Ishq with Nusrat : বোল্ড নুসরতের 'ইশক'-এ কি হাজির হচ্ছেন যশ, ফাঁস হবে যশরতের অজানা কথা

সাংসদ-অভিনেত্রী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।  সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ইশক উইফ নুসরত নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন নুসরত। ভালবাসায় বোল্ড নুসরতের অতিথির তালিকায় নাকি থাকছেন খোদ যশ দাশগুপ্ত। সঙ্গী যশকে নিয়েই চলবে দেদার আড্ডা, আর তার পাশাপাশিই উঠে আসবে যশরতের গোপন কথা।
 

Riya Das | Published : Nov 13, 2021 3:38 AM IST

111
Ishq with Nusrat : বোল্ড নুসরতের 'ইশক'-এ কি হাজির হচ্ছেন যশ, ফাঁস হবে যশরতের অজানা কথা

ভক্তদের  সারপ্রাইজ দিতে তিনি যে কতটা ভালবাসেন তা আর বলার অপেক্ষা রাখে না। বিবাহবিচ্ছেদ থেকে প্রেগন্যান্সি ও সন্তান জন্মের পর তিনি যে কতটা চমকে দিয়েছিলেন অনুরাগীদের, তা প্রায় সকলেরই জানা। আবারও ভক্তদের জন্য নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan)।

211

হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত (Yash Dasgupta)  যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার পর  ১৩ দিনের মাথাতেই কাজ শুরু করে দিয়েছেন নুসরত জাহান।  একের পর এক তাকলাগানো ফোটোশ্যুট সকলকে মুগ্ধ করেছেন টলিপাড়ার নতুন মা।

311

নিজের পরবর্তী ছবি 'জয়কালী কলকত্তেওয়ালী'-র শুটিংও শুরু করে দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan) । এমনকী দিনকয়েক আগেও (Yash Dasgupta)  যশ দাশগুপ্ত ও এনা সাহার সঙ্গে বরফের চাদরে মোড়া কাশ্মীরে গেছিলেন নুসরত জাহান। সেখান থেকে ফিরেই আবার নতুন কাজে যোগ দিয়েছেন নুসরত জাহান।

411

একরত্তি ছেলে ঈশানকে (Yishaan)সামলেও যেন স্বাভাবিক ভাবে  সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত জাহান । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন নুসরত (Nusrat Jahan)।  এবার পুরোপুরি অন্য ভূমিকায় ধরা দিতে চলেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী।
 

511


একাধিক চমক অপেক্ষা করছে ভক্তদের জন্য। এবং একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। এহেন অবতারে আগে কখনও দেখা যায়নি নুসরতকে। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা।

611

 'ইশক এফএম'-এ এবার নতুন রেডিও শো নিয়ে আসছেন নুসরত জাহান। যার নাম - 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড' (,Ishq with Nusrat)। এই প্রথমবার অভিনেত্রীকে রেডিও হোস্টের ভূমিকায় দেখা যাবে। কী থাকতে চলেছে নুসরতের (Nusrat Jahan) এই শো-তে , তা নিয়ে জল্পনা বাড়ছে।

711

চলতি মাসের ১৫ তারিখ থেকেই  ১০৪.৮ ইশক এফএম-এ নতুন রেডিও শো 'ইশক উইথ নুসরত', (Ishq with Nusrat) নিয়ে হাজির হচ্ছেন সাংসদ অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান। 'ইশক উইফ নুসরত' শো-টি ইউটিউবেও দেখা যাবে। 

811

আর মাত্র ১ দিন, তারপরই 'ইশক উইফ নুসরত' (Ishq with Nusrat) নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন নুসরত। ভালবাসায় বোল্ড নুসরতের (Nusrat Jahan) অতিথির তালিকায় নাকি থাকছেন খোদ যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সঙ্গী যশকে নিয়েই চলবে দেদার আড্ডা, আর তার পাশাপাশিই উঠে আসবে যশরতের গোপন কথা।

911

যারা এই শো-এর অতিথি হিসেবে আসবেন তাদের সাক্ষাৎকার নেবেন নুসরত (Nusrat Jahan)। এককথায় গল্প -আড্ডার ছলে ব্যক্তিগত গোপন তথ্যও ফাঁস হতে পারে'ইশক উইফ নুসরত' -এ।  নিজেদের জীবনের প্রেমের গল্পও শোনাবেন অতিথিরা। ইতিমধ্যেই জানা গিয়েছে, মদন মিত্র (Madan Mitra), ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), কিরণ দত্তরা অতিথি হিসেবে থাকতে চলেছেন। তবে এবার নাকি স্বামী যশও (Yash Dasgupta) এই শো থাকছেন বলে খবর।

1011

আসলে হিন্দিতে এই শো সঞ্চালনার দায়িত্বে থাকেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এবং বাংলায় দেখা যাবে নুসরতকে। করিনার রেডিও শো-তেও দেখা গিয়েছিল সইফ আলি খানকে। তার মানে কি যশও এবার মুখোমুখি হবেন নুসরতের (Nusrat Jahan)। 

1111


নুসরতের (Nusrat Jahan) রেডিও শো-তে  যশের (Yash Dasgupta) আসার খবর পেয়ে প্রচন্ড উচ্ছ্বসিত যশরত ভক্তরা। আসলে নিজেদের প্রিয় জুটির খুনসুটি, প্রেম, গোপন কথা জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা। কবে একফ্রেমে ধরা দেবেন টলিপাড়ার এই লাভবার্ডস তার আশাতেই দিন গুনছেন অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos