বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন ইংল্যান্ড অধিনায়ক জো রুটের প্রেম কাহিনি

আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান ইংল্যান্ড অধিনায়ক জো রুট। ট্রেন্টব্রিজের পর লর্ডস টেস্টে ভারতরে বিরুদ্ধে সেঞ্চুরি করে বুঝিয়ে দিয়েছেন দুরন্ত ফর্মে রয়েছেন ইংল্যান্ড অধিনায়ক। টানা দুটি টেস্টে সেঞ্চুরি করে সকলের মুখে রুটের প্রশংসা।রুটের অসাধারণ ব্য়াটিং শৈলির ভক্ত গোটা দুনিয়া। বর্তমানে ফ্যানেরা মাঠের বাইরেও ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে খুবই আগ্রহী। আজ আপনাদের জানাবো ২২ গজের বাইরে স্ত্রী ক্যারি কটরেলর সঙ্গে কেমন সম্পর্ক ইংল্যান্ড অধিনায়কের।  মাঠে শান্ত স্বভাবের রুট ব্যক্তিগত জীবনে কিন্তু খুবই রোমান্টিক। চলুন জানা যাক জো রুট ও ক্যারি কটরেলের কাহিনি।

Sudip Paul | Published : Aug 14, 2021 3:47 PM IST

116
বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন ইংল্যান্ড অধিনায়ক জো রুটের প্রেম কাহিনি
ইংল্যান্ডের জন্ম জো রুটের স্ত্রী ক্যারি কটরেলের। সেখানেই ছোট বেলা, লেখা-পড়া ও বেড়ে ওঠা। পড়াশোনার শেষ করার পর হেডিংলিতে চাকরি করতেন তিনি।
216
জো রুট ইয়র্কশায়ার কাউন্টি ক্লাবে খেলার সময় ক্যারি কটরেলের সঙ্গে আলাপ হয়। তারপর তাদের মধ্যে বন্ধুত্ব বাড়ে। ডেটিং করা শুরু করেন।
316
২০১৬ সালে টি২০ বিশ্বকাপের আগে জো রুট নিজের প্রেম নিবেদন করেছিলেন ক্যারি কটরেলকে। প্রোপজাল পেয়ে রাজি হয়ে যান ক্যারি।
416
২০১৬ সালের প্রেম নিবেদনের পর আরও ২ বছর লিভিং করেন জোর রুট ও ক্যারি কটরেল। তাদের সম্পর্কের রসায়নও খবুই ভলো ছিল।
516
বিয়ের আগেই ২০১৭ সালে জো রুট ও ক্যারির-র প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। নাম রাখা হয় আলফ্রেড উইলিয়াম রুট।
616
প্রথম বাচ্চা হওয়ার এক বছর পর রুট ও ক্যারি বিয়ে করার সিদ্ধান্ত নেন। ২০১৮ সালের পয়লা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইংরেজ অধিনায়ক।
716
খ্রীষ্টান মতে বিয়ে করেন তারা। চার্চে পরিবারের সদস্য ও কয়েক খুব কাছের বন্ধুদের নিয়ে হয় বিয়ের অনুষ্ঠান।
816
বিয়ের সময় ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দেন জো রুট ও তার ক্যারি কটরেল। যেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।
916
চার্চে বিয়ের অনুষ্ঠানের পর পার্টি দিয়েছিলেন জো রুট। সেখানেও খোশ মেজাজে পাওয়া যায় নব দম্পত্তিকে।
1016
খুব একটা জনপ্রিয়তার শিরোনামে থাকেন না রুটের স্ত্রী ক্যারি কটরেল। ভালোবেসে ইংল্যান্ড অধিনায়ককে 'রুটি' বলে ডাকেন ক্যারি।
1116
বিয়ের ২ বছর পর ২০২০ জুলাই মাসে জো রুট ও ক্যারি কটরেলের পরিবারে আসে দ্বিতীয় সন্তান। দ্বিতীয়বারও পুত্র সন্তানের বাবা হন রুট।
1216
খেলার কারণে পরিবারকে খুব একটা সময় দিতে না পারলেও,সুযোগ পেলেই স্ত্রীকে একান্তে সময় দেন জো রুট। বিভিন্ন জায়গায় ট্রাভেলও করেন তারা।
1316
২০১৯ সালে ইংল্যান্ডের ক্রিকেট বিশ্বকাপ জয় রুটের জীবনে অন্যতম সেরা মুহূর্ত। বিশ্বকাপ জয়ের পর স্ত্রীর সঙ্গে ছবিও তোলেন রুট।
1416
বর্তমানে ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়কত্ব সামলানোর পাশাপাশি স্ত্রী ক্যারি কটরেল ও ২ সন্তানকে নিয়ে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।
1516
ভারতীয় দলের ইংল্যান্ড সফরেও দুরত্ন ফর্মে রয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক জো রুট। ট্রেন্ট ব্রিজের পর লর্ড টেস্টেও অনবদ্য সেঞ্চুরি দলকে বিপদ থেকে উদ্ধার করেছেন ইংল্যান্ড অধিনায়ক।
1616
পরপর দুটি সেঞ্চুরি করে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ইংল্যান্ড অধিনায়ক। রুটের ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। তার স্ত্রীও শুভেচ্ছা জানিয়েছেন জো রুটকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos