স্বামীর টাকার ধার ধারেন না এই পাঁচ বলি- নায়িকারা!

জানেন কি? বলিউড নায়িকারা সম্পত্তির দৌড়ে স্বামী দের কে পিছনে ফেলে দিয়েছেন! স্বামী দের তুলনায় প্রায় ১০গুন অধিক সম্পত্তির মালকিন এনারা। চলুন জেনে নি কারা কারা রয়েছেন সেই তালিকায়। একেই বোধয় বলে নারী ক্ষমতায়ন 'উমেন এমপাওয়ারমেন্ট'। নারী রা এখন কোনো অংশে আর পুরুষ দের তুলনায় পিছিয়ে নেই। প্রশাসন থেকে শুরু করে প্রতিরক্ষা প্রতি টি ক্ষেত্রেই নারী দের ভূমিকা পুরুষ দের ছাপিয়ে যাচ্ছে ব্যতিক্রম নয় বলিউড ও। বলিউডে এমন অনেক নায়িকা রা আছেন যারা নিজের ভরন-পোষনের জন্য স্বামীর ওপর নির্ভর করেনন না। স্বামীর থেকে তাঁরা অনেক বেশি সম্পত্তিশালী, নিজের টাকায় নিজে ছিলেন। এরকমই পাঁচ জন নারী হলেন--- 

Abhinandita Deb | Published : Jun 11, 2022 9:08 AM IST / Updated: Jun 11 2022, 03:12 PM IST

15
স্বামীর টাকার ধার ধারেন না এই পাঁচ বলি- নায়িকারা!

বলিউডের অন্যতম 'হ্যাশট্যাগ-কাপল গোল' রণবীর- দীপিকা এই মুহূর্তে সবচেয়ে চর্চিত ও জনপ্রিয় কাপল। তাঁদের অনলাইন কেমিস্ট্রি থেকে শুরু করে অফলাইন কেমিস্ট্রি সবে তেই হিট 'দীপ-বীড়'। রণবীরের সম্পত্তির পরিমাণ ৩০৭ কোটি টাকা এবং দীপিকার সম্পত্তির পরিমান ৩১৬ কোটি টাকা।

25

বলিউডের অন্যতম সফল জুটি অভিষেক- ঐশর্য। 'গুরু' ছবি টি করার সময় প্রেম হয় দুজনের মধ্যে এবং তারপর মহা ধুম ধাম করে রাজকীয় ভাবে বিয়ে করেন তাঁরা।বর্তমানে একমাত্র মেয়ে আরাধ্য কে নিয়ে সুখের সংসার তাঁদের। জানা যাচ্ছে অভিষেকের সম্পত্তির পরিমান ২০৩ কোটি টাকা, অন্যদিকে ঐশর্য-এর সম্পত্তির পরিমান ২২৭ কোটি টাকা।

35

সম্প্রতি বিয়ে করেছেন তাঁরা। চুটিয়ে সংসার করছেন, ঘুরছেন, স্বামীর পছন্দের পদ রান্নাও করছেন ক্যাটরিনা, প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁদের পিডিএ করতে দেখা যায়। কিন্তু জানেন কি? সম্পত্তির হিসাবে বর কে পিছনে ফেলে দিয়েছেন ক্যাট। ক্যাটরিনার সম্পত্তির পরিমান প্রায় ২২৪ কোটি টাকা এবং ভিকির ২৫ কোটি।
 

45

নব্বই দশকের সেরা জুটি ধর্মেন্দ্র ও হেমা মালিনী। একে অপরকে ভালোবেসে বিয়ে করেন। এখনো একই রকম প্রেম তাঁদের মধ্যে, যেন এত টুকু বয়স বাড়েনি তাঁদের। ধর্মেন্দ্রর সম্পত্তির পরিমান ৩৩৫ কোটি টাকা এবং হেমার ৪৪০ কোটি টাকা। 

55

'হরর কুইন' বিপাশা বসু। ২০১৬ সালে এই বং বিউটি বিয়ে করেন করন কে। একসাথে একটি সিনেমা করতে গিয়ে তাঁদের মধ্যে প্রেম হয় আর তারপর বিয়ে। জানেন কি? ১১৩ কোটি টাকার মালকিন বিপাশা আর করন ১৩ কোটি টাকার।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos