সুশান্তের মৃত্যুর পরও তাঁর বাড়ির ম্যানেজারের সঙ্গে টানা যোগাযোগ রিয়ার, কী এমন প্রয়োজন ছিল মিরান্ডার সঙ্গে

অভিযোগের আঙুল, বয়কটের রব, গ্রেফতারের দাবি। রিয়া চক্রবর্তীর জীবন এখন আইনে বিপাক এবং দেশাবাসীর অভিশাপে ভরপুর। পালাবার আর কোনও পথই নেই। দিন খানেকের জন্য মুম্বই ছেড়ে চলে গেলেও ইডি-র তলবে ফিরতে হয়েছে শহরে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তাঁকে নিয়ে চলছে তর্কবিতর্ক। যে সকল অভিনেতা, অভিনেত্রীরা রিয়ার প্রতি সমর্থনের হাত বাড়িয়ে দিয়েছে, তাঁদের বিরুদ্ধেও রুখে দাঁড়িয়েছে জনগণ। সুশান্তের মৃত্যুর তিনি রিয়াই চরমভাবে দায়ী, এই কথাই মনে প্রাণে বিশ্বাস করে ভক্তরা। যার কারণে রিয়ার নাম শুনলেই ধীক্কারের আওয়াজ তুলছে তারা। সম্প্রতি রিয়ার কল রেকর্ড ডিটেল থেকে বেরিয়ে এল অজানা তথ্য। 

Adrika Das | Published : Aug 12, 2020 5:42 AM IST / Updated: Aug 12 2020, 12:23 PM IST

111
সুশান্তের মৃত্যুর পরও তাঁর বাড়ির ম্যানেজারের সঙ্গে টানা যোগাযোগ রিয়ার, কী এমন প্রয়োজন ছিল মিরান্ডার সঙ্গে

সুশান্তের মৃত্যুর ন'দিন আগে থেকে কথা বন্ধ হয়ে যায় তাঁদের। ৫ জুন শেষ কথা হয়েছিল রিয়া এবং সুশান্তের। তা আবার ফোনে। মিনিট দুয়েকের বেশি কথাই হয়নি তাঁদের। 

211

রিয়ার কল রেকর্ড তেমনই কথা বলছে। ইডি রিয়া এবং তাঁর ভাইয়ের জেরায় মোটেই সন্তুষ্ট নয়। যার কারণে বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর ফোন থেকে শুরু করে, ল্যাপটপ, ট্যাবলেট, আইপ্যআড সমস্ত কিছুই।

311

৫ জুন সকাল ৮:১৯ নাগাদ সুশান্ত রিয়াকে ফোন করেন। ১১৪ সেকেন্ডের কথা হয় তাঁদের। পরবর্তী ফোন ৬ জুন রিয়া সুশান্তকে করেন ৯:৫৯ নাগাদ। তিন সেকেন্ডেরও কম স্থায়ী হয় সেই ফোন।

411

জুন মাসের ১ থেকে ৪ তারিখ পর্যন্ত তাঁদের মধ্যে কোনও যোগাযোগই হয়নি ফোনে। মেয়ে মাসে তাঁদের কথা হয় ১৯ বার। ৯ মে তাঁদের সবচেয়ে বেশি যে কথা হয় তা প্রায় ছ'মিনিট চলে।

511

সন্ধে ৬:০৩ নাগাদ রিয়া সুশান্তের সঙ্গে ৩৪৭ সেকেন্ড কথা বলেন। এছাড়া রিয়া ৪:২২ নাগাদও সুশান্তকে ফোন করেন যা সাড়ে চার মিনিট স্থায়ী ছিল। 

611

এপ্রিল মাসে তাঁদের মধ্যে ফোনে কোনও যোগাযোগই হয়নি। মার্চ মাসের ২৩ তারিখ তাঁদের সকাল দশটা নাগাদ একবার মিনিটখানেকের জন্যা কথা হয়।   

711

রিয়া এবং সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিও রিয়ার সঙ্গে টানা যোগাযোগে ছিলেন। রিয়া ৫৬৯ টি কল করেছিলেন শ্রুতিকে। শ্রুতি ২২২ বার ফোন করেন অভিনেত্রীকে। 

811

সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার সঙ্গে যোগাযোগ রেখেছিলেন রিয়া। যাকে ২৫৯ বার কল করেন তিনি। স্যামুয়েল রিয়াকে ২৮ বার ফোন করেন। 

911

২০১৯ এর ১৬ অগাস্ট থেকে এই বছরের ১৪ জুলাই অবধি কথা হয়েছে তাঁদের। সুশান্তের মৃত্যুর পরও বাড়ির ম্যানেজারের সঙ্গে কী কথা থাকতে পারে রিয়ার। সেই নিয়ে থেকে যাচ্ছে সন্দেহ। 

1011

ভাই সৌভিককে ৬২৯ বার ফোন রিয়া। অন্যদিকে ভাই তাঁকে ২৫৫ বার ফোন করেন। নিজের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে ৮২৪ বার ফোন করেছিলেন অভিনেত্রী। মা কে ফোন করেন ৪৯৩ বার। 

1111

সুশান্তের প্রেমিকা হয়েও তাঁর সঙ্গে এত কম যোগাযোগ কেন রেখেছিলেন রিয়া। প্রাক্তন ম্যানেজার, সুশান্তের বাড়ির ম্যানেজারের সঙ্গে সুশান্তের থেকে অনেক বেশি পরিমাণেই যোগাযোগ রেখেছিলেন তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos