৪৮ বছর বয়সি সেক্সি মালাইকা অরোরা সবুজ স্পোর্টস ব্রা এবং শর্টসে হার মানিয়ে দিতে পারেন যে কোনো বলিউড ডিভাকে

বলিউড ডিভা মালাইকা অরোরা তার নিখুঁত কার্ভস দেখান এবং একটি ফ্লোরসেন্ট সবুজ স্পোর্টস ব্রা এবং ম্যাচিং শর্টস-এ তার অ্যাসেট ফ্লন্ট করেন৷ তার সর্বশেষ জিম আউটফিট দেখুন।মডেল অভিনেত্রী মালাইকা যিনি তার শারীরিক গঠন সম্পর্কে বেশ সচেতন, প্রায়শই তাকে জিমে কঠোর পরিশ্রম করতে দেখা যায়। 

Senjuti Dey | Published : Aug 27, 2022 5:33 AM IST

14
৪৮ বছর বয়সি সেক্সি মালাইকা অরোরা সবুজ স্পোর্টস ব্রা এবং শর্টসে হার মানিয়ে দিতে পারেন যে কোনো বলিউড ডিভাকে

৪৮ বছর বয়সী মালাইকা অরোরা তার অনুরাগীদের একটি স্বাস্থ্যকর জীবনযাপন বেছে নিতে পরামর্শ দেন। উপরন্তু, তিনি মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় ব্যায়ামের পরামর্শ দিয়ে থাকেন।
 

24

শুক্রবার, মালাইকা অরোরা মুম্বাইয়ে পাপারাজ্জিদের দ্বারা প্যাপড হন। ডিভা একটি ফ্লোরসেন্ট সবুজ স্পোর্টস ব্রা এবং ম্যাচিং শর্টস পরেছিলেন। ক্যামেরার দিকে তাকে হাসতে হাসতে তাকাতে দেখে তাকে খুব তরতাজা দেখাচ্ছিল।

আরও পড়ুনঃ 'মায়ের কাছে কি এখনও ভার্জিন', গা গরম করা প্রশ্ন করে সটান কিয়ারার বেডরুমে ঢুকে পড়লেন করণ, তারপর?

34

মালাইকা অরোরা তার সেক্সি স্পোর্টস ব্রা এবং শর্টস পোশাকের সঙ্গে একটি কালো বোম্বার জ্যাকেটও পরেছিলেন। তার খোলা চুল একপাশে সরিয়ে দিয়ে তিনি তার টোনড মিড-রিফগুলিকে ফ্লন্ট করেন।

আরও পড়ুনঃ ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং এর সঙ্গে আফাট গানে নেচেছেন বিজয় দেবেরাকোন্ডা

44

বলিউড ডিভা তার ফিটনেস রুটিনের প্রতি নিবেদিত প্রাণ হিসেবে পরিচিত। তাকে ভারতের কিম কার্দাশিয়ানও বলা হয়। যোগব্যায়াম তার দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ, এবং তিনি নিয়মিতভাবে তার অনুসারীদের জন্য বিভিন্ন আসনের ভিডিও পোস্ট করেন।

আরও পড়ুনঃ অমিতাভ-রেখার গভীর প্রেম থাকলেও বিয়ে হয়নি এই দুটি কারণে, প্রাচীর হয়ে দাঁড়িয়ে ছিল ভাগ্য

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos