৭ কোটি দিয়ে তারকা কিনছে বিজেপি, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অভিনেত্রী শ্রীলেখা

সম্প্রতি একের পর এক তারকাকে যোগ দিতে দেখা গিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল। বিধানসভা ভোটের মুখে কেউ পছন্দ করে নিয়েছে গেরুয়া শিবির কারোর পছন্দ আবার লাল কিংবা সবুজ। ইতিমধ্যে টিকিটটা পেয়ে গিয়েছেন অনেকেই।

Jayita Chandra | Published : Mar 16, 2021 4:07 AM IST

111
৭ কোটি দিয়ে তারকা কিনছে বিজেপি, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অভিনেত্রী শ্রীলেখা

বিধানসভা ভোটের আগে একের পর এক সেলেবদের রাজনৈতিক ময়দানে দলে দলে না আমার পিছনে আগে কি কোন উদ্দেশ্যে রয়েছে! 

211

তারকাদের কোথায় জনসেবা এখন তাদের মূল লক্ষ্য, পর্দার পেছনে থাকা নয় এবার মানুষের সঙ্গে মানুষের পাশে থেকে কাজ করা যাবে।

311

তবে এই প্রসঙ্গ কি এবার তুড়ি মেরে উড়িয়ে দিচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি সাফ জানিয়ে দিলেন বিজেপি প্রার্থীদের নিয়ে রীতিমতো চলছে চক্রান্ত।

411

দিদির ডাকে সারা দিয়ে বিগত কয়েক বছরে বেশ কয়েকবার মঞ্চে তারকাদের উপস্থিত থাকতে দেখা গিয়েছে। সেই সূত্রে সেলিব্রেট তৃণমূলে যোগ দিলেই খুব একটা অবাক কান্ড নয়।

511


এইভাবেই আস্তে আস্তে কারোর সঙ্গে জুটি বাধতে পারেননি শ্রীলেখা। নায়ক থেকে প্রযোজক কারোর সঙ্গেই প্রেমটা করা হয়নি তাই আমায় কাজ দেবে কে, তার উপরে আমি আমার স্পষ্টবাদী, আলাদা সুবিধা মোটেই পছন্দ নয় আমার,জানিয়েছেন শ্রীলেখা।

611

প্রতিটা তারকাই নাই ব্রিকেট নাই জনসভায় চেনা মুখ, তুমি বিজেপি হাত ধরে রাজনীতির ময়দানে নাম লেখালেন বেশ কয়েক অভিনেতা-অভিনেত্রী।
 

711

আচ্ছা তাহলে কেনো বিজেপি কেই বেছে নিলেন এই প্রসঙ্গ উঠতে মুখ খুললেন শ্রীলেখা মিত্র।

811

তিনি সাফ জানিয়ে দিলেন, বিজিপি তারকাদের নিয়ে আসলি রীতিমতো মোটা টাকার বিনিময়ে। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন , শ্রীলেখা, যা মুহূর্তে ভাইরাল। 

911

সেখানে শ্রীলেখা উল্লেখ করলেন সাত কোটি টাকা দিয়ে বিজেপি কিনছে তারকা প্রার্থী, মুহূর্তে ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে সেই খবর।
 

1011

শেয়ার থেকে শুরু করে কমেন্ট লাইক এ ভর্তে থাকে সোশ্যাল মিডিয়া পেজ। একদিকে যেমন কিছু মানুষ তাকে সাপোর্ট করেন, তেমনি অন্য পক্ষ থেকে তীর বেগে ছুটে আসে কটাক্ষ।

1111

যদিও শ্রীলেখা বরাবরই তার বক্তব্য নিয়ে স্পষ্ট মতামত রাখতেই বেশি পছন্দ করেন। তাই সমালোচনায় বিন্দুমাত্র কান দিতে নারাজ তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos