আবুধাবিতে একা হার্দিক, সার্বিয়াতে 'হট ড্রেসে' কার সঙ্গে ঘুরছেন নতাসা

একদিকে, মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আইপিএলের দ্বিতীয় পর্বের প্রস্তুতি শুরু করতে আবুধাবিতে পৌছে গিয়েছেন। অন্যদিকে তার স্ত্রী নতাসা স্তানোকোভিচ সার্বিয়ায় দেখা গেল হট পোষাকে অন্য একজনের সঙ্গে ফটোশুট করতে। যেই ছবি দুজনেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Sudip Paul | Published : Aug 14, 2021 5:39 AM IST / Updated: Aug 14 2021, 11:11 AM IST

110
আবুধাবিতে একা হার্দিক, সার্বিয়াতে 'হট ড্রেসে' কার সঙ্গে ঘুরছেন নতাসা
১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহীতে শুরু হতে চলেছে আইপিএলের দ্বিতীয় পর্ব। শেষ হবে ১৫ অক্টোবর। তার আগে অনুশীলন সারতে একে একা সব দল প্রস্তুতি সারতে পারি দিচ্ছেন মরুদেশে।
210
ইতিমধ্যেই আরবে পৌছে গিয়েছে চেন্নাই সুপার কিংস। মুম্বই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডারও পৌছে গিয়েছেন আরব আমিরশাহিতে। এখনও বায়ো বাবল লাইফ শুরু না হওয়ায় ঘুরতে বেরিয়েছিলেন হার্দিক।
310
হার্দিক পান্ডিয়া তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আরবে ঘুরতে বেরোনোর কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে বিন্দাস মুডে রয়েছেন ভারতীয় তথা মুম্বই ইন্ডিয়ান্স তারকাকে।
410
এই ফটোগুলিতে, হার্দিককে একটি সাদা রঙের স্লিভলেস টিশার্ট ও চোখে চশমা এবং মাথায় ক্যাপ পরে সেলফি তুলতে দেখা যায়। ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন - আউট অ্যান্ড অ্যাবাউট।
510
হার্দিক পান্ডিয়ার স্টাইল হলিউড তারকার থেকে কম নয়। তিনি খুব আড়ম্বরপূর্ণ জীবন যাপন করেন। এই ছবিগুলিতেও তাকে একটি দামি গাড়িতে দেখা যাচ্ছে। একই সময়ে, তিনি হাতে পরা লক্ষ টাকার ঘড়িটিরও ছবি শেয়ার করেছেন।
610


 

710
এই ছবিগুলি দেখে বোঝা যাচ্ছে নতাসা স্তানোকোভিচকে শীঘ্রই এমসি স্টোজানের সাথে তার মিউজিক ভিডিওতে দেখা যাবে। কেরিয়ারের শুরুতে বাদশার গান 'ডিজে ওয়ালে বাবু' থেকে জনপ্রিয়তা পেয়েছিলেন।মাঝে বিয়ের পর কাজ বন্ধ রেখেছিলেন। ফের ফিরছেন কাজের দুনিয়ায়।
810
এর সাথে, নতাসা তার খুব গ্ল্যামারাস ছবিও পোস্ট করেছেন, যেখানে তাকে জিন্স এবং ক্রপ টপ সহ ওভার কোট পরতে দেখা গেছে। তার এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। তার স্বামী হার্দিকও এই ছবিগুলিতে আগুন এবং প্রেমের ইমোজি পাঠিয়েছেন।
910
বর্তমানে নতাসা সার্বিয়াতে তার মায়ের বাড়িতে রয়েছেন। অগস্ত্যও সঙ্গে রয়েছে। ফলে কাজের জন্য বেশ কিছু দিন হার্দিক পান্ডিয়ার থেকে দূরে রয়েছেন নতাসা। ইনস্টা স্টোরিতে হার্দিকের একটি ছবি শেয়ার করে নতাসা লিখেছেন- মিস ইউ।
1010
হার্দিক ও নতাসা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। তারা ঘনঘন তাদের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাদের আলাদা আলাদা ছবি নিয়ে জল্পনা তৈরি হলেও, আদতে তা কাজের কারণে তা বোঝাই গিয়েছে। একে অপরের দূরে থাকলেও তাদের প্রেম যে এতটুকু কমেনি এই ছবির কমেন্টগুলিই সেই প্রমাণ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos