দাগী আসামিরাই সঙ্গী, ৭ টায় ব্রেকফাস্ট, ১১ টায় লাঞ্চ, কী কী থাকছে মেনুতে, আরিয়ানের জেল-রুটিন শুনলে আঁতকে উঠবেন

 আর্থার রোড জেলেই ঠাঁই হল বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের। আগামী বেশ কিছুদিনই জেলে রাত কাটাতে হবে শাহরুখ পুত্রকে। এনসিবি কর্তারা ইতিমধ্যেই তাকে নিয়ে গিয়েছে আর্থার রোড জেলে। শুক্রবার তারকা পুত্রের জামিনের শুনানিও চলেছিল আদালতে। কিন্তু অবশেষে জামিন পেলেন না আরিয়ান। এবার সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুটুরিতে থাকতে হবে আরিয়ানকে। কেমন কাটল আরিয়ানের প্রথম রাত, জেনে নিন তারকা পুত্রের জেল-রুটিন।
 

Riya Das | Published : Oct 9, 2021 5:12 AM IST

111
দাগী আসামিরাই সঙ্গী, ৭ টায় ব্রেকফাস্ট, ১১ টায় লাঞ্চ, কী কী থাকছে মেনুতে, আরিয়ানের জেল-রুটিন শুনলে আঁতকে উঠবেন

গত রবিবার থেকেই এনসিবি হেফাজতে রয়েছেন আরিয়ান খান (Aryan khan )। বৃহস্পতিবার তাকে কোর্টে পেশ করা হলে  মাদককান্ডে শাহরুখ পুত্র আরিয়ানের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর হয়েছে। 

211


শুক্রবার তারকা পুত্রের জামিনের শুনানিও চলছিল আদালতে। কিন্তু অবশেষে জামিন পেলেন না আরিয়ান। শেষমেষ আর্থার রোড জেলেই ঠাঁই হল আরিয়ানের।

311

মায়ের জন্মদিনের দিনে জেলে যেতে হলল বড় ছেলে আরিয়ানকে। যা শোনামাত্রই ভেঙে পড়েছেন মা গৌরী খান এবং বাবা শাহরুখ খান।  বাড়ি ফেরা আর হল না আরিয়ানের।

411


আপাতত রুদ্ধদ্ধার কক্ষেই দিন কাটবে আরিয়ানের।  এবার থেকে সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুটুরিতে থাকতে হবে আরিয়ানকে। কেমন কাটল আরিয়ানের প্রথম রাত,তারকা পুত্রের জেল-রুটিন জানলে চমকে উঠবেন।

511

আরিয়ান খান সহ বাকি আসামিদের কারাগারের প্রথম তলার ১ নম্বর ব্যারাকে রাখা হয়েছে। আপাতত কাউকে ইউনিফর্ম দেওয়া হয়নি। এবং সকলকে ৫ দিনের জন্য ব্যারাকে ১ নম্বর কোয়ারেন্টাইনে রাখা হবে। যদি করোনারও কোনও উপসর্গ থাকে,তাহলে তাহলে তা পরীক্ষা করা হবে। তবে আরিয়ান সহ বাকি ৮ জনের করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে।

611


প্রত্যেকের কোভিডের দুটো টিকাই নেওয়া হয়েছে। তারপরেও তাদের ৫ দিনের কোয়ারেন্টাইনে রাখা হবে। এবং কেউই পাবেন না বিশেষ কোনও চিকিৎসা। কারাগারের বাকি আসামিদের মতোই থাকতে হবে আরিয়ানদের।

711


যতক্ষণ পর্যন্ত এনসিবি হেফাজতে ছিল আরিয়ান, ততক্ষণ তারা তাদের প্রয়োজনীয় জিনিসপত্র পাচ্ছিলেন। কিন্তু জেলে যাওয়ার পর তারা বিশেষ কিছুই পাবেন না।
 

811

বর্তমানে বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। আর পাঁচজনের মতো জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের। বাড়ি থেকে খাবার আনালেও আদালতের অনুমতি চাই, যা এখনও পাওয়া যায়নি। তাই বাদশা পুত্র হয়েও সাদামাঠা খাবারই খাচ্ছেন আরিয়ান।

911

জেলের নিয়ম মেনেই সবটা করতে হবে আরিয়ানকে। যেমন ৬ টায় ঘুম থেকে উঠতে হবে। তারপর সকাল ৭ টায় ব্রেকফাস্ট, যেখানে শিরা এবং চিড়ে দেওয়া হয় বন্দিদের। দুপুর ১১ টায় দুপুরের খাবার। এবং সন্ধ্যা ৬ টায় রাতের খাবার, যেখানে রুটি, সব্জি, ডাল, ভাত থাকে। খাবার নিতে বাকিদের মতে প্লেট রাখতে হবে নিজের সঙ্গে।

1011

তবে আরিয়ান সহ বাকি অন্যরা যদি অন্য খাবার খেতে চায়, তাহলে ক্যান্টিনে অতিরিক্ত টাকা দিতে হবে। এবং মানি অর্ডারের মাধ্যমে এই টাকা তারা নিতে পারে। সকাল ৬ টা থেকে সন্ধ্যে ৬ টা পর্যন্ত মানুষের প্রবেশাধিকার থাকে, তারপর আর কাউকে ঢুকতে দেওয়া হয় না।

1111

বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খানের ছেলের জীবনটাই ছিল অন্যান্য স্টারকিডদের থেকে আলাদা। প্রাসাদোপম মন্নত-এ বেড়ে ওঠা, বিদেশে পড়াশোনা, আলিশান গাড়ি চড়া সবটাই যেন এক লহমায় বদলে গেল। সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের  রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে দিল প্রমোদ তরীর ক্রুজ পার্টি । 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos