Priyanka Chopra: কন্যাসন্তানের ইঙ্গিত আগেই দিয়েছিলেন প্রিয়ঙ্কা, কীভাবে বুঝেছিলেন জানলে চমকে যাবেন

সদ্যই মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে নিজেই শেয়ার করে নিয়েছেন বলি নায়িকা। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে কন্যা না পুত্রসন্তান  এই জল্পনার মধ্যেই জানা গেছে প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। কিন্তু অভিনেত্রীর জীবনে যে কন্যাসন্তানই আসতে চলেছে তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন দেশি গার্ল, কিন্তু কীভাবে তা সম্ভব হয়েছিল। নিক-প্রিয়ঙ্কার সন্তানকে ঘিরে শোরগোলের মধ্যেই ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Riya Das | Published : Jan 24, 2022 2:52 AM IST

110
Priyanka Chopra: কন্যাসন্তানের ইঙ্গিত আগেই দিয়েছিলেন প্রিয়ঙ্কা, কীভাবে বুঝেছিলেন জানলে চমকে যাবেন

বলিউডে ফের খুশির খবর। বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। 
 

210

প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যাসন্তান।গভীর রাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। 

310


অভিনেত্রীর জীবনে যে কন্যাসন্তানই আসতে চলেছে তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন দেশি গার্ল, কিন্তু কীভাবে তা সম্ভব হয়েছিল। নিক-প্রিয়ঙ্কার  (Priyanka Chopra) সন্তানকে ঘিরে শোরগোলের মধ্যেই ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

410

বেশ কিছুদিন আগে 'দ্য ম্যাট্রিক্স রেসারেকশন'-এর  প্রচারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা  (Priyanka Chopra)। সেখানে প্রিয়ঙ্কা বলেন, আমরা যে সামাজিক বাধার কাঁচের দেওয়ালে আটকে বড় হয়েছি,  আমি চাইব আমার মেয়ে, আমার সন্তানেরা বা আগামী প্রজন্মের শিশুরা যেন তা উত্তরাধিকার হিসেবে না পায়।

510


নিক-প্রিয়ঙ্কার (Priyanka Chopra) কন্যাসন্তান আসার খবরের মধ্যেই এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। নেটিজেনরা  মন্তব্যে জানিয়েছেন, প্রিয়ঙ্কা তা হলে আগেই জানতেন তার কন্যাসন্তান আসতে চলেছে।

610

নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, যাঃ মুখ ফস্কে বেরিয়ে গেছে। কেউ আবার বলেছেন, তবে কি আগেই কন্যাসন্তানের জন্মের ইঙ্গিত দিয়েছিলেন পিগি চপস  (Priyanka Chopra)।

710

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা ফের প্রমাণ করে দিলেন প্রিয়ঙ্কা (Priyanka Chopra)। সারোগেসির মাধ্যমেই সন্তান জন্ম দিয়ে আবারও নিন্দুকদের মুখ বন্ধ করে দিলেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। নিক-প্রিয়ঙ্কার একরত্তিকে দেখার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

810

প্রিয়ঙ্কার শরীরের কথা ভেবেই সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।বেশ কিছুদিন  ধরেই  (Nick Jonas) নিক ও প্রিয়ঙ্কা (Priyanka Chopra)  তাদের নতুন অতিথিকে আনার পরিকল্পনা করছিলেন। সূত্রের খবর, অতিরিক্ত ব্যস্ত জীবনযাপন তাতে বাধা হয়ে দাঁড়িয়েছিল। 

910

তবে মা হলেও এখনও নিজের সন্তানকে কাছে পাবেন না  (Nick Jonas) নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra) । ৩ মাস আগে সন্তানের জন্ম হয়েছে নিয়ঙ্কার। সেই কারণেই নিক-প্রিয়ঙ্কার কন্যাসন্তানকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখতে হবে।
 

1010

এপ্রিল মাসেই সন্তান প্রসবের কথা ছিল। কিন্তু তার ৩ মাস আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা। এবং সেই কারণেই চিকিৎসকদের কাছে  হাসপাতালেই থাকতে হবে একরত্তিকে। এই মুহূর্তে  (Nick Jonas) নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) তাদের সন্তানকে বাড়িতে আনেত পারবেন না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos