Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

বলি সেক্সিয়েস্ট মালাইকা আরোরার হটনসে কাঁপছে গোটা বি-টাউন। নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ফ্যাশনিস্তা। ৪৮ বছরে তাকলাগানো সুপারহট ফ্যাশন স্টেটমেন্টে  শিরোনামে উঠে আসছেন মালাইকা আরোরা। লো নেকে উন্মুক্ত ক্লিভেজ, বক্ষ-বিভাজিকা সাজিয়েছেন পাথরের গয়নায়। মেটালিক হট ড্রেসে মালাইকার বোল্ড অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী।

Riya Das | Published : Jan 26, 2022 4:11 AM IST / Updated: Jan 26 2022, 09:45 AM IST

110
Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

 ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora) । বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।

210

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে (Malaika Arora) নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।

310

বয়স যত বাড়ছে ততই যেন রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে। বক্ষযুগল উন্মুক্ত করে শরীরী নেশায় ভক্তদের ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা (Malaika Arora)।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত ভক্তরা। 

410

সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন বলি ফ্যাশনিস্তা (Malaika Arora)। মাল্লা-র হাইভোল্টেজে কাঁপছে নেটদুনিয়া।
 

510

 

৪৮ বছরে তাকলাগানো সুপারহট ফ্যাশন স্টেটমেন্টে  শিরোনামে উঠে আসছেন মালাইকা আরোরা (Malaika Arora) । লো নেকে উন্মুক্ত ক্লিভেজ, বক্ষ-বিভাজিকা সাজিয়েছেন পাথরের গয়নায়। মেটালিক হট ড্রেসে মালাইকার বোল্ড অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী।

610

বলি সেক্সিয়েস্ট মালাইকা আরোরার (Malaika Arora) হটনসে কাঁপছে গোটা বি-টাউন। নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ফ্যাশনিস্তা। 
 

710


অনাবৃত উরুতে ঝরছে আগুন। গ্লিটার্স হট ড্রেসে মালাইকার (Malaika Arora) শরীরী নেশায় কালঘাম ছুটছে ভক্তদের। জানা গিয়েছে, মালাইকার এই পোশাকটির দাম  ১ লক্ষ ৪০ হাজার টাকা।

810


লক্ষাধিক টাকার পোশাক পরেই হট অ্যান্ড বোল্ড লুকে ধরা দিয়েছেন মালাইকা আরোরা (Malaika Arora)।  মেটালিক ড্রেসের সঙ্গে ম্যাচ করে হাই হিল পরে বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন মালাইকা। মালাইকার এই ছবি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

910

 ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা (Malaika Arora)যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন।লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।

1010

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora) সবসময়েই শিরোনামে রয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos