'বক্ষযুগল-উরু' দেখানো অনেক হয়েছে, ভোটপ্রচারে বেরিয়ে আমজনতার কাছে ক্ষমা চাইলেন নুসরত, কিন্তু কেন

 সামনেই বিধানসভা নির্বাচন, হাতে সময়ও অনেকটাই কম। জোরকদমে চলছে ভোটের প্রচার। তবে ভোটের উত্তাপের মধ্যেই কয়েকদিন আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় নেটদুনিয়ায় ঝড় তুলছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। পরণে নেই অন্তর্বাস, অনাবৃত উরু বার করে হট পোজ নুসরত জাহানের। যদিও এসব এখন অতীত। ভোটের প্রচারে বেরিয়ে গেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তবে প্রচারে বেরিয়েই আমজনতার কাছে হঠাৎ করে কেন ক্ষমা চাইলেন নুসরত, সাংসদ অভিনেত্রীর এহেন কান্ডে হতবাক সকলে।
 

Riya Das | Published : Mar 25, 2021 5:23 AM IST / Updated: Mar 25 2021, 10:57 AM IST

110
'বক্ষযুগল-উরু' দেখানো অনেক হয়েছে, ভোটপ্রচারে বেরিয়ে আমজনতার কাছে ক্ষমা চাইলেন নুসরত, কিন্তু কেন


 সামনেই বিধানসভা নির্বাচন, হাতে সময়ও অনেকটাই কম। জোরকদমে চলছে ভোটের প্রচার। ইতিমধ্যেই ভোটের প্রচারে বেরিয়ে গেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

210


তবে প্রচারে বেরিয়েই  এ কী কান্ড করলেন নুসরত জাহান। আমজনতার কাছে হঠাৎ করে কেন ক্ষমা চাইলেন নুসরত, সাংসদ অভিনেত্রীর এহেন কান্ডে হতবাক সকলে।
 

310


গত বুধবার মেদিনীপুরের ডেবরায় দলের হয়ে প্রচারে গিয়েছিলেন নুসরত। সেখানেই ভরা সভায় আমজনতার কাছে ক্ষমা চান নুসরত।

410

তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত এদিন সভায় বলেন, আপনাদের মন অনেক বড়। কোনও ভুল হয়ে থাকলে ক্ষমা করে দেবেন। তবে কী এমন ভূল করলেন যে ভরা সভায় সকলের সামনে ক্ষমা চেয়ে নিলেন, তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা।

510


ডেবরা বিধানসবা কেন্দ্রে তৃণমূল প্রার্থী হুমায়ন কবীরের হয়েই প্রচারে বেরিয়েছিলেন নুসরত। অভিনেত্রী সভায় উপচে পড়া ভিড় জমিয়েছিলেন কর্মী থেকে স্থানীয় বাসিন্দারা।

610

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে মাথা থেকে পা পর্যন্ত আঘাত নিয়ে কাজ করে চলেছেন বাংলার মানুষের জন্য তা প্রশংসীয়। দিদির আর্দশের উপর বিশ্বাস রাখি। মানুষ বিপদে পড়লেই তাকে বাঁচাবে হাওয়াই চটি, মন্তব্য নুসরতের। মুখ্যমন্ত্রীর মতো বাকা সুরেই বিজেপি-কে বহিরাগত তকমা দিয়েছেন নুসরত।

710


উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, অনাবৃত উরু,এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্কের শিরোনামে থাকতে তিনি যে বেশ পছন্দ করেন তা প্রমাণ মিলেছে বহুবার। 

810

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা যখন তুঙ্গে, তখনই হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন  সাংসদ অভিনেত্রী নুসরত।  মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়েছেন সাংসদ অভিনেত্রী।

910

ছবিগুলি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন নায়িকা। অন্তর্বাস পরতে কি ভুলে গেলেন নায়িকা, এই নিয়ে একাধিক নোংরা প্রশ্নের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।
 

1010


বসিরহাটের সাংসদ অভিনেত্রীর এমন সেক্সি লুক আগে কখনও দেখেছেন। বসিরহাটের মানুষ কি এইজন্যই আপনাকে ভোট দিয়েছিল?নুসরতের ফোটোশ্যুটে অশ্লীল কমেন্ট করেছেন নেটিজেনদের অনেকেই । 

Share this Photo Gallery
click me!
Recommended Photos