একটি মাত্র কারণেই অভিষেকের থেকে অনেক এগিয়ে ঐশ্বর্য, প্রশংসায় পঞ্চমুখ বিগ বি

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। সম্প্রতি অভিষেক বচ্চনের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে বউমা ঐশ্বর্যকে ছেলে অভিষেকের থেকে ভাল বলে তুলনা টেনেছিলেন স্বয়ং বিগ বি। কীসের কারণে ছেলের থেকে ভাল বলে সম্বোধন করলেন বউমাকে, খোলসা করেছিলেন অভিষেক।
 

Riya Das | Published : Nov 28, 2020 7:54 AM IST

19
একটি মাত্র কারণেই অভিষেকের থেকে অনেক এগিয়ে ঐশ্বর্য, প্রশংসায় পঞ্চমুখ বিগ বি

বলি অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে পুত্রবধূ ঐশ্বর্যর সম্পর্ক যে গদগদ তা আর বলার অপেক্ষা রাখে না।

29

সম্প্রতি অভিষেকের একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে অমিতাভ বচ্চন ছেলে অভিষেকের থেকে ঐশ্বর্যকে অনেক বেশি বলে সম্বোধন করেছেন।

39

নিজের অভিনয়, স্টাইল-স্টেটমেন্ট সবদিক থেকেই স্বামী অভিষেক বচ্চনের থেকে এগিয়ে ঐশ্বর্য।

49

 বলিউডেই থেমে থাকেননি ঐশ্বর্য, সুদূর হলিউডেও নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন অভিনেত্রী।

59


বেশ কয়েকবছর আগে অভিষেক একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, যে তার বাবা অমিতাভ ঐশ্বর্যকে অনেকে ভাল অভিনেত্রী বলে মনে করেন।

69

'রাবন' ছবিটি দেখার পরই ঐশ্বর্যর অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন অমিতাভ।  তারপরই নাকি অভিষেকের পিঠ চাপড়ে বলেছিলেন ভাল হয়েছে। কিন্তু ঐশ্বর্যও তার থেকেও বেশি ভাল। 

79


সেই সাক্ষাৎকারেই ঐশ্বর্যকে নিয়ে একাধিক প্রশ্নও করা হয়েছিল অভিষেককে। তিনি তার স্ত্রীর সঙ্গে প্রতিযোগিতা করেন কিনা তার উত্তরে অভিষেক সাফ জানিয়েছিলেন, আমি আমার স্ত্রীর সঙ্গে কোনওদিনই কোনও প্রতিদ্বন্দ্বিতা করি না।

89

অভিষেক আরও জানান, ঐশ্বর্য রাই একজন বেস্ট অভিনেত্রী এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। যার কাজই তার পরিচয়। তাই আমি যদি কখনও প্রতিযোগিতা করে থাকি সেটা একমাত্র নিজের সঙ্গে।

99

অভিষেক আরও জানান, আমার জন্য পারফরমেন্সের উন্নতি করা জরুরি। কারণ আপনি যদি নিজের পারফরমেন্স ঠিক করতে না পারেন তাহলে আপনি অভিনেতা হওয়ারই যোগ্য নন। তাই সবার আগে সেটা করুন তারপর প্রতিযোগিতা করার অনেক সময় থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos