আরও এক সম্পর্ক ভাঙল হাসিন জাহানের, ফের কী কাণ্ড ঘটালেন মহম্মদ শামির বউ

কয়েক দিন আগেই নিজের সিঁদুর পড়া ছবি দিয়ে ট্রোলড হয়েছিলেন আইপিএল ২০২২-এ ভারতীয় তারকা ক্রিকেটার ও গুজরাট টাইটানসের পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। ফের একবার শিরোনামে নামে উঠে এলেন হাসিন। মহম্মদ শামির সঙ্গে তার পারিবারিক বিবাদ ও আইনি লড়াইয়ের কথা আমাদারে সকলের জানা। এবার আরও এক সম্পর্ক ভাঙল হাসিন জাহানের। 
 

Sudip Paul | Published : Apr 22, 2022 8:05 AM IST

110
আরও এক সম্পর্ক ভাঙল হাসিন জাহানের, ফের কী কাণ্ড ঘটালেন মহম্মদ শামির বউ

বিতর্ক ও ভারতীয় তারকা ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী স্ত্রী হাসিন জাহান একে অপরের পরিরপূরক। কখনও স্বামীর  সঙ্গে ঝামলা-বিবাদ, আইনি লড়াই। কখনও আবার সোশ্যাল মিডিয়ায় নিজের একের পর এক হট অ্যান্ড সেক্কি ছবি শেয়ার।  কোনও না কোনও কারণে সবসময় শিরোনামে থাকেন তিনি। এবার ফের একবার আলোচনায় মডেল-ডান্সার হাসিন জাহান।
 

210

তবে এবার মহম্মদ শামির সঙ্গে ঝামেলা বা কোনও ছবি শেয়ারকে কেন্দ্র করে ট্রোলড হওয়া থেকে বিতর্ক নয়। এবার নিজের বাপের বাড়ির সঙ্গেও ঝামেলায় নাম জড়াল হাসিন জাহানের। ব্যবহারে অতিষ্ট হয়ে হাসিন জাহানের সঙ্গে সবরকম সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন তার বাবা। শুধু সম্পর্ক ছেদ করাই নয়, মেয়েকে নিয়ে এতটাই ক্ষুব্ধ তিনি আরও বড় সিদ্ধান্তো নিয়েছেন।

310

হাসিন জাহানের বাবা মহম্মদ হোসেন মেয়ের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আমার ছেলের সব স্থাবর-অস্থাবর সম্পত্তি দখল করে নিয়েছে মেয়ে। তিনি জানান, তার তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। গত বছর কোভিডের কারণে তার ছেলে মারা যায়। ছেলের মৃত্যুর পর তার সব সম্পত্তি দখল করে নিয়েছেন হাসিন জাহান।  যা নিয়ে বলতে গেলে খুব খারাপ ব্যাবহার করারও অভিযোগ করেছেন হাসিনের বিরুদ্ধে।

410

এছাড়াও মহম্মদ হোসেন বলেছেন, হাসিন জাহান ছেলের সম্পত্তি বেআইনিভাবে দখল করেছেন। তাই মেয়েক সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন বাবা। এবং সম্পত্তিও না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।  এ জন্য তিনি আইনি নোটিশ পাঠিয়েছেন এবং সম্পত্তি থেকে উচ্ছেদ করে সম্পর্ক ছিন্ন করার ঘোষণাও করেছেন। মেয়ের ব্যবহারে অতিষ্ট বাবা।

510

এই ঘটনা প্রকাশ্যে আসার পরই ফের ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী শিরোনামে উঠে এসেছেন। মেয়ে সম্পর্কে বাবার এমন অভিযোগ সকলকেই অবাক করেছে। এই বিষয়টি সামনে আসার পর মহম্মদ শামির ভক্তরাও ফের বলেছেন তাহলে ভারতীয় ক্রিকেটারের সঙ্গে ঝামেলায় আসল দোষী কে, তার প্রমাণ মেলে হাসিনের বাবার মেয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘটনা। 

610

এই ঘটনা প্রকাশ্যে আসার পরই ফের ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী শিরোনামে উঠে এসেছেন। মেয়ে সম্পর্কে বাবার এমন অভিযোগ সকলকেই অবাক করেছে। এই বিষয়টি সামনে আসার পর মহম্মদ শামির ভক্তরাও ফের বলেছেন তাহলে ভারতীয় ক্রিকেটারের সঙ্গে ঝামেলায় আসল দোষী কে, তার প্রমাণ মেলে হাসিনের বাবার মেয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘটনা। 

710

সম্প্রতি আরও একটি ছবি শেয়ার করেও ট্রোলের শিকার হয়েছিলেন হাসিন। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন হাসিন জাহান। যেই ছবিতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে।  লাইক ও কমেন্টও অনেক পড়েছে ছবিতে। সেই ছবিতে মাথায় সিঁদুর পড়ে রয়েছেন হাসিন জাহান। যা দেখার পরই ফর ট্রোলের শিকার হয়েছেন মহম্মদ শামির স্ত্রী। নানা লোকে নানা মন্তব্য করেছেন হাসিনের সিঁদুর পড়া ছবিতে।

810

এই ছবি ঘিরেই নেটিজেনরা হাসিনকে ট্রোল করে বলেছে, তাহলে কী ফের বিয়ে করলেন হাসিন জাহান। এক নেটাগরিক নতুন বিয়ের জন্য শুভেচ্ছাও জানিয়ছে হাসিন জাহানকে।  এই সিঁদুরের রহস্য কী তাও জানতে চেয়েছে আরও একজন নেটিজেন। ফলে ছবি শেয়ার করার পর থেকে মারাত্মক ট্রোল হচ্ছেন ভারতীয় তারকা ক্রিকেটারের পত্নী। 
 

910

হাসিন জাহানের ছবিতে যতই বিতর্ক হোক বা নেটিজেনরা তাকে যতই ভালো-মন্দ বলুক, নিজের ছবি তোলার প্যাশন থেকে কখনও পিছ পা হননি হাসিন জাহান।  ট্রোলড হলেও, তার অসংখ্য ফ্যানেরা পছন্দও করেন তার বিভিন্ন রূপ। তাই ফ্যানেদের নিরাশ না করে নিজের নিত্য নতুন ছবি শেয়ার করেন হাসিন।  নতুন ছবিটিও নিয়েও কোনও মন্তব্য করেননি হাসিন জাহান।

1010

একদিকে যেখানে একের পর এক বিতর্কে জড়াচ্ছেন হাসিন জাহান। অপরদিকে ২২ গজে আগুন ঝরাচ্ছেন মহম্মদ শামি। আইপিএল ২০২২ -এ গুজরাট টাইটানসের হয়ে খেলতে ব্যস্ত মহম্মদ শামি।   বল হাতে দারুণ ছন্দেও রয়েছেন তিনি। সাদা বলের ক্রিকেটে তিনি যে এখনও ফুরিয়ে যাননি তা প্রমাণ করেছেন শামি। স্ত্রী-র কোনও বিতর্ক না জড়িয়ে নিজের ক্রিকেট নিয়ে ব্যস্ত রয়েছেন শামি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos