মিশন আইপিএলে এমএস ধোনি, আরব উড়ে গেল চেন্নাই সুপার কিংস

শুক্রবার আইপিএল খেলতে আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা দিল চেন্নাই সুপার কিংস দল। চেন্নাই ছাড়ার আগে বেশ খোশ মেজাজেই দেখিয়েছে এমএস ধোনি সহ সিএসকের অন্যান্য প্লেয়ারদের। তাদের শারীরিক ভাষা থকে প্রমাণিত আইপিএল চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তিন বারের চ্যাম্পিয়নরা।
 

Sudip Paul | Published : Aug 21, 2020 10:58 AM IST / Updated: Aug 21 2020, 04:36 PM IST

16
মিশন আইপিএলে এমএস ধোনি, আরব উড়ে গেল চেন্নাই সুপার কিংস

বৃহস্পতিবার থেকে আরব আমিরশাহির পাড়ি দিতে শুরু করেছে আইপিএলের দলগুলি। ইতিমধ্যেই মরুদেশে পৌছে গিয়েছে রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পঞ্জাব ও কলকতা নাইট রাইডার্স।  শুক্রবার দুপুরে আরবের উদ্দেশ্যে রওনা দিল ধোনির চেন্নাই সুপার কিংস।

26

সিএসকের তরফে জানানো হয়েছে, দল শুক্রবার ১২টা ৪৫ মিনিট নাগাদ দুবাইয়ের বিমান ধরেছে ধোনি, রায়না, জাদেজারা। ভারতীয় প্লেয়ার ও সাপোর্টিং স্টাফরা এদিন আরব আমিরশাহি পাড়ি দেয়। বিদেশি প্লেয়াররা আরবেই দলের সঙ্গে যোগ দেবেন।
 

36

আরব উড়ে যাওয়ার আগে পুরোপুরি খোশ মেজাজে ছিলেন ধোনি। চেন্নাই সুপার কিংসের তরফ থেকে ধোনির ছবিও শেয়ার করা হয়। আইপিএল খেলার জন্য যে ধোনি মুখিয়ে রয়েছে তা তার শারীরিক ভাষা থেকেই পরিষ্কার।
 

46

আরব উড়ে যাওয়ার আগে দলের সঙ্গে যোগ দিয়েছেন রবীন্দ্র জাদেজাও। ব্যক্তিগত কারণে অনুশীলন শিবিরে যোগ দিতে পারেননি। জানিয়েছিলেন আরব উড়ে যাওয়ার আগে দলের সঙ্গে যোগ দেবেন। 
 

56

আরব পাড়ি দেওয়ার আগে চেন্নাইতে অনুশীলন শিবির আয়োজন করেছিলন সিএসকে। ৫ দিনের অনুশীলন শিবিরে নিজেদের প্রস্তুত করেছে তিন বারের আইপিএল চ্যাম্পিয়নরা।

66

অনুশীলনের পাশাপাশি মরুদেশে আইপিএলের নানা স্ট্র্যাটেজিও তৈরি করেছে মহেন্দ্র সিং ধোনির দল। পাশাপাশি খোশমেজাজে আড্ডাও দিতে দেখা গিয়েছে গোটা দলকে। তবে শুক্রবার দলের সঙ্গে যান নি হরভজন সিং। ব্যক্তিগত কারণে তিনি পরে আরবে দলের সঙ্গে যোগ দেবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos