সারার 'হট অ্যান্ড সেক্সি' ফিগারের রহস্য জানেন, এই ৫ টি নিয়মেই লুকিয়ে 'ফিটনেস সিক্রেট'

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। যদিও 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান।  ওজন ৯৬ কেজি । সেখান থেকে আজ বলিউডের হট অ্যান্ড সেক্সি তকমা। কীভাবে সম্ভব হয়েছিল। জেনে নিন বিশদে।

Riya Das | Published : Aug 12, 2020 5:14 AM IST

110
সারার 'হট অ্যান্ড সেক্সি' ফিগারের রহস্য জানেন, এই ৫ টি নিয়মেই লুকিয়ে 'ফিটনেস সিক্রেট'

বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। কেদারনাথ ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা।

210

প্রায় ২ বছর আগে কফি উইথ করণ-এ এসে  নিজের ওজন নিয়ে খোলসা করেছিলেন অভিনেত্রী। ওজন প্রায় ৯৬ কেজি। ছোটবেলা থেকেই ওজন বেড়ে গিয়েছিল সারার।

310

পলিসিস্টিক ওভারিয়ান সিন্ড্রোম মহিলাদের জন্য হরমোনজনিত সমস্যা দেখা যায়। হরমোনের কারণেই মেয়েদের মধ্যে এই রোগটি দেখা যায়।

410

সারা যখন শো-এ এসে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুলেছিলেন তখনই তার বাবা সইফ জানিয়েছিলেন তিনি নাকি পিৎজা বেশি খেয়েছিলেন বলেই তার ওজন এত বেড়ে গিয়েছে।

510

যদিও সারাও স্বীকার করেছিলেন যে অতিরিক্ত পিৎজা তিনি খেয়েছিলেন। তারপরই যখন তিনি মোটা হতে থাকেন ধীরে ধীরে পিৎজা খাওয়া ছেড়ে দেন।

610

ফ্যাটের পাশাপাশি ফিট থাকার জন্য নিয়মিত শরীরচর্চা করাও শুরু করেছিলেন সারা। শুধু ডায়েটই নয়, নিয়মিত ওয়ার্কআউটও করেন তিনি।

710

ওয়ার্কআউট ডায়েটের পাশাপাশি কত্থক নৃত্যের দিকেও মনোনিবেশ করেছিলেন তিনি।

810

সারা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ওজন কমাতে দুধ, চিনি, কার্বোহাইড্রেট বন্ধ করে দিয়েছিলেন তিনি।

910

সারা আরও জানিয়েছেন, যখনই তিনি শুটিংয়ে আসেন তখনই হলুদ, গরম জল পান করেন। ব্রেকফাস্ট ,লাঞ্চ ও ডিনারে ডিম ও চিকেন খেতেই বেশি পছন্দ করেন।

1010


সকালে ঘুম থেকে উঠেই ওয়ার্কআউট মাস্ট সারার। ওয়ার্কআউটের পরেই দই, প্রোটিন ও কফি থাকে সারার ডায়েটে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos