্ছে। এটা দেখেই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, এটা কি ভুল করে পরেছিলেন না তুলতে ভুলে গিয়েছিলেন?

510

পল্লবীর শেয়ার করা অন্য ছবিতে দেখা যাচ্ছে সাগ্নিকের দিকে হাত বাড়িয়ে দিচ্ছেন নায়িকা। যেন এনগেজমেন্টের ঠিক আগের মুহূর্ত। যার ক্যাপশনে লেখা অবশেষে। অভিনেত্রীর এই ভিডিও ছবিই উস্কে দিচ্ছে বিয়ের জল্পনা। যদিও পল্লবী ও সাগ্নিকের পরিবারের দাবি তারা দুজনেই লিভ-ইন করতেন। তারা বিবাহিত ছিলেন না।

610

 গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন।পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত। এবার জানা গেল পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। 

710

এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল। তবে কি পল্লবীর সঙ্গে লিভ-ইনে থেকেও পরকীয়ায় জড়িয়ে পড়েছিল সাগ্নিক? সহ্য করতে না পেরেই কি আত্মহত্যার সিদ্ধান্ত নেন পল্লবী? রহস্য জট ক্রমশ জটিল হচ্ছে।

810


পল্লবীর বাবা নীলু দের  প্রথম থেকেই দাবি করেছেন,  মেয়েক খুন করা হয়েছে।  মেয়ে যে এভাবে আত্মহত্যা করতে পারে তা বিশ্বাস করতে পারছেন না পরিবার। বাবা আরও বলেন, মেয়ে একটুতেই রেগে যেত কিন্তু তাই বলে আত্মহত্যা তা কোনওমতেই সম্ভব নয়। তিনি বলেছেন, সাগ্নিক বিবাহিত, নিজের বউ থাকা সত্বেও  সাগ্নিক পল্লবীর সঙ্গে লিভ-ইন করত, তা পুরোটাই জানত সাগ্নিকের পরিবার।

910

সাগ্নিক নাকি রেগে গেলেই পল্লবীকে মারধর করত। এমনকী মেয়ের গায়ে মারধরের চিহ্নও দেখেছেন পরিবার ও সহকর্মীরা। নিত্য নৈমিত্তিক বিবাদ লেগেই থাকত তাদের মধ্যে। তবে শনি ও রবিবার কী এমন হয়েছিল যে মৃত্যুর পথ বাছতে হল পল্লবীকে তা এখনও ধোঁয়াশা। 

1010

পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গেছে এটি আত্মহত্যা। সূত্রের খবর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে অভিনেত্রী আত্মহত্যা করেছেন। যদিও পূর্ণাঙ্গ রিপোর্ট না আসা পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ তদন্তকারীরা। লিভ-ইন সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। গড়ফা থানাতেই সাগ্নিককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos