সিনেমা জগত চিরতরে ত্যাগ করলেন ভোজপুরি অভিনেত্রী সাহার আফশা,‌ কারণ জানলে অবাক হবেন আপনিও

একের পর এক অভিনেত্রী, সঙ্গীতশিল্পী ত্যাগ করলেন তাদের নিজস্ব প্রোফেশন ইসলাম ধর্মকে অনুসরণ করার ইচ্ছায়। এবারে সেই তালিকায় যোগ হল আরও একটি নাম , তিনি হলেন ভোজপুরি অভিনেত্রী সাহার আফশা।
 

Rimpy Ghosh | Published : Oct 9, 2022 10:49 AM IST

14
সিনেমা জগত চিরতরে ত্যাগ করলেন ভোজপুরি অভিনেত্রী সাহার আফশা,‌ কারণ জানলে অবাক হবেন আপনিও

ভোজপুরি অভিনেত্রী সাহার আফশা ইসলাম গ্ৰহণের  জন্য  ছেড়ে দিলেন সিনেমা জগত কারণ অভিনেত্রীর ধর্মে  অনুমোদিত নয় এই বিনোদন পেশা। একথা তিনি নিজেই জানালেন তার  ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে। সাহার প্রথম অভিনেত্রী নন যিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন বাস্তবে আরও দুই অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং সানা খান ইসলাম ধর্ম গ্রহণের কারণে বিনোদন শিল্প ছেড়েছিলেন।

24

সিদ্ধান্ত ঘোষণা করে, সাহার জানান যে তিনি আল্লাহর কাছে অনুতপ্ত হতে এবং ক্ষমা চাইতে চান।  সাহার কয়েক সপ্তাহ আগে ইনস্টাগ্রামে তার সিদ্ধান্ত প্রকাশ করে লিখেছিলেন "প্রিয় ভাই ও বোনেরা, পরম করুণাময় আল্লাহর নামে, আমি আপনাদের জানাতে চাই যে আমি সিনেমা জগত ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং আমি আর জড়িত থাকব না। আমি আমার ভবিষ্যত জীবন ইসলামী শিক্ষা ও আল্লাহর রহমতে রাখতে চাই।"খ্যাতি ও সম্মান দিয়ে আমায় আশীর্বাদ করার জন্য ভক্তদের কাছে আমি কৃতজ্ঞ। তবে এখন আমি আমার শোবিজ লাইফস্টাইল ত্যাগ করে আল্লাহর কাছে তওবা করার এবং তাঁর কাছে ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।  আমি আমার পরবর্তী জীবন আল্লাহর হুকুম ও উপদেশ মোতাবেক কাটাতে চাই।  তাই, আমি সকলকে প্রার্থনা করার জন্য অনুরোধ করছি যে আল্লাহ আমার তওবা কবুল করুন, আমাকে আমার স্রষ্টার আইন বজায় রেখে এবং মানবজাতির সেবা করার জন্য আমার জীবন কাটানোর সংকল্প অনুসারে বেঁচে থাকার শক্তি দান করুন এবং আমাকে তা করার অধ্যবসায় দান করুন। আমি আশা করি যে আমি আমার অতীত জীবনের জন্য নয়, পরবর্তী জীবনের জন্য সকলের কাছে স্মরনীয় থাকব।"

34

উল্লেখযোগ্যভাবে, অভিনেত্রী জাইরা ওয়াসিম ২০১৯ সালের জুনে অভিনয় থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছিলেন এবং ইসলামের প্রতি তার আনুগত্য দাবি করেছিলেন।  অভিনেত্রী সানা খান আল্লাহর প্রতি ভক্তি প্রকাশ করে ২০২০ সালের অক্টোবরে অভিনয় ছেড়ে দেন।  সাহার আফশা এখন প্রকাশ করেছেন যে তিনিও একই কারণে সিনেমা জগত ছেড়ে দিচ্ছেন।

44

পাকিস্তানি সঙ্গীতশিল্পী আবদুল্লাহ কোরেশি সম্প্রতি একই ধরনের সিদ্ধান্ত নিয়েছেন,যিনি ৬ অক্টোবর, ২০২২-এ ঘোষণা করেছিলেন যে তিনি ইসলামকে অনুসরণ করার জন্য সঙ্গীত ব্যবসা ছেড়ে দিচ্ছেন।

আরও পড়ুন

নীল সমুদ্রের মাঝে ফ্লোরাল বিকিনিতে দর্শকদের হার্টবিট বাড়িয়ে তুললেন ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা

হল্টার নেকে ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল, মোনালিসার হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

গানে ভর্তি চুম্বন দৃশ্য, খেসারি লাল- কাজলের বোল্ড রোম্যান্সে তোলপাড় নেট দুনিয়া, ফের ভাইরাল 'ছেড়ো না পিয়া'

Share this Photo Gallery
click me!
Recommended Photos