রিয়াকে অস্ত্র করে সোশ্যাল মিডিয়ায় বাঙালি মেয়েদের তোপ, এবার তদন্তে কলকাতা পুলিশ

কাল হল পদবী। নাম রিয়া চক্রবর্তী। চত্রবর্তী, অর্ঘাৎ বাঙালি। কীভাবে একটা মেয়ে একজন ছেলের সঙ্গে এতটা নৃসংশ ব্যবহার করতে পারে! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এমনই প্রশ্ন ওঠে নেট মহলে। তবে উত্তরের ঝড় বইতে থাকে কেবল রিয়াকে নিয়ে নয়, পুরো বাঙালি মেয়েদের সংস্কৃতি নিয়ে। এবার এই বিষয় আলোকপাত করলেন রাজ্য মহিলা কমিশন। 

Jayita Chandra | Published : Aug 4, 2020 9:32 AM IST / Updated: Aug 04 2020, 05:03 PM IST

18
রিয়াকে অস্ত্র করে সোশ্যাল মিডিয়ায় বাঙালি মেয়েদের তোপ, এবার তদন্তে কলকাতা পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ঝড় উঠছে নেটমহলে। তবে গত সাতদিনে তা সম্পূর্ণ ঘুরে গিয়ে নিশানায় বিঁধেছে রিয়া চক্রবর্তীকে। 

28

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ১৬ দফার অভিযোগ দায় করেছিলেন সুশান্ত সিং রাজপুতের বাবা। তা থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে একাধিক তথ্য।

38

রিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয় নেটিজেনরা। তবে রাগ অভিযোগ সীমিত থাকে না রিয়া চক্রবর্তীতে। পাশাপাশি বাঙালি মেয়েদের নিয়েও একাধিক মন্তব্য ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। 

48

কেউ বলে বাঙালি মেয়েরা গোল্ড ডিগার, কেউ বলে বাঙালি মেয়েদের থেকে সাবধানে থাকতে। সোশ্যাল মিডিয়ায় এই ধরণের মন্তব্য নজরে আসে টলিউড সেলিব্রিটিদেরও। 

58

ট্রোলিং নিয়ে মুখ খুলে নুসরত জাহান। তিনি লেখেন, কারুর পক্ষেই তিনি নন। বিচার ব্যবস্থার প্রতি তাঁর পূর্ণ আস্থা আছে। তবে কারুর জন্য বাঙালির সংস্কৃতি বিন্দুমাত্র ক্ষুন্ন হয়না। 

68

মাছ ভাতে বাঙালির পূর্ণ উদাহরণ দিয়ে স্বস্তিকা ট্রোলের জবাবে লেখেন, তিনি মাছ ভালোবাসেন, তা গরম তেলে ভেজে ভাত ও লঙ্কা-সহ খেতে পছন্দ করেন। 

78

তবে এই ট্রোলিং ক্রমেই বেড়ে যাওয়ায় একাধিক অভিযোগ দায়ের হয় রাজ্য মহিলা কমিশনের কাছে। সেখান থেকেই বিষয়টি ক্ষতিয়ে দেখার কথা জানানো হয় কলকাতা পুলিশকে। 

88


তদন্ত করে দেখা হচ্ছে বিষয়টি বলে জানিয়েছেন জয়েন্ট সিপি ক্রাইম মূরলীধর শর্মা। কোন কোন অ্যাকাউন্ট থেকে এই ট্রোল পোস্ট হচ্ছে তা এবার কড়া নজরদারিতে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos