Ankita-Vicky Married : ৫০ কোটি টাকার বাড়ি উপহার মলদ্বীপে, ভিকির সারপ্রাইজে হতবাক অঙ্কিতা


অবশেষে পরিণতি পেল দীর্ঘ তিন বছরের দীর্ঘ প্রেমের সম্পর্ক। প্রেমিক ভিকি জৈনর  সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন অঙ্কিতা লোখান্ডে । এ যেন রূপকথার চেয়ে কিছু কম নয়। রাজকীয় বিয়ের পর রিসেপশন পার্টিতে তাক লাগিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। আপাতত বিয়ে -রিসেপশন সব মিটিয়ে প্রথমবার জনসমক্ষে ধরা দিলেন ভিকি ও অঙ্কিতা। তবে জানেন কি অঙ্কিতা বিয়েতে কী উপহার দিয়েছেন ভিকি, যা পেয়ে খুশিতে ডগমগ অঙ্কিতা। ভাবতেই পারছেন না এমন গিফট অপেক্ষা করছিল তার জন্য।

Riya Das | Published : Dec 17, 2021 3:18 AM IST

110
Ankita-Vicky Married : ৫০ কোটি টাকার বাড়ি উপহার মলদ্বীপে, ভিকির সারপ্রাইজে হতবাক অঙ্কিতা


প্রেমিক ভিকির (Vicky Jain) সঙ্গে পবিত্র বন্ধনে বাঁধা পড়লেন অঙ্কিতা লোখান্ডে ( Ankita lokhande) । এ যেন রূপকথার বিয়ে। মঙ্গলবার মুম্বইয়ের পাঁচতারা হোটেলেই বসেছিল  (Ankita lokhande) অঙ্কিতা - ভিকির (Vicky Jain) বিয়ের  আসর।

210

বিয়েতে রূপকথার রাজকন্যা রূপে ধরা দিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande)। মনীশ মলহোত্রার সোনালি ভারী কাজের লেহেঙ্গায় নববধূ অঙ্কিতাকে দেখে চোখ ফেরানো দায়। বিয়ের চিরাচরিত লাল নয়, বরং সোনালি রঙের লেহেঙ্গা, তার সঙ্গে মানানসই গয়না, মাথায়  সুবিশাল ওড়না পরেই রাজকুমারীর মতো বিয়ের মন্ডপে উপস্থিত হয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande)।

310

রাজকীয় বিয়ের পর্ব মিটতে না মিটতেই রিসেপশন পার্টিতে তাক লাগালেন অঙ্কিতা লোখান্ডে। পরনে লাল বেনারসি, ভারী গয়না, সিঁথিতে চওড়া সিঁদুর পরে স্বামীর পাশে ছবিতে পোজ দিলেন অঙ্কিতা  (Ankita lokhande) । অন্যদিকে কালো শেরওয়ানিতে সেজেছিলেন ভিকি জৈন (Vicky Jain)।

410

প্রাক বিবাহের অনুষ্ঠান থেকে বিয়ে , রিসেপশন সবেতেই ঝলমলে পোশাকে নজর কেড়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande) । তবে বিয়ে -রিসেপশন সব মিটিয়ে প্রথমবার জনসমক্ষে ধরা দিলেন (Vicky Jain) ভিকি ও অঙ্কিতা।

510

 নীল শাড়ি, মাথা ভর্তি চওড়া সিঁদুর, হাতে নীল চুড়ি, গলায় মঙ্গলসূত্র পরেই প্রকাশ্যে এসেছেন নববধূ অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande)। স্বামীর (Vicky Jain) গাড়িতে বসেই নজর কেড়েছেন অঙ্কিতা।

610

তবে বিয়েতে অঙ্কিতাকে (Ankita lokhande)  দারুণ সারপ্রাইজ দিয়েছেন স্বামী ভিকি জৈন। আর স্বামীর থেকে এমন উপহার পেয়ে খুশিতে ডগমগ অঙ্কিতা। ভাবতেই পারছেন না এমন গিফট অপেক্ষা করছিল তার জন্য। কী এমন দিলেন (Vicky Jain) ভিকি, যা পেয়ে রীতিমতো হতবাক হলেন অঙ্কিতা।

710

স্ত্রী অঙ্কিতা লোখান্ডেকে (Ankita lokhande)  ৫০ কোটি টাকার বাড়ি উপহার দিয়েছেন  ভিকি জৈন (Vicky Jain) । যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে অভিনেত্রীর । শুধু তাই নয়, অঙ্কিতার পছন্দের কথা মাথায় রেখেই তার মনের মতো করে ডিজাইন করা হয়েছে প্রিয় বেডরুম।

810

স্ত্রী অঙ্কিতা লোখান্ডেকে (Ankita lokhande)  ৫০ কোটি টাকার বাড়ি উপহার দিয়েছেন  ভিকি জৈন (Vicky Jain) । যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে অভিনেত্রীর । শুধু তাই নয়, অঙ্কিতার পছন্দের কথা মাথায় রেখেই তার মনের মতো করে ডিজাইন করা হয়েছে প্রিয় বেডরুম।

910

মালাবদল থেকে সাতপাক, বিয়ের অসাধারণ কিছু মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজেকে মিসেস জৈন বলেছেন (Ankita lokhande) অঙ্কিতা লোখান্ডে। ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন, 'ভালবাসা হল একটা অধ্যাবসায়, কিন্তু আমাদের মধ্যে সেটা নেই...সারপ্রাইজ। আজ থেকে আমরা অফিসিয়্যালি মিস্টার অ্যান্ড মিসেস জৈন হলাম।'

1010

খুল্লামখুল্লা প্রেম থেকে বিয়ে। রাজকীয় বিয়েতে কোনও রকমের গোপনীয়তা না পসন্দ অঙ্কিতার। নিজের জীবনের সবচেয়ে আনন্দের প্রতিটা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন (Vicky Jain) ভিকি ও অঙ্কিতা (Ankita lokhande) । 

Share this Photo Gallery
click me!
Recommended Photos