লো নেকে হট অবতারে লাস্যময়ী শুভশ্রী, টলি নায়িকার রূপের ছটায় চোখ সরছে না অনুরাগীদের

দুর্গাপুজোর বেশ কিছুদিন আগে থেকেই ফোটোশ্যুটে ব্যস্ত থাকেন তারকারা। আর সেই তালিকায় ছিলেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুর্গাপুজোর আগে ও পরে হট ফ্যাশনে ভক্তদের তাক লাগিয়েছেন শুভশ্রী। অভিনেত্রীর কিলার লুকে সকলেই পাগল হয়েছেন। কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী। প্রতিটি ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একঝলকে দেখে নিন শুভশ্রীর ছবিগুলি।

Riya Das | Published : Oct 12, 2022 7:58 AM IST / Updated: Oct 12 2022, 01:41 PM IST

112
 লো নেকে হট অবতারে লাস্যময়ী শুভশ্রী, টলি নায়িকার রূপের ছটায় চোখ সরছে না অনুরাগীদের

টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শুভশ্রী। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন শুভশ্রী। বঙ্গনারী লুকে নজর কাড়লেন  শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

212

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। শাড়ি পরে গর্জিয়াস লুকে নিজেকে মেলে ধরেছেন রাজ ঘরনি। পুজোর আনন্দ যেন এখনও রয়ে গেছে।  একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কাড়ছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 
 

312

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। খুশির মেজাজে শুভশ্রীকে দেখেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। পছন্দের শাড়ির সঙ্গে মানানসই গয়না-মেক আপে নিজেকে সাজিয়ে নিয়েছেন শুভশ্রী। প্রতিটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

412


আকাশি রঙের শাড়িতে যৌবন যেন উপচে পড়ছে শুভশ্রীর। শাড়ির সঙ্গে স্লিভলেস গ্লিটারস দেওয়া ব্লাউজ যেন সৌন্দর্যকে দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। খোলা চুলে শুভশ্রীকে ভালবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা।

512


লাল টকটকে লেহেঙ্গায় সুপারহট শুভশ্রী।  ফিতে বাধা পিঠে চোখ আটকে রয়েছে ভক্তদের। লেহেঙ্গার সঙ্গে বড় কানের দুল, হাতে চুড়ি, বিগ সাইজের আংটি, কপালে টিপ পরে ছবিতে পোজ দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

612

হলুদ রঙের শাড়ির সঙ্গে গোলাপি রঙের লো নেক ব্লাউজ পরে হট লুকে ছবি পোস্ট করেছেন শুভশ্রী। একদমই হালকা মেক আপ, কপালে টিপ,  খোলা চুলে শুভশ্রীকে দেখে মুগ্ধ অনুরাগীরা। প্রতিটি ছবিতেই অপরূপা শুভশ্রী। ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

712


 লাস্যে ভরা শরীরে শুভশ্রীকে দেখে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। লো নেক স্লিভলেস ব্লাউজে হট ক্লিভেজ বেরিয়ে রয়েছে। খোলা চুলে শুভশ্রীর অ্যাটিটিউটে মুগ্ধ অনুরাগীরা। অভিনেত্রীর সেক্সি ফিগারে বোল্ড আউট হয়েছেন ভক্তরা । 

812

বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই  যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। 
 

912

শরীরী নেশায় ভক্তদের কালঘাম ছুটিয়েছেন নেটপাড়ার হট সেনসেশন শুভশ্রী। ট্র্যাডিশনার হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি লাস্যময়ী। বং বিউটির প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। অভিনেত্রীকে দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।
 

1012

প্রতিটি ছবিতেই নিজের সৌন্দর্যকে ফ্লন্ট করেছেন। মিক্স অ্যান্ড ম্যাচ করে   শাড়ির সঙ্গে অসাধারণ কারুকার্য করা ব্লাউজ পরে সাজকে আরও গর্জিয়াস করে তুলেছেন। ডিপ ভি লেকলাইন থেকে ভক্তরাও চোখ সরাতে পারছেন না। এবং সব পোশাকই দারুণ ভাবে ক্যারি করেছেন শুভশ্রী।

1112

বিজয়া দশমীর দিনও বাপের বাড়ির পুরো পরিবারের সঙ্গে সাবেকি সাজে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছেন শুভশ্রী। লাল রঙের সিল্কের শাড়িতে সেজেছিলেন শুভশ্রী। রাজরানির বেশে মা-কে বরণ করে সিঁদুর খেলায় মেতেছিলেন শুভশ্রী।
 

1212

ষষ্ঠী থেকে নবমী কলকাতাতে পুজো কাটালেও বিজয়া দশমীর দিন বাপের বাড়িতে মা দুর্গাকে বরণ করতে ছেলে ইউভান ও স্বামী রাজকে নিয়ে চলে গিয়েছিলেন বর্ধমানে। সেখানেই মা-কে বরণ করে সকলের সঙ্গে বিজয়ার সিঁদুর খেলায় মেতেছিলেন শুভশ্রী। রাজকীয় এই সাজে শুভশ্রীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos