বাংলা টেলিভিশনের ৭ হায়েস্ট পেড তারকা! জনপ্রিয়তায় বড় পর্দার অভিনেতাদেরও টেক্কা দিতে পারেন

বাংলা ধারাবাহিকের প্রসঙ্গ এলেই বিশেষ কয়েক জন অভিনেতা অভিনেত্রীদের কথা উঠে আসে। ছোট পর্দায় অভিনয় করলেও,জনপ্রিয়তার দিক থেকে এঁরা বড় পর্দার অভিনেতাদের থেকে একটুও পিছিয়ে নেই। এঁদের ভক্তদের সংখ্যাও গুনে শেষ করা যায় না। নিজেদের জনপ্রিয়তার সঙ্গে মানানসই পারিশ্রমিকও পান এঁরা। দেখে নেওয়া যাক এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের হায়েস্ট পেড অভিনেতা-অভিনেত্রী কারা।

swaralipi dasgupta | Published : Jun 10, 2019 6:21 AM IST / Updated: Jun 10 2019, 11:52 AM IST

17
বাংলা টেলিভিশনের ৭ হায়েস্ট পেড তারকা! জনপ্রিয়তায় বড় পর্দার অভিনেতাদেরও টেক্কা দিতে পারেন
বিক্রম চট্টোপাধ্যায়- এই মুহূর্তে বাংলা সিরিয়ালে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান বিক্রম চট্টোপাধ্যায়। সূত্রের খবর অনুযায়ী, একটি ধারাবাহিকে অভিনয় করার জন্য মাসে ৮-৯ লক্ষ টাকা পান বিক্রম। বিক্রমের ফাগুন বউ ধারাবাহিকটি খুবই জনপ্রিয়। তাঁর ও ঐন্দ্রিলার জুটি দর্শকদের পছন্দ।
27
ইন্দ্রানী হালদার- অভিজ্ঞতার দিক থেকে দেখতে গেলে বাংলা ধারাবাহিকে তিনিই এই মুহূর্তে শীর্ষে। তাঁর নতুন ধারাবাহিক আসছে শ্রীময়ী। এই ধারাবাহিকের জন্য তিনি মাসে ৮-৯ লক্ষ টাকা পারিশ্রমিক হিসেবে পাবেন বলে জানা গিয়েছে।
37
মনামী ঘোষ- বাংলা ধারাবাহিকে অভিনয় করছেন ২০০০ সাল থেকে। এই মুহূর্তে তাঁর অভিনীত ইরাবতীর চুপকথা ধারাবাহিকটি খুবই জনপ্রিয় দর্শকদের মধ্যে। তিনিও ৫ লক্ষ টাকার কাছাকাছি পারিশ্রমিক নেন বলে জানা গিয়েছে।
47
ঐন্দ্রিলা সেন- ফাগুন বউ-এর নায়িকা ঐন্দ্রিলা সেন দর্শকদের খুবই পছন্দের। হায়েস্ট পেড অভিনেতাদের মধ্যে তাই ঐন্দ্রিলাও জায়গা করে নিয়েছেন।
57
অনন্যা চট্টোপাধ্যায়- তাঁর অভিনয়ে বার বার মুগ্ধ হয়েছেন দর্শকরা। এই মুহূর্তে সম্পূর্ণ অন্য ধরনের একটি ধারাবাহিক কালী কলকাত্তাওয়ালি-তে অভিনয় করছেন অনন্যা। তিনিও ৭-৮ লক্ষের কাছাকাছি পারিশ্রমিক পান।
67
রিজওয়ান রব্বানি শেখ- বাংলা ধারাবাহিকের হার্টথ্রব বলতে যে নামগুলি তার মধ্যে অন্যতম হলেন রিজওয়ান রব্বানি শেখ। রিজওয়ানও হায়েস্ট পেড অভিনেতাদের মধ্যে একজন। খুব শীঘ্রই স্টার জলসায় তাঁর নতুন ধারাবাহিক সাঁঝের বাতি আসছে।
77
ত্রিণা সাহা- খোকাবাবু ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছিলেন ত্রিণা সাহা। সূত্রের খবর অনুযায়ী এই মুহূর্তে তিনিও রয়েছেন ছোট পর্দার হায়েস্ট পেড অভিনেতাদের মধ্যে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos