তৃতীয় বিবাহবিচ্ছেদের মধ্যেই নতুন প্রেম, শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ, নেটিজেনদের কড়া জবাব রোশনের

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। বিয়ে ভাঙতে না ভাঙতেই  নাকি প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী। নেটিজেনদের চরম ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী।  এবার স্ত্রীর হয়ে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং।

Riya Das | Published : Mar 6, 2021 4:25 AM IST

110
তৃতীয় বিবাহবিচ্ছেদের মধ্যেই নতুন প্রেম, শ্রাবন্তীকে নোংরা কটাক্ষ,  নেটিজেনদের কড়া জবাব রোশনের

 তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। কোথায় যাচ্ছেন, কী করছেন সবটাই যেন গসিপে মোড়া। 

210

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় বার বিয়ে ভাঙার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। যদিও ট্রোলডকে পাত্তা না দিয়ে তিনি বেশ খোশমেজাজেই রয়েছে।

310


দুর্গাপুজোর সময় থেকেই একসঙ্গে থাকছেন না রোশন-শ্রাবন্তী। নিজেরা মুখ না খুললেও ইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল।

410


 সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। মাঝেমধ্যেই নিজেদের যন্ত্রণার কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন রোশন-শ্রাবন্তী।

510


বিয়ে ভাঙার কয়েকদিন যেতে না যেতে প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা। তেমনটাই বলছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা।  নেটিজেনদের কটাক্ষকে এবার আর সহ্য নয়, বরং নেটিজেনদের ট্রোলের কড়া জবাব দিলেন রোশন।

610


বিজেপি-তে যোগদান করার পর থেকেই জোর জলঘোলা শুরু হয়েছে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

710


এক মহিলা নেটিজনকেই এবার  একহাত নিলেন রোশন। বিপরীতমুখী পোস্টেই নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

810


একদিনে ওই নেটিজেন শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদকে সমর্থন করছন অন্যদিকে একজন নারীকে আবার অসম্মানও করছেন। এমনকী বাবা-মাকেও টেনে এনেছেন এই বাকযুদ্ধে।

910


পেশায় একজন শিক্ষিকা হয়ে কীভাবে তিনি এই মানসিকতার হয়ে থাকেন তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন রোশন।

1010


তবে এই প্রথমবার নয়, এর আগেও নাম না নিয়ে স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন রোশন। এমনকী বিজেপিতে যোগদান করার পরও লাইভে এসে ট্রোলিং বন্ধ করার অনুরোধ জানিয়েছিলেন রোশন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos