Roundup 2021 : করোনাকালে বিয়ের পিঁড়িতে বসেছেন টলিপাড়ার একঝাক তারকা, রইল বিয়ের অ্যালবাম

বিয়ের মরশুমে সরগরম ফিল্ম ইন্ডাস্ট্রি। চারিদিকে বিয়ের সানাই। বলি থেকে টলি চলতি বছরে বিয়ের পিঁড়িতে বসছেন একগুচ্ছ তারকারা। করোনাকালে উৎসবের রং ফিকে হলেও ২০২১ সালটা টলিউডের জন্য বেশ ভালই কেটেছে। করোনা অতিমারির মধ্যেই টলিপাড়ার একাধিক সেলেবরা গাটছড়া বেঁধেছেন। বর্ষশেষে দেখে নিন হাইপ্রোফাইল বিয়ের আসরের একঝলক। 
 

Riya Das | Published : Dec 30, 2021 6:24 AM IST / Updated: Dec 30 2021, 11:56 AM IST

17
Roundup 2021 : করোনাকালে বিয়ের পিঁড়িতে বসেছেন টলিপাড়ার একঝাক তারকা, রইল বিয়ের অ্যালবাম

নীল ভট্টাচার্য ও তৃণা সাহা : দীর্ঘ ১০ বছরের প্রেমের  পরিণতি।  বহু প্রতীক্ষার পর ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি  (Neel Bhattachatya) নীল ভট্টাচার্য ও তৃণা সাহা (Trina Saha)। বিয়ের দিন সাবেকিয়ানার সাজেই  লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট পরে সেজেছিলেন তৃণা। জীবনের এই বিশেষ দিনে বাঙালি বরের বেশে ধুতি পাঞ্জাবিতে নজর কেড়েছিলেন অভিনেতা  নীল । সায়েন্স সিটির কাছে বিলাসবহুল ব্যানকোয়েটেউ বসছিল জমজমাট  বিয়ের আসর। টলি তারকাদের পাশাপাশি বিয়েতে নববধূকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। শহরের নামী ক্লাবেই বসেছিল গ্র্যান্ড রিসেপশনের চাঁদের হাঁট।

27


মিমি দত্ত এবং ওম সাহানি : চলতি বছরে টলিপাড়ার বিয়ের মরশুমে চারহাত এক হয়েছে টলি অভিনেত্রী মিমি দত্ত  (Mimi Dutta) এবং ওম সাহানির (Om Sahani)। সদ্য বিবাহিত নবদম্পতি এখন নেটদুনিয়ার হটকেক।  বৈদিক মতে বিয়ে সেরেছিলেন ওম-মিমি। অবাঙালি প্রেমিক ওমের সঙ্গে ৪ ফেব্রুয়ারি  চারহাত এক হয়েছিল মিমির। মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদ, বিয়ে, বৌভাত সব অনুষ্ঠানেই ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে নজর কেড়েছিলেন ওম-মিমি। ক্লাব ভার্দে ভিস্তায় বসেছিল ওম-মিমির বিয়ের আসর। সংস্কৃত মন্ত্রের পাশাপাশি রবীন্দ্রসঙ্গীতের সুরে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিমি-ওম।

37

ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ : চলতি বছরেই নতুন জীবন শুরু করেছেন  জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। দেখতে দেখতে  সময় কীভাবে যে চলে যায় তা যেন টের পাওয়া যায় না।  গত বছর পুজোতেই ফিল্মি কায়দায় বাগদান পর্ব সেরেছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। তারপরেই আইনি মতে বিয়েও সেরেছেন নীলাঞ্জন ঘোষের (Nilanjan Ghosh) সঙ্গে ।  চলতি বছরের ২ ফেব্রুয়ারি টলিউডের মিউজিক্যাল জুটির চারহাত এক হয়েছে।  বিয়ের দিন সন্ধ্যাবেলায় অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসি, চন্দনের সাজেই নজর কেড়েছিলেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। নীলামন-এর বিয়ের আসর বসেছিল হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে।

47

সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ত্বরিতা চট্টোপাধ্যায় : চলতি বছরের শুরুতেই জানুয়ারি মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তরুণ কুমারের নাতি টলি অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়  (Sourav Banerjee)ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় (Twarita Chatterjee)। দীর্ঘদিনের প্রেম  ১৫ তারিখ পূর্ণতা পেয়েছিল। জনপ্রিয় এই জুটির বিয়ের আসর বসেছিল আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে। ১৭ তারিখ রিসেপশন পার্টি হয়েছিল। বিয়ে থেকে রিসেপশনে হাজির হয়েছিলেন টলিপাড়ার একঝাক তারকারা।

57

দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায় : মিউজিক্যাল জুটি (Durnibar Saha) দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায় ( Meenakshi Mukherjee) একে অপরের সঙ্গে দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন। ২০১৭ সালে  আইনি বিয়ে সেরে নিয়েছিলেন  দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায়। তারপর প্রায় ৪ বছর পর চলতি বছরে ২১ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েন টলিপাড়ার হট-হ্যাপেনিং কাপল দুর্নিবার ও মীনাক্ষি। বাঙালি নিয়ম-রীতি মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায় ।

67

মেখলা দাশগুপ্ত ও অর্ক : চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)।  রিজেন্ট পার্কের একটি বিলাসবহুল ভিলায় বুধবার সন্ধ্যায় বসেছিল  মেখলার বিয়ের আসর (Mekhla Dasguptas Wedding Ceremony)। শিলিগুড়ির ছেলে অর্কর (Arkaprabha) সঙ্গেই বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে ছিলেন মেখলা । অবেশেষে চার হাত এক হয়েছে অগ্রহায়নের সন্ধ্যায়।  সোশ্যাল মিডিয়ায় বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)। এবং ভিলা থেকেও নববধূর বেশে বেশকিছু ছবি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন মেখলা। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। টলিউডের জনপ্রিয় রিয়্যালিটি শো-থেকেই উঠে আসেন মেখলা দাশগুপ্ত। বালুরঘাটের মেয়েই গানের গলাতেই মুগ্ধ হয়েছিল গোটা তিলোত্তমা বাসী। বাংলা সঙ্গীত জগতে এক নবীন প্রতিভা হিসাবে এই মুহূর্তে ব্যাপক জনপ্রিয় মেখলা দাশগুপ্ত  (Mekhla Dasgupta)।  বাড়ি বালুরঘাটে হলেও মেখলার জমজমাট বিয়ের আসর বসেছিল কলকাতাতেই ।

77


রূদ্রজিৎ মুখোপাধ্যায় ও প্রমিতা চক্রবর্তী : চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি,ভ্যালেন্টাইনস ডে-র দিন  টলিপাড়ার জনপ্রিয় কাপল (Rudrajit Mukherjee) রূদ্রজিৎ-প্রমিতার (Promita Chakraborty) রেজিস্ট্রি মতে বিয়ে সেরেছেন। পুরুলিয়ায় রুদ্রজিতের বাড়িতেই বাগদান ও আইনি মতে বিয়ে সেরেছিলেন এই যুগল। রুদ্রজিৎ ও প্রমিতার বন্ধুবান্ধবরাও তাদের এনগেজমেন্টে উপস্থিত ছিলেন। রুদ্রজিৎ ও প্রমিতা প্রি-ওয়েডিং-এর ফোটোশুট সেরে নিয়েছিলেন অযোধ্যা পাহাড়ে। সোশ্যাল  মিডিয়ায় একে অপরের সারাক্ষণই কাপল গোল দিয়ে চলেছেন এই জুটি। একে অপরের সঙ্গে সারাক্ষণই আদরে-সোহাগে মাতেন টলিপাড়ার এই জনপ্রিয় কাপল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos