সেরা ৯ টি অ্যডাল্ট ওয়েব সিরিজ, কখনোই পরিবারের সাথে বসে দেখবেন না!

ওটিটি প্ল্যাটফর্ম গুলি তে এখন বোল্ড বা অ্যডাল্ট কন্টেন্ট ওয়েবসিরিজ-এর ছড়াছড়ি। এ ধরনের ওয়েব সিরিজ কিন্তু প্রচুর মানুষ উপভোগ করেন। একটি আলাদা রকমের ফ্যানবেস আছে এ ধরনের ওয়েব সিরিজের। যা নিষিদ্ধ, যা বোল্ড তার প্রতি মানুষের একটি সহজাত কৌতুহল থাকে, আর সেই কৌতুহল কে কাজে লাগিয়েই ওটিটি প্ল্যাটফর্ম গুলিও এ ধরণের ওয়েব সিরিজ  বানিয়ে প্রচুর লাভ করছে। এরকম বেশ কিছু 'ওয়েব সিরিজ', 'গান্দি বাত',  'থ্রি সিক্সটি ফাইভ ডেজ', 'সেক্স লাইফ' ইত্যাদি আজকাল রমরমিয়ে চলছে নেটফ্লিক্স, এম এক্স প্লেয়ার, উল্লু, এ এল টি বালাজি তে। আর দর্শকও উদগ্রীব হয়ে থাকেন এগুলো দেখার জন্য। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পাওয়া সবচেয়ে হটেস্ট, সাহসী, সেক্সি কিছু অ্যডাল্ট কন্টেন্টের ওয়েব সিরিজ-এর তালিকা আপনার জন্য যা আপনি একমাত্র একলাই উপভোগ করতে পারবেন। 

Abhinandita Deb | Published : Jun 12, 2022 7:59 AM IST / Updated: Jun 12 2022, 01:45 PM IST

18
সেরা ৯ টি অ্যডাল্ট ওয়েব সিরিজ, কখনোই পরিবারের সাথে বসে দেখবেন না!

নাম শুনেই বোঝা যাচ্ছে গল্পের বিষয় হলো 'সেক্স এবং সেক্স লাইফ'। সিরিজ টি শয্যা দৃশ্যে ভর্তি। স্টেসি রুকেসার প্রযোজিত একটি আমেরিকান ড্রামা সিরিজ এটি। গল্পে দেখানো হয়েছে এক শহরতলি তে থাকা মা ও মেয়ে কিভাবে এক ফ্যান্টাসিময় উত্তেজনাপূর্ণ জীবন যাত্রায় জড়িয়ে পড়ে।

28

অন্যতম উত্তেজক ওয়েব সিরিজ এটি। গল্পের প্রধান চরিত্র রাণী প্রত্যেক পুরুষের ফ্যান্টাসি, সকলেই জানতে চান তিনি ভার্জিন কিনা। সিরিজ টির পরিচালনা করেছেন অখিলেশ জয়সওয়াল, গল্পে দেখানো হয়েছে কিভাবে একজন ক্যাশিয়ার কিভাবে একজন যৌনআবেদন মূলক গল্পের বা 'ইরোটিক স্টোরির' লেখক হয়ে ওঠেন।

আরও পড়ুন,সোনালী-শিমারি বিকিনি তে ঝড় তুললেন নম্রতা মল্লা, নেটে ভাইরাল তাঁর হট এন্ড সেক্সী ছবি গুলি

38

এএলটি বলাজির অন্যতম হট-ইরোটিক ওয়েব সিরিজ। গল্পটি, প্রেম-ভালোবাসা, কামনা ও রোম্যান্সের প্রতি টি স্তর কে অন্বেষন করে। এই ওয়েব সিরিজ টির নাম যথার্থই  সার্থক, তা সিরিজ টি শুরু হওয়ার কিছুক্ষন পরেই দর্শক রা উপলব্ধি করতে পারবেন। কেন ঘোষ পরিচালিত এই ওয়েব সিরিজ টির এখন হাই ডিম্যান্ড।

আরও পড়ুন,'পাগলী প্রিয়াঙ্কা', আচমকাই নিজের আলুথালু ছবি পোস্ট, কি বার্তা দিতে চাইলেন পিজি চপস

48

এই ওয়েব সিরিজ টি তে একজন যৌনকর্মীর জীবনধারা কে তুলে ধরা হয়েছে। ভরপুর রোম্যান্স, ও উত্তেজনাময় বোল্ড শয্যা দৃশ্যে ভর্তি এই সিরিজ টি। 

আরও পড়ুন,রাধিকা আপ্তে কে ব্রেস্ট ইমপ্ল্যান্ট-এর পরামর্শ, বেজায় রেগে যান অভিনেত্রী!

58


নেটফ্লিক্স এর 'থ্রিসিক্সটি ফাইভ ডেজ' কে 'ফিফটি শেডস অফ গ্রে'-র ওটিটি ভার্সন বলা যেতে পারে। বি-ডি-এস-এম-এর জন্য নতুন ওয়ান-স্টপ-শপ হিসাবে 'ফিফটি শেডস অফ গ্রে' প্রতিস্থাপন করেছে। গল্পের চরিত্র লরা পেশায় একজন সেলস ডিরেক্টর এবং ম্যাসিমো, সিসিলিয়ান মাফিয়া পরিবারের সদস্য। তিনি আশা করেননি যে ম্যাসিমো তাকে অপহরণ করবে এবং সিসিলিতে ছুটিতে যাওয়ার সময় তাদের সম্পর্ক সংশোধন করার জন্য তাকে ৩৬৫ দিন তার প্রেমে পড়ার জন্য তাঁকে চ্যালেঞ্জ দেবে।

68

অ্যমাজন প্রাইম-এর এই ওয়েব সিরিজ টি একদমি মিস করা যাবে না। এটি একটি ভারতীয় সাইকলজিক্যাল কমেডি ড্রামা, যার লিড রোলে রয়েছেন স্বরা ভাস্কর। সিরিজ টির তিনটে পার্ট রয়েছে। স্বরা ছাড়াও গল্পে রয়েছেন আয়ুষ্মান সাক্সেনা, নীলু কোহলি, অরুণ সোনি। ২৫ জুন, ২০২০সালে রিলিজ করে এটি।

78

 এএলটি বালজির সবচেয়ে চর্চিত ও বিতর্কিত ওয়েবসিরিজ এটি। নাম সবুনেই আন্দাজ করা যায় গল্পের বিষয়বস্তু। এটি ২০১৮ তে রিলিজ করা একটি 'বি-রেটেড'অনলাইন ওয়েব সিরিজ, যার নির্দেশনা দিয়েছেন শচীন মহিতে।

88

নাম অনুযায়ী গল্পের দৃশ্য গুলিও মাদকতায় পূর্ন। সায়নী গুপ্তা, বাণী জে, কীর্তি কুলহারি ও মানবী গগরু, অনেকেই এই শো টি কে 'দেশি ভার্সন অফ সেক্স ইন দ্য সিটি' বলে আখ্যায়িত করেছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos