সেক্সি বিকিনিতে নম্রতা মাল্লাকে জলে আগুন ধরাতে দেখেছেন কি?

ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা এমন অনেক অভিনেত্রীদের মধ্যে একজন যারা জলের কাছাকাছি সময় কাটাতে পছন্দ করেন। নম্রতার ইনস্টাগ্রাম তার সি ভ্যাকেসের ছবিগুলিতে পূর্ণ, যেখানে তাকে কিছু সেক্সি টু পিসে সেক্সি পোজ দিতে দেখা যায়।

Senjuti Dey | Published : Aug 20, 2022 7:01 AM IST

15
 সেক্সি বিকিনিতে নম্রতা মাল্লাকে জলে আগুন ধরাতে দেখেছেন কি?

ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা সোশ্যাল মিডিয়াতে সর্বাধিক অনুসরণ করা ভোজপুরি তারকাদের মধ্যে একজন। নম্রতা ইন্টারনেটে জনপ্রিয়তা অর্জন করছেন। তার ভক্ত এবং অনুগামীরা তার সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিতে, বিশেষ করে ইনস্টাগ্রামে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। যখন তিনি ইনস্টাগ্রামে নিজের সেক্সি ছবি এবং ভিডিও পোস্ট করেন তখন ইন্টারনেটে ঝড় ওঠে। যারা অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল অনুসরণ করেন তারা জানেন যে নম্রতা একজন ওয়াটার বেবী! তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলটি সাঁতারের পোশাকে তার নিজের ছবি এবং ভিডিওতে প্লাবিত হচ্ছে। এখানে অভিনেতার পাঁচটি ছবি রয়েছে যা প্রমাণ করে যে তিনি জলকে এতটাই ভালোবাসেন যে তিনি কাজ থেকে বিরতি নিয়ে প্রায়শই সৈকত বা পুলের ধারে ছুটি কাটাতে চলে যান।
 

25

পুল হোক বা ইয়ট, নম্রতা মাল্লা জলের কাছাকাছি থাকার কোনও সুযোগ এড়িয়ে যান না। তিনি প্রায়ই নিজের সাঁতারের পোশাক পরা এবং জলাশয়ের কাছে পোজ দেওয়ার ছবি পোস্ট করেন। নম্রতা মাল্লার বিকিনি সহ সাঁতারের পোশাকের বিশাল সংগ্রহ রয়েছে। অভিনেত্রী, যিনি একজন প্রশিক্ষিত ড্যান্সারও, বেশিরভাগসময় বিকিনি পরে শরীর প্রদর্শন করে ছবি শেয়ার করেন।

35


এই ছবিতে নম্রতা মাল্লাকে একটি কালো ওভারলে যুক্ত নীল এবং কালো বিকিনি পরা অবস্থায় দেখা যাচ্ছে। তার পায়ে ঢেউ আছড়ে পড়ার সাথে একটি সমুদ্র সৈকতে দাঁড়িয়ে থাকা অবস্থায় তাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে।
 

 

আরও পড়ুনঃ কমলা রঙের মিনি ড্রেসে নিজের উন্মুক্ত টোনড পা প্রদর্শন করছেন মালাইকা

45

আরেকটি ছবিতে নম্রতা মাল্লাকে একটি সুইমিং পুলের কাছে পোজ দিতে দেখা যায়। অভিনেত্রী একটি কালো বিকিনি পরে, ক্যামেরার জন্য একটি সংবেদনশীল পোজ দিয়েছেন।

 

 

আরও পড়ুনঃ হট ক্লিভেজে উথলে উঠছে যৌবন, সুডৌল স্তন দেখিয়ে কামের নেশা বাড়ালেন আমিশা

55

এটি নম্রতা মাল্লার সেরা ছবিগুলির মধ্যে একটি। এখানে তাকে হাঁটু-উচ্চ জলের মাঝখানে দাঁড়িয়ে কিছু পোজ দিতে দেখা যায়। এখানে, তিনি একটি সাদা লম্বা শার্টের সাথে একটি কালো বিকিনি  পরেছেন ।

 

 

আরও পড়ুনঃ চোখেমুখে স্পষ্ট মাতৃত্বের আভা, বেবিবাম্প নিয়েও কীভাবে ফ্যাশনিস্তা হয়ে উঠলেন প্রেগন্য়ান্ট আলিয়া, দেখুন ছবিতে

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos