এবার চুরির দায় বিপাকে কঙ্গনা, মণিকর্ণিকা ছবির সিক্যুয়েল ঘোষণা করতেই তৎয়পর গল্পের লেখক

মণিকর্ণিকা ছবি দিয়েই পরিচালনাতে হাতেখড়ি হয়েছিল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। সেই ছবির সিক্যুয়েল ঘোষণা করতেই এবার বিপাকে পড়লেন কঙ্গনা রানাওয়াত। প্রশ্ন তুললেন গল্পের লেখক, ঠিক কী ঘটেছে! 

Jayita Chandra | Published : Jan 17, 2021 6:37 AM IST

18
এবার চুরির দায় বিপাকে কঙ্গনা, মণিকর্ণিকা ছবির সিক্যুয়েল ঘোষণা করতেই তৎয়পর গল্পের লেখক

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ছবি মণিকর্ণিকা। ব্যপক সাফল্যের মুখ এই ছবি না দেখলেও, কোথাও গিয়ে যেন কঙ্গনার কেরিয়ারে এই ছবি এক মাইলস্টোন হয়ে যায়। 

28

এবার সেই ছবির সিক্যুয়েলের খবর ঘোষণা করলেন কঙ্গনা রানাওয়াত। এরপরই ওঠে নেট মহলে ঝড়। মুখ খোলেন লেখক আশিস কউল। 

38

তাঁর লেখা বইয়ের উল্লেখ করে তিনি জানান, দিদ্দা- কাশ্মীর কি যোদ্ধা রানি, বইচি তাঁর লেখা। সেই বইটি প্রথমে তিনি ইংরেজিতে লেখেন। 

48

এর কিছুদিনের মধ্যেই তার হিন্দি ট্রান্সলেশন তৈরি করেন আশিসবাবু। যার মুখবন্ধ লেখার অনুরোধ করেছিলেন তিনি কঙ্গনা রানাওয়াতকে। 

58

সেই কারণে বইয়ের বেশ কিছুটা অংশ তিনি মেল করেছিলেন, পাঠিয়েছিলেন বইয়ের সামারিও। এরপরই সামনে আসে মণিকর্ণিকা ছবির সিক্যুয়েলের খবর। 

68

আশিস কউলের বক্তব্য, এই ছবির স্ক্রিপ্টের বেশ কিছুটা অংশ তাঁর বই থেকেই নেওয়া হয়েছে। তিনি অনেকদিন ধরে অপেক্ষায় ছিলেন তাঁর লেখা নিয়ে কেউ একজন সিনেমা করুক। 

78

কিন্তু কঙ্গনা রানাওয়াত তাঁকে এই নিয়ে কিছুই জানাননি। তাই স্বত্তচুরির দায়ে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন আশিস কউল। 

88

স্ক্রিনশর্ট দিয়ে তুলে ধরলেন, তাঁর সঙ্গে কঙ্গনার স্ক্রিপ্টের সাদৃশ্য়। পাশাপাশি জানালেন ওএই নিয়ে কোনও কথাই কঙ্গনা বলেননি তাঁর সঙ্গে। সেই কারণেই মাথা চারা দিয়ে উঠেছে ভুল বোঝাবুঝি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos