ক্রিসমাস পালনে মত্ত ঋতাভরি, উষ্ণতা ছড়ালেন লাল পোষাকে

শীতের আমেজ উৎসবের মরশুমে ব্যস্ত শহর। সব কিছুর চাপ কাটিয়েও বড়দিনের আমেজে মেতে উঠেছে আমুদে বাঙালি। এই উৎসবে সামিল সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও। শীতকাতুরে শহরে লাল পোষাকে উষ্ণতা ছড়িয়ে দিল জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী। লাল পোষাকে তাঁর উষ্ণ আবেদেন কাঁত নেটিজেনরা। ইনন্টাগ্রামে একের পর এক তাঁর ছবি বুঁদ করেছে ভক্তদের।

deblina dey | Published : Dec 22, 2019 9:58 AM IST / Updated: Dec 23 2019, 08:25 AM IST

17
ক্রিসমাস পালনে মত্ত ঋতাভরি, উষ্ণতা ছড়ালেন লাল পোষাকে
ওয়েস্টার্ন পোশাকে ঋতাভরীর সৌন্দর্যে কাত হয়েছে অনেকেই। ডিপ কাট সাদা টপের উপরে রেড ওভারকোট, সঙ্গে হালকা মেকআপ। ঋতাভরীর এই মোহতেই বুঁদ সকলে। ভক্তদের কীভাবে আকর্ষণ করতে হয়, তা ভালো মতই জানেন তিনি।
27
লাল সাদা ফুলের বুকে হাতে মাটিতে পা ছড়িয়ে বসে। পড়নে লাল সিফনের লং পোষাক। পনি করা চুল, কানে লম্বা গোল রিং। উজ্জ্বল গায়ের রঙের সঙ্গে লাল সিফনের কম্বিনেশনে ঋতাভরী হয়ে উঠেছে আরও মোহময়ী।
37
বিশাল বড় একটি ক্রিসমাস ট্রি-র সামনে তোলা ঋতাভরীর এই ছবি। ছবিতেই দেখা যাচ্ছে এই দোতলা সমান ক্রিসমাস ট্রির সামনে দাঁড়য়ে রয়েছেন তিনি। শিকাগো-র কোনও একটি জায়গায় তোলা হয়েছে ছবিটি। ফলে বোঝাই যাচ্ছে বড়দিনের আমেজ বেশ তাড়িয়ে অনুভব করছেল তিনি।
47
খোলা চুলে লাল রং-এর ফুল টিস-এর সঙ্গে ব্ল্যাক বটমস্। কাঁধে রয়েছে ছোট ব্যাগ, মাথার টুপিটি বেশ কায়দা করে ধরে ছবিটি তুলেছেন তিনি। লাল পোষাকে বেশ ভালোই ডুবেছেন তিনি। একাধিক লাল পোশাকের ছবিতে ভুলিয়ে রেখেছেন নেট দুনিয়া।
57
লাল স্যুইম শ্যুট, খোলা চুল চোখে সানগ্লাস। ঋতাভরীর মোহময়ী আবেদনে উষ্ণতা ছড়িয়েছে পুলের জলে। হাজারও ভক্তের নজর কেড়েছে তাঁর এই আবেদন। ঋতাভরীর এই শরীরি ভাষায় কাত হয়েছে নেটিজেনরা।
67
ক্রিসমাস পালনে নীল পোষাকে সেজেছে অভিনেত্রী। লো-কাট পোশাকে একেবারে অন্য সাজে উৎসবের আমেজ উপভোগ করছেন ঋতাভরী। তাঁর এই পোজে শরীরি আবেদনে মত্ত অভিনেত্রীর ভক্তরা।
77
লাল সাদা লং গাউন, চোখে সানগ্লাস বড়দিনের উৎসবের সাজে মেতে উঠেছেন ঋতাভরী। তাই ক্রিসমাস পার্টির সাজে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ফলোয়ার্সদের জন্য।
Share this Photo Gallery
click me!
Recommended Photos