সোনালী-শিমারি বিকিনি তে ঝড় তুললেন নম্রতা মল্লা, নেটে ভাইরাল তাঁর হট এন্ড সেক্সী ছবি গুলি

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি, বিকিনি-পরা ভোজপুরি অভিনেত্রীরাও তাদের গ্ল্যামারাস স্টাইল দেখিয়ে মানুষকে পাগল করে তুলছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হট- এন্ড- বোল্ড  অভিনেত্রীদের একজন নম্রতা মাল্লা। ।ভোজপুরী অভিনেত্রী নম্রতা মল্লার গোল্ডেন বিকিনি পড়া ছবি এবার নেট দুনিয়ায় ভাইরাল। অসম্ভব সুন্দর দেখাচ্ছে তাঁকে,ছবি দেখে উত্তাল তাঁর ফ্যানেরা। চলুন দেখে নি তাঁর ভাইরাল হওয়া হট -এন্ড- বোল্ড ছবি গুলি।

Abhinandita Deb | Published : Jun 12, 2022 5:31 AM IST

14
সোনালী-শিমারি বিকিনি তে ঝড় তুললেন নম্রতা মল্লা, নেটে ভাইরাল তাঁর হট এন্ড সেক্সী ছবি গুলি

তিনি প্রায়শই তাঁর বোল্ড ফটো শ্যুটের কারনে সোশ্যাল মিডিয়া জগতে লাইমলাইটে থাকেন । হট এবং সেক্সি লুকের কারণে, তাঁর অভিনয় দক্ষতা এবং নাচের মুভ গুলিও খুবই উন্মাদনা জাগায় তাঁর ফ্যানদের মধ্যে। নম্রতার ভক্তরা প্রায়শই তাকে প্রচুর ভালবাসা দেন কমেন্টের মাধ্যমে। অভিনেত্রী প্রায়শই তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বোল্ড ছবি এবং ভিডিও পোস্ট করেন। আবারও হটনেসের আভা যোগ করে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছেন নম্রতা।ছবি তে উত্তাল গোটা নেট দুনিয়া

 

 

 

 

 

 

 

 

24

স্টাইলিশ এবং গ্ল্যামারাস অভিনেত্রী, নম্রতা মাল্লা, যাকে বিখ্যাত ভোজপুরি গায়ক খেসারি লাল যাদবের জনপ্রিয় গান 'দো ঘুন্ট'-এ দেখা গিয়েছিল, তিনি একবার ভিন্ন স্টাইল নিয়ে পরীক্ষা করেছিলেন। তিনি তাঁর লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে খুবই ভবাসেন।অভিনেত্রী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন গ্ল্যামারাস লুক আপলোড করেছেন, যাতে তাকে 'দেশি-নেসের' আভাস দেখা যায়। সোনালী বিকিনি তে ভারতীয় ট্রাডিশনাল গোল্ড জুয়েলারি তে এক অনন্য লুক ক্রিয়েট করেছেন তিনি।

34

শনিবার, নম্রতা মাল্লা টু-পিসে নিজের একাধিক সুপার-হট এবং সেক্সি ছবি শেয়ার করেছেন নিজের ইন্সটা একাউন্টে। এই সময়, বলা যেতে পারে তিনি তাঁর লুক নিয়ে একটি এক্সপেরিমেন্ট করেছেন  , যেখানে তাকে ভারতীয় গহনাগুলির সাথে তার সোনালী রঙের ঝলমলে টু-পিস লুককে পেয়ার আপ করতে দেখা যাচ্ছে, যা তার সাহসী দিকটিকে অনেকাংশে প্রতিফলিত করে। তার এই বোল্ড শিমারি- বিকিনি  ছবি এখন ভাইরাল। এর সাথে, তিনি এই লুকে নিজের কয়েকটি ভিডিও শেয়ার করেছেন যা তার ভক্তদের পাগল করে তুলেছে। 

44

ছবিতে নম্রতা মাল্লাকে সোনালি রঙের বিকিনিতে ভারতীয় গয়না পরে দেখা যাচ্ছে। ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে তাঁর হাতে চুড়ি, কানের দুল, নাকে নাকচাবি এবং মাংগ-টিক্কা পড়ে বিভিন্ন আবেদনময়ী ভঙ্গিতে দেখা যাচ্ছে।

নম্রতা মল ছবিগুলিতে নাচের পোজ-এ ক্যাপশন দিয়েছেন 'আসল অসুবিধা হল আপনি নিজের বিষয় থাকা ধারণা গুলি কে যখন অতিক্রম করে এগিয়ে যেতে পারেন,' নম্রতাকে শেষবার পর্দায় খেসারি লাল যাদবের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে। সম্প্রতি প্রকাশিত 'দো ঘুন্ট' গানে তুমুল নাচেছেন দুজনেই। এই গানে কণ্ঠ দিয়েছেন খেসারি ও শিল্পী রাজ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos