নয়াদিল্লিতে অনুষ্ঠিত হল ইন্ডিয়ার ল্যাকমে ফ্যাশন উইক, এক ঝলকে দেখে নিন শো-এর ঝলক

চলছে ল্যাকমে ফ্যাশন উইক। প্রথমবার নয়াদিল্লিতে অনুষ্ঠিত হল ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়ার ল্যাকমে ফ্যাশন উইক। ডিজাইনারদের পোশাকে চমক দিলেন একের পর এক বলিস্টার। এই তালিকায় ছিলেন শ্রদ্ধা থেকে জাহ্নবী। ছিলেন অনন্যা পান্ডে থেকে কঙ্গনা। ডিজাইনার মনীশ মালহোত্রার হাত ধরে ফ্যাশন জগতে পা দিলেন সানায়া কাপুর। এক ঝলকে দেখে নিন কেমন ছিল শো-এর ঝলক। 

Sayanita Chakraborty | Published : Mar 28, 2022 1:26 PM IST

110
নয়াদিল্লিতে অনুষ্ঠিত হল ইন্ডিয়ার ল্যাকমে ফ্যাশন উইক, এক ঝলকে দেখে নিন শো-এর ঝলক

অনন্যা পান্ডেকে দেখা গেল ওয়ান পিসে। বেগুনি রঙের এই পোশাকে অনন্যার বোল্ড লুক নজর কেড়েছিল সকলের। পায়ে বেগুনি জুতো, চোখে বেগুনি আই শ্যাডো- এমন সাজে হাঁটলেন অনন্যা। এই ওয়ান পার্ট পোশাকে আরও অনন্যার লুক সকলের নজর কেড়েছে। কালো ও সিলভার কাজ করা লেহেঙ্গায় মঞ্চে হাজির হয়েছিলেন মুণাল ঠাকুর। 

210

শো-তে দেখা গেল জাহ্নবী কাপুরকে। লাল রঙের লেহেঙ্গায় সকলের নজর কাড়লেন তিনি। এমনিতেও মডেলিং দুনিয়ায় বেশ খ্যাত জাহ্নবী। প্রায়শই ডিজাইনের পোশাকে শো-তে হাজির হন তিনি। তাই এই ল্যাকমি ফ্যাশন শো-তে তিনি যে অংশ নিতে পারেন তা আন্দাজ করেছিল। পুলিত বালানা-র লেহেঙ্গায় হাঁটলেন জাহ্নবী।

 

310

হাঁটলেন আদিত্য শিল। কালো রঙের শেরওয়ানিতে দেখা গেল তাঁকে। কালোর ওপর নীল রঙের কাজ করা ছিল এই শেরওয়ানি। পায় জানাতেও ছিল নিল রঙের ছোঁয়া। তাঁর এই পোশাকটি ডিজাইন করেছেন সিদ্ধার্থ টাইটলার। শো-তে আদিত্যর লুক ছিল একেবারে অন্য রকম। তাঁর নাকে ছিল নথ। একেবারে অন্যরকম লুক তুলে ধরলেন আদিত্য। 

 

410

প্রথম বার ফ্যাশন দুনিয়ায় পা দিলেন সানায়া কাপুর। সঞ্জয় কাপুরের মেয়ে প্রায়শই থাকেন খবরে। স্টার কিড হওয়ার দৌলতে খবরে দেখা যায় তাঁকে। তবে, এবার তিনি খবরে এলেন একজন মডেল হিসেবে। মনীশ মালহোত্রার পোশাকে হাঁটলেন তিনি। পরনে ছিল কালো ও নীল কন্ট্রাস্টের ওয়ান পিস। লং এই গাউনে একেবারে অন্য রকম লুকে ধরা দিলেন সানায়া। 

 

510

সানায়া কাপুরের সঙ্গে হাঁটতে দেখা গেল অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে। তিনিও সেজেছিলেন মনীশ মালহোত্রার পোশাকে। প্রিন্টেড সুটে মঞ্চে এলেন তিনি। তাঁর পরনে ছিল কালো ও নীল প্রিন্টেড লং কোট ও ট্রাউজার। আর কালো শার্ট। একেবারে নতুন ধরনের পোশাকে, নতুন লুকে মঞ্চে চমক দিলেন অভিনেতা। ছিলেন কৃতি শ্যাননও। 

 

610

ফ্যাশন শো-তে কঙ্গনা থাকবেন না এমন আবার হয় নাকি। মডেল দুনিয়ায় বেশ খ্যাত কঙ্গনা রানাওয়াত। দিল্লিতে অনুষ্ঠিত হওয়া ফ্যাশন শো-তে অংশ নিয়েছিলেন কঙ্গনাও। তিনি মঞ্চে এলেন লেহেঙ্গা লুকে। ৬ ডিগ্রি আউট ফিটের লেহেঙ্গা পরেছিলেন কঙ্গনা। স্টোন ওয়ার্কের লেহেঙ্গা সঙ্গে ম্যাচিং জুয়েলারিতে একেবারে চমক দিলেন সকলকে। 

 

710

মঞ্চে দেখা গেল দিব্যা খোসলা কুমারকে। আজকাল নানা কারণে প্রায়শই খবরে আসেন তিনি। দিল্লিতে অনুষ্ঠিত হওয়া ফ্যাশন শো-তে অংশ নিয়েছিলেন দিব্যা। মঞ্চে হাঁটলেন একেবার ইউনিক একটি লেহেঙ্গা পর। ৬ ডিগ্রি আউট ফিটের ছিল লেহেঙ্গাটি। যাতে খুব সুন্দর ও নিখুঁত ভাবে নিজের কলা ফুটিয়ে তুলেছেন ডিজাইনার। 

 

810

মীরা রাজপুত কাপুর হাঁটলেন আয়শার লেহেঙ্গায়। ডিজাইনার আয়শার লেহেঙ্গায় ফ্লোরাল প্রিন্টেড লেহেঙ্গায় দেখা গেল মীরাকে। একথা সত্যিই বলার অপেক্ষা রাখে না যে এই লেহেঙ্গায় পুটে উঠেছিল মীরার সৌন্দর্য। ফ্যাশন দুনিয়ার সঙ্গে মীরার সম্পর্ক বহু দিনের। এর আগেও এমন ফ্যাশন মঞ্চে দেখা গিয়েছে তাঁকে। তবে, এমন ফ্লোরাল প্রিন্টেড লেহেঙ্গায় এই প্রথম ধরা দিলেন তিনি। 

 

910

নীল রঙের কোট- প্যান্ট, ভিতরে কালো হাইনেক টি শার্ট, পায়ে স্নিকার্স আর চোখে গোল ফ্রেমের চশমা। একেবারে অন্যরকম লুকে দেখা গেল আয়ুষ্মান খুরানার ভাই অপারশক্তি খুরানাকে। ডিজাইনার পবন শচদেবের পোশাকে ফ্যাশন মঞ্চে হাঁটলেন তিনি। এছাড়া রেইনু টন্ডনের পোশাকে হাঁটলেন উর্বশী রাউতেলা। কালো রঙের লং গাউনে দেখা গিয়েছিল তাঁকে। 

 

1010

একেবারে এলিগেন্ট লুকে হাজির হলেন নার্গিস ফকরে। পরনে গোলাপী রঙের আনারকলি, নাকে নথ, পায়ে হাই হিল। স্টোন ওয়ার্কের হাই হিলে হাঁটলেন নার্গিস। এছাড়া কালো রঙের পোশাকে দেখা গেল শ্রুতি হাসানকে। কালো শার্ট ও ট্রাউজার আর পায়ে স্নিকর্স পরে মঞ্চে এলেন তিনি। ছিলেন আরও তারকা। সব মিলিয়ে পুরো সন্ধ্যা ছিল একেবারে অন্য রকম।  

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos