রণবীর কাপুরের সঙ্গে কথা বলতে চান, মোবাইল নম্বর কীভাবে পাবেন, জানিয়ে দেবে এই খুদে ব্যক্তি

কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। তবে একদম ছোটবেলায় কী কী করতেন বলিউডের লাভার বয়, সেই গোপন কীর্তি ফাঁস করলেন রণবীরের দিদি। সম্প্রতি কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন নীতু কাপুর ও ঋদ্ধিমা। গল্প -আড্ডার মাঝেই কপিলের শো -তে জানালেন তার মেয়ে একবার মামা রণবীরের ফোন নম্বর স্কুলের সমস্ত মেয়েদের ছড়িয়ে দিতে চেয়েছিল, কিন্তু কেন করেছিলেন এই কান্ড, জানলে চমকে যাবেন। 

Riya Das | Published : Sep 8, 2021 7:41 AM IST

110
রণবীর কাপুরের সঙ্গে কথা বলতে চান, মোবাইল নম্বর কীভাবে পাবেন, জানিয়ে দেবে এই খুদে ব্যক্তি


নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। তিনি সকলের প্রিয় রণবীর কাপুর। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর।
 

210

তবে একদম ছোটবেলায় কী কী করতে বলিউডের লাভার বয়, সেই গোপন কীর্তি ফাঁস করলেন রণবীরের দিদি। সম্প্রতি কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন নীতু কাপুর ও ঋদ্ধিমা।

310

গল্প -আড্ডার মাঝেই কপিলের শো -তে জানালেন তার মেয়ে একবার মামা রণবীরের ফোন নম্বর স্কুলের সমস্ত মেয়েদের ছড়িয়ে দিতে চেয়েছিল, কিন্তু কেন করেছিলেন এই কান্ড, সেটাও জানালেন রণবীরের দিদি।
 

410

স্কুলে ক্যাপ্টেন নির্বাচনীতে অংশগ্রহণ করেছিলেন সামারা। ভোটযুদ্ধে জেতার জন্য মন মনে একটা ফন্দি এটেছিলেন ছোট্ট মেয়ে। সামারা ভেবেছিলেন  মামা রণবীর কাপুর এত বড় বলিউডের অভিনেতা, তবে মামাকে কাজে লাগিয়েই সে নিজের কাজ হাসিল করবে।

510

 সামারা তখনই ভাবে, সে যদি তার মামা রণবীর কাপুরের ফোন নম্বর স্কুলের সমস্ত মেয়েদের মধ্যে ছড়িয়ে দেয়, তাহলে এই ভোটে নিশ্চয়ই সে জিতে যাবে।

610

আর কে না চায় রণবীর কাপুরের মতো অভিনেতার মতো কথা বলতে। তবে মেয়ের মতলবের কথা শুনেই আঁতকে উঠেছিলেন ঋদ্ধিমা। কিন্তু মায়ের কারণেই এই প্ল্যান কাজ করেনি সামারার। ঋদ্ধিমা তাকে বাধা দেয় এই কাজে।

710

ঋষি কাপুর এবং নীতু কাপুরের দুই সন্তান ঋদ্ধিমা ও রণবীর কাপুর। ভাই ও বোনের সম্পর্কটাও বন্ধুর মতোন। এবার কপিল-এর শো-তেই ভাইয়ের গোপন কেচ্ছা ফাঁস করে দিলেন দিদি ঋদ্ধিমা।

810

ঋদ্ধিমা শো-তে আরওজানান, তিনি তখন লন্ডনে পড়াশোনা করছেন। সদ্যই ছুটিতে বাড়ি এসেছেন সেই সময়েই রণবীক তার বান্ধবী থুড়ি প্রেমিকাকে নিয়ে বাড়িতে হাজির। কিন্তু প্রথম দেখাতেই মেয়েটির টি-শার্টটি  দেখে খুব চেনা লাগছিল, যা নিয়ে রীতিমতো ভাবিয়ে তুলেছি।

910

ঋদ্ধিমা পরে বুঝতে পারেন, এটাই হল সেই টি-শার্ট, যা অনেকদিন ধরে খুঁজছেন তিনি । কারণ  রণবীর তার দিদির টি-শার্ট , জামাকাপড় চুরি করে উপহার হিসেবে প্রেমিকাকে দিয়ে দিতেন ।

1010

আসলে ছোট বয়সেই নিজের পকেট মানি বাঁচাতেই রণবীর আমার বেশিরভাগ জিনিস ওর বান্ধবীদের উপহার হিসেবে দিয়ে দিত। জানিয়েছেন রণবীরের দিদি ঋদ্ধিমা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos