বিতর্ককে তুরি মেরে উড়িয়ে একবছর পার, গোপনেই তৃতীয় বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী

টলিউডের প্রতিষ্ঠিত নায়িকা ব্যক্তিগত জীবনের একাধিক ওঠা পড়ার গল্পই যেন বেশি উঠে আসে খবরে শিরোনামে। তাঁর সম্পর্ক থেকে বিয়ে। একাধিকবার ট্রোলের শিকারও হয়ে হয়েছে তাঁকে। তবুও থেমে থাকেনি শ্রাবন্তীর পথ চলা। দেখতে দেখতে রোশনের সঙ্গে কাটিয়ে ফেললেন এক বছর। 

Jayita Chandra | Published : Apr 21, 2020 7:08 AM IST

19
বিতর্ককে তুরি মেরে উড়িয়ে একবছর পার, গোপনেই তৃতীয় বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী

শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কের মাঝে এসেছে বহু ঝড়। আগে শ্রাবন্তীর জীবনে দুটো বিবাহ বিচ্ছেদই হয়ে উঠেছিল মূল কাঁটা। 

29

দ্বিতীয় বিয়ে ভাঙার মুহূর্তেই রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যায় টলি পাড়ায়। শ্রাবন্তী আবারও প্রেমে পড়েছেন। অনেকেরই চোখ ওঠে কপালে।

39

এরপর সবটাই ধামা চাপা। গোপনে বিয়ে সেরে ফেলেছিলেন শ্রাবন্তী। কেউ জানতে পারেনি সেই খবর। রোশন পাঞ্চাবি, তাই সেই মতেই গুজরাতে বিয়ের বসেছিল বিয়ের আসর। 

49

এরই কয়েকদিন পর শ্রাবন্তী নেট দুনিয়ায় ছড়িয়ে দিয়ছিলেন তাঁর বিয়ের আংটির ছবি। মুহূর্তে ট্রোলের শিকার হতে হয়েছিল নায়িকাকে। 

59

কদিন টিকবে এই বিয়ে থেকে শুরু করে নানা কুকথা। সব কিছুকে তুরি মেরে উড়িয়ে দিয়েই হানিমুনে উড়ে গিয়েছিলেন বালি।

69

সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করেছিলেন এই জুটি। কেমন টাকছে তাঁদের বৈবাহিক জীবন। মাঝে মধ্যেই ছবি শেয়ার করে সাফ জবাব দিয়ে থাকেন অভিনেত্রী। এরই মাঝে টলিউডেও বেশ কযেকবার কাজ করে ফেলেছেন অভিনেত্রী। রোশনের সঙ্গে খুনসুটিতেই কাটছে অভিনেত্রীর কোয়ারেন্টাইন। সোমবারই ছিল তাঁদের বিবাহ বার্ষিকী।

79

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে রোশনকে শুভেচ্ছাও জানান তিনি। মায়ের বিয়ে নিয়ে ছেড়ে কথা বলা হয়নি ঝিনুককেও। 

89

পাঞ্জাবী পরিবারের এই ছেলের সঙ্গে শ্রাবন্তীর ভগ্নিপতির সুবাদে আলাপ হয়। সেখান থেকেই বাড়তে থাকে তাঁদের ঘনিষ্ঠতা। এমনকি ঝিনুকের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক গড়ে ওঠে রোশনের। তাই বেশি ভাবনা চিন্তায় না গিয়ে চটজলদি বিয়ে সারেন তিনি।

99

মা-এর বিয়ে নিয়ে বেজায় খুশি শ্রাবন্তী পুত্র ঝিনুক। শুভেচ্ছাও জানায় মাকে। রোশনের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এমনটাই জানিয়ে ছিলেন শ্রাবন্তী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos