লন্ডন থেকে ফিরেই রণবীরকে শক্ত করে জড়িয়ে ধরলেন আলিয়া, এয়ারপোর্টে তাদের মিষ্টি রোম্যান্স দেখুন

অনেকদিন পর স্বামী রণবীর কাপুরের সঙ্গে দেখা হওয়ায় মনে হচ্ছে অভিনেত্রী আলিয়া ভাট চাঁদের উপরে! আলিয়া লন্ডনে গ্যাল গ্যাডটের সাথে তার হলিউড ডেবিউ ফিল্ম হার্ট অফ স্টোন-এর শুটিং করছিলেন। সম্প্রতি, অভিনেতা ঘোষণা করেছেন যে তিনি ছবিটির শুটিং শেষ করেছেন। শ্যুটিং শেষ হওয়ার সঙ্গে সঙ্গে , আলিয়া মুম্বাইতে ফিরে আসেন এবং তাকে সারপ্রাইস দিতে রণবীর বিমানবন্দরে তার সাথে দেখা করতে আসেন। রণবীরের সাথে দেখা হওয়ার মুহুর্তে, আলিয়া তাকে শক্ত করে জড়িয়ে ধরেন। স্বামীকে অনেকদিন পর দেখে আলিয়া হাসি থামাতে পারেনি। বিমানবন্দরে , আলিয়াকে একটি ওভার সাইজ্ড সাদা শার্ট এবং প্যান্ট পরা দেখা যায় যেখানে শামশেরা অভিনেতা একটি চেকারযুক্ত শার্ট এবং জিন্স পরেছিলেন।শুক্রবার, আলিয়া তার ইনস্টাগ্রামে তার হলিউড ডেবিউ ফিল্ম হার্ট অফ স্টোন এর শ্যুটিং শেষ এর ঘোষণা করেন। অভিনেত্রী তার সহ-অভিনেতা গ্যাল গ্যাডট এবং টিমের সাথে ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, 'হার্ট অফ স্টোন- আপনার কাছে আমার পুরোইইইইই হার্ট (হার্ট ইমোজিস) সুন্দর @galgadot কে ধন্যবাদ… আমার পরিচালক টম হার্পার…। @jamiedornan আজ তোমাকে মিস করেছে... এবং অবিস্মরণীয় অভিজ্ঞতার জন্য পুরো দল। আমি যে ভালবাসা এবং যত্ন পেয়েছি তার জন্য আমি চিরকাল কৃতজ্ঞ থাকব এবং ছবিটি দেখার জন্য আমি আপনার সকলের জন্য অপেক্ষা করতে পারি না!!! কিন্তু আপাতত... আমি বাড়ি আসছি বেবি ।'

Senjuti Dey | Published : Jul 10, 2022 6:52 AM IST / Updated: Jul 10 2022, 12:45 PM IST

16
লন্ডন থেকে ফিরেই রণবীরকে শক্ত করে জড়িয়ে ধরলেন আলিয়া, এয়ারপোর্টে তাদের মিষ্টি রোম্যান্স দেখুন

অনেকদিন পর স্বামী রণবীর কাপুরের সঙ্গে দেখা হওয়ায় মনে হচ্ছে অভিনেত্রী আলিয়া ভাট চাঁদের উপরে! আলিয়া লন্ডনে গ্যাল গ্যাডটের সাথে তার হলিউড ডেবিউ ফিল্ম হার্ট অফ স্টোন-এর শুটিং করছিলেন। 

26

সম্প্রতি, অভিনেতা ঘোষণা করেছেন যে তিনি ছবিটির শুটিং শেষ করেছেন। শ্যুটিং শেষ হওয়ার সঙ্গে সঙ্গে , আলিয়া মুম্বাইতে ফিরে আসেন এবং তাকে সারপ্রাইস দিতে রণবীর বিমানবন্দরে তার সাথে দেখা করতে আসেন।

 

 

আরও পড়ুনঃ জানেন কী রণবীর কাপুরের দ্বিতীয় স্ত্রী আলিয়া ভাট? জেনে নিন প্রথম ভালবাসার নাম

36

রণবীরের সাথে দেখা হওয়ার মুহুর্তে, আলিয়া তাকে শক্ত করে জড়িয়ে ধরেন। স্বামীকে অনেকদিন পর দেখে আলিয়া হাসি থামাতে পারেনি। 

 

 

আরও পড়ুনঃ ক্যামেরার সামনেই ব্রা খুলে ফেলেছেন অর্জুন কাপুরের বোন অংশুলা, সেই ভিডিও পোস্ট করে চরম ট্রোলড তিনি

46

বিমানবন্দরে , আলিয়াকে একটি ওভার সাইজ্ড সাদা শার্ট এবং প্যান্ট পরা দেখা যায় যেখানে শামশেরা অভিনেতা একটি চেকারযুক্ত শার্ট এবং জিন্স পরেছিলেন।

 

 

আরও পড়ুনঃ লন্ডনে হার্ট অফ স্টোনের শ্যুটিং সেরে দেশে ফিরছেন মম টু বি আলিয়া , তাকে ভালোবাসা জানালেন কো-স্টার গ্যাল গ্যাডট

56

শুক্রবার, আলিয়া তার ইনস্টাগ্রামে তার হলিউড ডেবিউ ফিল্ম হার্ট অফ স্টোন এর শ্যুটিং শেষ এর ঘোষণা করেন। অভিনেত্রী তার সহ-অভিনেতা গ্যাল গ্যাডট এবং টিমের সাথে ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন।

66

ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, 'হার্ট অফ স্টোন- আপনার কাছে আমার পুরোইইইইই হার্ট (হার্ট ইমোজিস) সুন্দর @galgadot কে ধন্যবাদ… আমার পরিচালক টম হার্পার…। @jamiedornan আজ তোমাকে মিস করেছে... এবং অবিস্মরণীয় অভিজ্ঞতার জন্য পুরো দল। আমি যে ভালবাসা এবং যত্ন পেয়েছি তার জন্য আমি চিরকাল কৃতজ্ঞ থাকব এবং ছবিটি দেখার জন্য আমি আপনার সকলের জন্য অপেক্ষা করতে পারি না!!! কিন্তু আপাতত... আমি বাড়ি আসছি বেবি ।'

Share this Photo Gallery
click me!
Recommended Photos