কমলা রঙের মিনি ড্রেসে নিজের উন্মুক্ত টোনড পা প্রদর্শন করছেন মালাইকা

বলিউড অভিনেতা মালাইকা অরোরার সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি যে ছবিটি শেয়ার করেছেন সেখানে তাকে কমলা রঙের একটি অত্যাশ্চর্য বোটনেক মিনি ড্রেসে দেখা যাচ্ছে। ফটোগ্রাফগুলিতে, মালাইকাকে কিছু হট পোজ দেওয়ার সময় তার টোনড পা ফ্লন্ট করতে দেখা যায়।

Senjuti Dey | Published : Aug 19, 2022 5:06 PM IST

15
কমলা রঙের মিনি ড্রেসে নিজের উন্মুক্ত টোনড পা প্রদর্শন করছেন মালাইকা

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ফ্যাশনিস্তা, অভিনেত্রী মালাইকা অরোরা আবারও সমস্ত লাইম লাইট নিজের দিকে টেনে নিয়েছেন! মালাইকা তার অত্যাশ্চর্য ছবি এবং ভিডিওগুলির সাথে ইন্টারনেটে প্রায়ই আগুন লাগিয়ে দেন। তার জিমের লুক থেকে অ্যাওয়ার্ড শোয়ের লুক, সবেতেই তিনি নিজের ফ্যাশনিস্তা হওয়ার প্রমাণ দেন। অভিনেত্রী আবারও একটি চমত্কার কমলা পোশাকে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। তিনি সম্প্রতি একটি ব্র্যান্ডের জন্য করা একটি ফটোশুট থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।

25

ছবির পাশাপাশি, মালাইকা অরোরা শ্যুটের একটি ভিডিওও শেয়ার করেছেন। ক্যাপশনে নিয়ে, তিনি লিখেছেন: 'শ্যাডো প্লে …… #রিলস #ফ্যাশন' ভিডিওটিতে অভিনেত্রী এমন কিছু উত্তেজনাপূর্ণ অভিব্যক্তি দেখান যা তার পুরুষ ভক্তদের হাঁটু দুর্বল করে দিতে পারে!

35


মালাইকা অরোরা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যে ছবিগুলি শেয়ার করেছেন তাতে, তাকে একটি ফ্যাশনেবল কালো ক্লাচের সাথে কিছু অত্যাশ্চর্য পোজ দিতে দেখা যাচ্ছে।
 

আরও পড়ুনঃ 'বড়সড় ষড়যন্ত্রের শিকার জ্যাকলিন', ২১৫ কোটির প্রতারণা মামলায় মুখ খুললেন আইনজীবী

45


পোশাকের জন্য, মালাইকা 'লাইথ মালুফ' লেবেল থেকে একটি কমলা রঙের উজ্জ্বল পোষাক বেছে নিয়েছিলেন। বোট নেক ড্রেসটি ফুল স্লিভ ছিল এবং পোশাকটি মালাইকার শারীরিক বৈশিষ্ট্য গুলিকে আরও ফুটিয়ে তুলছিলো।

 

আরও পড়ুনঃ ভোজপুরী হার্টথ্রব মোনালিসার সেক্সি ছবি থেকে পারিশ্রমিক, কোয়ালিফিকেশন, ব্যক্তিগত জীবন সবকিছু এক নজরে

55

তার লুকটি সম্পূর্ণ করতে, মালাইকা অরোরা একটি মসৃণ পনিটেল করে তার চুল স্টাইল করেছেন। এর সাথে, তিনি মেরুন রঙের স্টিলেটোস পরেছিলেন। মালাইকার মেক-আপও পোশাকের সঙ্গে ম্যাচ করে করা হয়েছিল ।

 

আরও পড়ুনঃ সিড-কিয়ারার বিয়ে থেকে কেরিয়ার, স্বাস্থ্য সবকিছু নিয়ে ভবিষ্যৎবাণী করলেন পন্ডিত জগন্নাথ

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos