সুডৌল স্তনের বক্ষ খাঁজে আবারও নেটপাড়ায় ঝড় তুললেন ঈশা গুপ্তা

বলিউড ফ্যাশানিস্তা ঈশা গুপ্তা দর্শকদের সামনে নিয়ে হাজির হয়েছেন একের পর এক সেক্সি লুক। কখনো বিকিনি তো আবার কখনো ব্যাকলেস বডিকন , সর্বদাই হার্টবিট বাড়িয়েছেন দর্শকদের। এখানে ঈশার হট লুকের এক ঝলক তুলে ধরা হলো।

Rimpy Ghosh | Published : Oct 10, 2022 6:20 AM IST

15
সুডৌল স্তনের বক্ষ খাঁজে আবারও নেটপাড়ায় ঝড় তুললেন ঈশা গুপ্তা

সোশ্যাল মিডিয়ায় কিভাবে নিজেকে আকর্ষণীয় করে রাখতে হয় তা ঈশা গুপ্তা ছাড়া কেউ জানে না। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যাশনিস্তা অভিনেত্রী ঈশা সম্প্রতি তার কিছু ফটো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় যা দেখে তাপমাত্রা চড়েছে অনুরাগীদের মধ্যে। অভিনেত্রীর ছবিগুলি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা চলছে ভক্তদের মধ্যে। ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠা অভিনেত্রী ঈশার ৫ টি হটেস্ট  ছবি আপনাদের সামনে তুলে ধরা হলো যা দেখে চোখ ফেরাতে পারবেন না আপনিও।

25

ঈশা ব্যাকলেস স্লিট বডিকন পোশাকে ফ্লান্ট করেছেন তার কার্ভিং বডি। ব্ল্যাক কালারের এই পোশাকে পা দেখিয়ে একটি বোল্ড লুক ক্রিয়েট করেছেন তিনি।

35

সম্প্রতি, ঈশা একটি কালো এবং নীল বডিকন জাম্পার স্যুট পরে তার ক্লেভার লুক প্রকাশ করেন দর্শকদের সামনে। অভিনেত্রী মসৃণ প্লিট করে তার চুলের স্টাইল তৈরি করেছিলেন যেখানে তার ভ্রুগুলি  নিখুঁত ভাবে সেট করা ছিল। পাশাপাশি ঈশার চোখে ছিল  নীলচে ইঙ্গিত। বাকি মেক-আপ অবশ্য নিউড  টোনে রাখা হয়েছিল।

45

এই সাদা বডিকন পোশাকটি ঈশা গুপ্তা তার সাম্প্রতিক ছুটি কাটাতে গিয়ে পরেছিলেন, যেখানে অভিনেত্রীকে 'কিম কার্দাশিয়ান' এর ভাইব দিতে দেখা যায়। সাদা বডিকন ড্রেসে ফুটে উঠেছে ঈশার সুডৌল স্তনযুগলের একাংশ সহ বক্ষ খাঁজ।
 

55

ঈশা গুপ্তার আরেকটি অসাধারন পোশাক যা তার  ভক্তদের খুব পছন্দের তা হল এই সাদা ব্যাকলেস বডিকন।  যেখানে ভেজা চুলের সাথে ঈশা নিজেকে করে তুলেছেন লাস্যময়ী। এই বোল্ড লুকটি ঈশার অন্যতম জনপ্রিয় লুক গুলির মধ্যে একটি।

আরও পড়ুন

সেক্সি ও হট বলিউড ডিভা ঈশা গুপ্তা, ঘাম ঝরানো তার ১০টি ছবি দেখতে চোখ রাখুন খবরে

পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারছে স্তনের অর্ধাংশ,শরীর এলিয়ে হট পোজে ঘায়েল করলেন এষা

উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় সুপারহট এষা, সেক্সি চাবুক ফিগারে হট পোজ দিতেই যৌবনে বুঁদ ভক্তরা

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos