'শাহরুখও তো আমায় কখনও প্রোপোজ করেনি', আজও কি এই আক্ষেপ তাড়িয়ে বেড়ায় কাজলকে

পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল। 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে বন্ধুত্বের মধ্যেও ত্রিকোণ প্রেম দেখানো হয়েছিল। প্রিয় বন্ধু কাজলকে ছেড়ে রানিকে ভালবেসেছিলেন শাহরুখ খান। আর সেটা মেনে নিতে না পেরে সব ছেড়ে চলে গেছিলেন কাজল। এটা সবারই জানা। কিন্তু শেষ পর্যন্ত কাজলকে ভালবাসার কথা বলেছিলেন বলেই হয়তো সলমনের সঙ্গে বিয়েটা আর হয়নি কাজলের। কিন্তু বাস্তবের ছবিটা পুরো আলাদা। জানুন সেই কাহিনি।

Riya Das | Published : Aug 5, 2020 5:01 AM IST

110
'শাহরুখও তো আমায় কখনও প্রোপোজ করেনি', আজও কি এই আক্ষেপ তাড়িয়ে বেড়ায় কাজলকে

বলিউডের সেরা রোমান্টিক জুটি । বাস্তবে কাজল ও শাহরুখ খান দুজনেই খুব ভাল বন্ধু।

210

প্রথমসারির জুটি হিসেবে যেমন তাদের পরিচিতি রয়েছে ঠিক তেমনই বন্ধুত্বের রসায়ণও তাদের খুবই ভাল।  

310

বলিউডের সেরা জুটি একের পর এক ছবি করে বক্স অফিস মাত করে রেখেছে। আর সেই হিট জুটিকেই দর্শক সবসময়ে পর্দার বাইরেও দেখতে চেয়েছে। 

410

কিন্তু বাস্তবে তেমনটা আর দেখা হয়নি দর্শকদের। বন্ধুত্ব থেকে সম্পর্ক অনেকেরই হয়। তবে তাদেরটা কেন হল না। এই নিয়েও নানা মত রয়েছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই সত্য।

510

একটি গেম শো চলাকালীন এক ভক্ত কাজলকে প্রশ্ন করেছিল, 'অজয় দেবগণের সঙ্গে বিয়ে না হলে আপনি কি শাহরুখ খানকে বিয়ে করতেন'?
 

610


আর তাতে কাজলের সটান উত্তর, 'ও তো আমায় কখনও প্রোপোজ করেনি। যদি প্রোপোজ করত তাহলে একবার ভেবে দেখতাম'। 
 

710


আর তাতে কাজলের সটান উত্তর, 'ও তো আমায় কখনও প্রোপোজ করেনি। যদি প্রোপোজ করত তাহলে একবার ভেবে দেখতাম'। 

810

 যদিও কাজল ও শাহরুখ এতটাই ভাল বন্ধু যে তারা যা কিছু নিয়েই মজা করতে পারেন। কিন্তু কাজলের বিয়ের অনেক আগেই গৌরিকে বিয়ে করেছেন শাহরুখ খান। 

910

আর তারপর কাজলও অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। তাই বন্ধুত্বটা ছিল তাদের মধ্যে প্রেমটা আর কোনওদিনই হল না বলিউডের সেরা রোমান্টিক জুটির।

1010

তবে কাজলের সঙ্গে অজয়ের বিয়ের পরই যেন ফিকে হয়ে যায় শাহরুখ কাজলের সেই রোম্যান্স। একসঙ্গে ছবি করা এক প্রকার কমিয়ে দিয়েছিলেন এই জুটি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos