IPL 2021, ডান্স বারে গিয়ে সুন্দরীর নাচ দেখে হয়েছিলেন পাগল, জানুন দিল্লি ক্যাপিটালস তারকার প্রেম কাহিনি

বর্তমানে বিশ্ব ক্রিকেটে সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ (Steve Smith)। ২০২১ আইপিএলে (IPL 2021)- তিনি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) দলের লের গুরুত্বপূর্ণ সদস্য। ক্রিকেটের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও রোনমান্টিক হিরোদের থেকে কিছু কম যান না স্টিভ স্মিথ। তার প্রেম কাহিনি কোনও সিনেমার থেকে কম নয়। আইপিএলের (IPL) মাঝেই আপানাদের জানাবো স্টিভ স্মিথ ও তার স্ত্রী ড্যানিয়েলা উইললিসের রোমান্টিক প্রেম কাহিনি। 
 

Sudip Paul | Published : Oct 1, 2021 3:45 PM IST

110
IPL 2021, ডান্স বারে গিয়ে সুন্দরীর নাচ দেখে হয়েছিলেন পাগল, জানুন দিল্লি ক্যাপিটালস তারকার প্রেম কাহিনি

বর্তমানে শুধু অস্ট্রেলিয়া দলের অন্যতম সেরা ব্যাটসম্যান নয়, ক্রিকেট বিশ্বেরও অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভ স্মিথ। আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বে দিল্লি ক্যাপিটালস দলে সুযোগ পেতেই রান করেছেন তিনি। 

210

ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক স্টিভ স্মিথ। তার স্ত্রী ড্যানিয়েলার সঙ্গে তার প্রেম কাহিনীও খুবই ইন্টারেস্টিং। ২০১১ সালে বিগ ব্যাশ লিগ চলাকালীন ড্যানিয়েলা উইলিসের সঙ্গে প্রথম আলাপ হয়েছিল অজি তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথের।
 

310

স্টিভ স্মিথের সঙ্গে ড্যানিয়েলার সাক্ষাতও ছিল খুব ইন্টারেস্টিং। ২০১১ সালে একটি ডান্স বারে প্রথম ড্যানিয়েলার সঙ্গে আলাপ হয় স্মিথের। প্রথম দেখাতেই ড্যানিয়েলাকে দেখে পাগল হয়ে যান স্টিভ স্মিথ। তিনি ড্যানিয়েলাকে ডান্সের জন্যও বলেন। একসঙ্গে দুজন ডান্সও করেন।
 

410

এরপর স্টিভ স্মিথ ও ড্যানিয়েলার মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। দুজনে ঘনঘন ডেটিং করাও শুরু করেন। দুজনকে একসঙ্গে বেশ কয়েকটি জায়গায় দেখা যায়। সেই সব ছবিও সামনে আসে।
 

510

ড্যানিয়েলা ক্রিকেট খুব ভালবাসেন। ক্রিকেট দেখেনও। স্টিভ স্মিথের খেলা থাকলে খুব কাজ না থাকলে তা মিস করেন না ড্যানিয়েলা। তাই স্মিথ ও ড্যানিয়েলা দীর্ঘক্ষণ ক্রিকেট ও নানা বিষয়ে গল্প করেন।

610

স্টিভ স্মিথ যখন ক্রিকেটার হয়ে গেছেন, তখনও ড্যানিয়েলা ছাত্রী ছিলেন। তিনি আইন নিয়ে পড়াশোনা করতেন। পরে নিজের পড়াশোনা শেষের পর একজন নামী উকিল হন। স্টিভ স্মিথ যেমন মাঠে বোলারদের কথা বলে বন্ধ করেন, ড্যানিয়েলা কোর্টে বিপক্ষের কথা বলে বন্ধ করেন।
 

710

৭ বছর প্রেম করার পর ২০১৭ সালে নিউইয়র্কে ড্যানিয়েলা বিয়ের জন্য প্রপোজ করেন। এরপর কিছু মাস পরই তারই বাগদান সারেন। অবশেষে পরের বছর ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর স্টিভ স্মিথ ও ড্যানিয়েলা উইলিস বিয়ে করেন। 
 

810

বিয়ের পরও স্মিথ ও ড্যানিয়েলের মধ্যে রোমান্টিকতা একটুও কমেনি। দুজনের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে। যা নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

910

ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকলেও, সুযোগ পেলেই পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান স্টিভ স্মিথ। দুজনের মিষ্টি ছবি প্রায়শই প্রকাশ্যে আসে। ক্রিসমাস ইভেও তারা দুজনে একসঙ্গে উপভোগ করেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন স্মিথ ও তার স্ত্রী।
 

1010

স্টিভ স্মিথ ও ড্যানিয়েলার সোশ্যাল মিডিয়াতে ফলোয়ার্সও কম নয়। তাদের ছবির অপেক্ষায় বসে থাকেন নেটিজেনরা। এই জুটিকে খুবই পছন্দ করেন সকলে। আইপিএলে স্মিথের সাফল্য কামনা করেছেন ড্যানিয়েলা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos