'ওয়ান-নাইট স্ট্যান্ড' দিয়েই প্রেমের শুরু, আমূল বদলে গিয়েছিল গোবিন্দা-র ভাগ্নের জীবন

বলিউডের কৌতুক অভিনেতা হিসেবে দর্শকমহলে দারুণ জনপ্রিয় কৃষ্ণা অভিষেক। বলি অভিনেতা ছাড়াও তার আরও একটি পরিচয় আছে,যা হয়তো অনেকেই জানেন না। তিনি হলেন বলি অভিনেতা গোবিন্দা-র ভাগ্নে। জাস্ট মোহাব্বত কমেডি শো- দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেতা। তারপর দক্ষিণী ও ভোজপুরী ছবিতে অভিনয়ে ঝুঁকেছিলেন তিনি। তবে সেভাবে কোনও সাফল্য পাননি। তবে রিল লাইফের মতো রিয়েল লাইফও তার বেশ আড়ম্বরপূর্ণ। 'ওয়ান-নাইট স্ট্যান্ড' দিয়েই নিজের প্রেমের শুরু করেছিলেন অভিনেতা কৃষ্ণা। বাকিটা ইতিহাস।

Riya Das | Published : May 31, 2020 8:40 AM IST / Updated: Jun 01 2020, 07:03 PM IST

19
'ওয়ান-নাইট স্ট্যান্ড' দিয়েই প্রেমের শুরু, আমূল বদলে গিয়েছিল গোবিন্দা-র ভাগ্নের জীবন

বলি অভিনেতা গোবিন্দা-র ভাগ্নে কৃষ্ণা অভিষেক নিজের ব্যক্তিগত জীবন শুরু করেছিলেন 'ওয়ান-নাইট স্ট্যান্ড' দিয়েই। 

29

অভিনেত্রী কাশ্মিরার সঙ্গে দীর্ঘদিন ডেটিং তারপর লিভ-ইন রিলেশনশিপে ছিলেন কৃষ্ণা। অবশেষে ২০১৩ সালে বান্ধবীকে বিয়ে করেছিলেন।

39

এই বিয়ের পিছনেও রয়েছে এক মজার গল্প। ২৩ শে জুলাই কৃষ্ণা বিয়ের প্রস্তাব দিয়েছিল কাশ্মিরাকে, আর তারপরের দিন তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কৃষ্ণা-কাশ্মিরা।

49


একটি সাক্ষাৎকারে কাশ্মিরা জানিয়েছিলেন, তার প্রেমের গল্প অনেকের থেকেই আলাদ। কৃষ্ণার সঙ্গে এক রাতের সঙ্গম করার পরই তার প্রেমে পড়েছিলেন কাশ্মিরা।

59

একটি সাক্ষাৎকারে কৃষ্ণাকে  ওয়ান-নাইট স্ট্যান্ড সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কৃষ্ণা বলেছিলেন, 'আমাদের ভালবাসা ভ্যানিটি ভ্যানে শুরু হয়েছিল। অনেকটা রাত  হয়ে গিয়েছিল। দুজনেই ভ্যানে বসা। হঠাৎই আলো চলে গেল। তখন কী করব এই প্রশ্ন করেছিলাম কাশ্মিরাকে, তার উত্তরে কাশ্মিরা জানিয়েছিল কেন কিছু করতে হবে। ব্যস এইভাবেই একে অপরের সঙ্গে এক রাতের সঙ্গম লিপ্ত হয়েছিলাম।'

69

একটি ছবির সেটেই প্রথম দেখা হয়েছিল কৃষ্ণার সঙ্গে জানিয়েছেন কাশ্মিরা। তারপর থেকেই ধীরে ধীরে সম্পর্ক এগোতে থাকে কৃষ্ণা এবং কাশ্মিরার।

79

ওয়ান-নাইট স্ট্যান্ড -এর পর থেকেই দুজনেই সম্পর্ক নিয়ে আরও বেশি সিরিয়াস হয়ে উঠেছিল। তবে ২০১৩ সালে তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বি-টাউনে জল্পনা বাড়ছিল।

89


সূত্র থেকে শোনা গিয়েছিল, বলি অভিনেত্রী তনুশ্রী দত্তের সঙ্গে নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন কৃষ্ণা। আর সেই কথা কানে আসতেই কাশ্মিরা তাকে টাইম দিয়ে দিয়েছিলেন। তারপরই নাকি তড়িঘড়ি করে বিয়ে সারেন কৃষ্ণা। যদিও পরে এই ঘটনা মিথ্যা বলেন কাশ্মিরা।

99


২০১৭ সালে কাশ্মিরা ও কৃষ্ণা যমজ সন্তানের বাবা-মা হয়েছেন। দুই বাচ্চার জন্মই সারোগেসির মাধ্যমে দিয়েছেন এই তারকা। শোনা যাচ্ছে আরও একটি কন্যা সন্তানও দত্তক নিতে চলেছেন তারা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos