জাভেদ আখতারের জন্মদিনে বিশেষ পার্টি, সামিল শাহরুখ-রেখা সহ গোটা বি-টাউন

৭৫ তম জন্মদিন বলে কথা, পার্টি যে বিশেষ ভাবে সাজিয়ে তোলা হবে তা আর বলার অপেক্ষা রাখে না। এবার সেই ছবিই ফুঁটে উঠল জাভেদ আখতারের ৭৫ তম জন্মদিন সেলিব্রেশনে। টানা দুদিন ধরে সেলিব্রেশনে মাতল সকলেই। শুক্রবার আোজিত বিশেষ পার্টিতে জাহির হলেন বি-টাউনের সকলেই। 

 

Jayita Chandra | Published : Jan 18, 2020 8:50 AM IST

110
জাভেদ আখতারের জন্মদিনে বিশেষ পার্টি, সামিল শাহরুখ-রেখা সহ গোটা বি-টাউন
জাভেদ আখতারের জন্মদিন ৭৫ তম জন্মদিনে বিশেষ আয়োজন। দুদিন ধরে চলা পার্টিতে সামিল হলেন বি-টাউনের সকলেই। হাজির হয়েছিলেন রেখা, শারুখ গৌরি খান।
210
জন্মদিনে বিশেষ বিশেষ সেলিব্রেশনে সস্ত্রীক পোজ দিয়ে ছবি তুললেন জাভেদ আখতার। তাঁর জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার ঝড় ওঠে দুদিন ব্যাপী।
310
বাবার জন্মদিনে খুশ মেজাজে ফারহান আখতার। মায়ের সঙ্গে খুনসুটিতে মাতলেন শাবানা আজমি। সেই মুহূর্তই ফ্রেমবন্দি।
410
জন্মদিনের বিশেষ আমন্ত্রণ পেয়ে পার্টিতে হাজির হলেন হৃত্বিক রোশন। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত অভিনেতা এদিন সকলেের সঙ্গেই পার্টিতে মাতলেন গ্রীকগর্ড।
510
স্ত্রীকে সঙ্গে নিয়েই জাভেদ আখতারের জন্মদিনের পার্টিতে সামিল হলেন এআর রহমান। সকলের সঙ্গেই এদিন পার্টিতে এসে পোজ দিয়ে ছবি তুলে সকলের নজর কাড়লেন তিনি।
610
জাভেদ আখতারের জন্মদিনের পার্টিতে জেনেলিয়ার সঙ্গে রীতেশ দেশমুখ। শাবানা আজমি রেখার সঙ্গেই পোজ দিয়ে ছবি তুলে সকলের নজর কাড়েন।
710
জন্মদিনের পার্টিতে অর্জুন কাপুরের সঙ্গে পোজ দিয়ে ছবি তুললেন ক্যাটরিনা কাইফ। এদিন নিজেই অর্জুন কাপুরকে ডেকে নেন তিনি ছবি তোলার জন্য।
810
জন্মদিনের পার্টিতে হাজির ছপাক অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবিটি সেভাবে বক্স অফিসে প্রভাব না ফেললেও প্রতিকুলতা কাটিয়ে দাপটের সঙ্গে পরিস্থিতি সামলালেন দীপিকা পাড়ুকোন।
910
জিতেন্দ্রর সঙ্গেই এদিন জন্মদিনের বিশেষ পার্টিতে হাজির একতা কাপুর। শুক্রবার জাভেদ আখতারের জন্মদিন উপলক্ষ্যে জুহুতে ছিল চাঁদের হাট।
1010
দিয়া মির্জাও বিশেষ নিমন্ত্রণ পেয়ে হাজির হয়েছিলেন এই পার্টিতে। সঙ্গে ছিলেন করণ জোহারও। মধ্যরাত পর্যন্ত চলা এই পার্টিতে বসেছিল চাঁদের হাট।
Share this Photo Gallery
click me!
Recommended Photos