রূপ ও যৌবনের আগুনে ঘাম ঝরবে আপনারও, চিনে নিন ইংল্যান্ড তারকার বান্ধবীকে

খুব অল্প সময়ের মধ্যেই ইংল্যান্ড দলের অন্যতম প্রধান অলরাউন্ডার হয়ে উঠেছেন স্যাম কারন। ব্যাট-বলে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন একাধিকবার। আইপিএলে সিএসকে দলেরও অন্যতম প্রধান প্লেয়ার বাঁ-হাতি অলরাউন্ডার। ২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনেও খুবই রোমান্টিক ২২ বছর বয়সী এই ক্রিকেটার। বর্তমানে তিনি প্রেম করছেন ইসাবেলা সাইমন্ডস উইলমটের সঙ্গে। স্যাম কারনের প্রেমিকা খুবই সুন্দরী, হট ও সেক্সি। আইপিএলের মাঝে চলুন জানা যাক স্যাম কারণের প্রেমিকা সম্পর্কে।

Sudip Paul | Published : Aug 4, 2021 4:11 PM IST / Updated: Aug 04 2021, 09:50 PM IST

110
রূপ ও যৌবনের আগুনে ঘাম ঝরবে আপনারও, চিনে নিন ইংল্যান্ড তারকার বান্ধবীকে
বর্তমানে ইংল্যান্ড ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার প্রেম করছেন ব্রিটিশ সুন্দরী ইসেবেলার সঙ্গে। বেশ কয়েক বছর ধরে তারা সম্পর্কে রয়েছে। যা প্রথম থেকেই গোপনে রাখেননি দুজনে। সকলেই জানেন তাদের সম্পর্কের কথা।
210
খেলার বাইরে সুযোগ পেলেই স্যাম কারন ও ইসেবেলা বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুড়ে বেড়ান ও ছবি শেয়ার করেন। প্রেমের পাশাপাশি স্যাম কারন ও ইসেবালা দুজনেই খুব ভালো বন্ধু। তাই তারা প্রতিটি মুহূর্ত খুব উপভোগ করেন।
310
নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তারা। যা দেখেই বোঝা যায় দুজনেই চূড়ান্ত রোমান্টিক। স্যাম কারনের বান্ধবী ইসেবেলা খুবই সুন্দরী। তার ফিগার খুবই হট অ্যান্ড সেক্সি। ইসেবেলার সৌন্দর্য সকলকেই মুগ্ধ করে।
410
বিশেষ করে ইসেবেলার চোখ সকলকে আকৃষ্ট করে। নীল চোখের চাউনি যে কাওকে ঘায়েল করবে। সঙ্গে সোনালী চুলের আভা সকলকে পাগল করে। তার রূপে প্রশংসা করেন আট থেকে আশি সকলেই।
510
১৯৯৮ সালের ১৩ মে জন্ম ইসেবেলার। এখনো পড়াশোনা শেষ করেননি। পড়াশোনায় খুবই ভালো স্যাম কারনের বান্ধবী। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় ইসেবেলা। ঘনঘন নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।
610
সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। তার ছবি অসংখ্য লাইক ও কমেন্টস পড়ে। তাছাড়া নিজের বিকিনি পরিহিত ছবিও সোশ্যাল মিডিয়ায় ঘন ঘন শেয়ার করেন ইসেবেলা সাইমন্ডস উইলমট।
710
বিকিনি পরিহিতি ইসেবেলাকে চূড়ান্ত হট অ্যান্ড সেক্সি দেখায়। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তোলে ইসেবেলার বিকিনি ফটোশুট। ইসেবেলার বিকিনি পরিহিত ছবিগুলি শেয়ার করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।
810
ইসেবেলা ঘুরতে খুবই ভলোবাসেন। ২০১৯ আইপিএলের সময় ভারতে এসেছিলেন স্যাম কারনের সঙ্গে। ঘুড়ে দেখেছিলেন একাধিক শহর। স্যাম কারন ও ইসেবেলা একসঙ্গে নানা দেশে যান। তারা এখনও পর্যন্ত ভারত, মালদ্বীপ, মিয়ামি, ওয়েস্ট ইন্ডিজ ইত্যাদি জায়গায় ঘুড়েছেন।
910
স্যাম কারন ও ইসেবেলার মধ্যে সম্পর্কের রসায়ন খুব ভালো । তারা নিজেদের সনম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকারও করেন। স্যাম কারন ও ইসেবালার জুটিকে সকলেই খুব পছন্দ করেন। কবে বিয়ে করবেন দুজনে সেই অপেক্ষায় রয়েছেন স্যাম কারনের ভক্তরা।
1010
আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের অন্যতম গুরুত্বপূর্ণ প্লেয়ার হয়ে উঠেছেন স্যাম কারণ। জাতীয় দলের হয়ে নিজের অপহিহার্যতা প্রমাণ করেছেন বাঁ-হাতি পেসার ও ব্যাটসম্যান। চলতি ভারত-ইংল্যান্ড সিরিজেও স্যাম কারণের সাফল্য কামনা করেছেন ইসাবেল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos