Asianet News BanglaAsianet News Bangla

লন্ডনে হার্ট অফ স্টোনের শ্যুটিং সেরে দেশে ফিরছেন মম টু বি আলিয়া , তাকে ভালোবাসা জানালেন কো-স্টার গ্যাল গ্যাডট

আলিয়া ভাট তার প্রথম হলিউড ফিল্ম, হার্ট অফ স্টোন-এর শুটিং শেষ করেছেন যেখানে তিনি গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে এই নতুন হলিউড ফিল্ম থেকে তার চরিত্রের চেহারা প্রকাশ করার পাশাপাশি বেশ কয়েকটি ফটো শেয়ার করেছিলেন। তদুপরি, তিনি তার সহ-অভিনেতা গ্যাল এবং অন্যান্য সদস্যদের সাথেও পোজ দিয়েছেন। পোস্টটি শেয়ার করে, তিনি অভিজ্ঞতার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে একটি মিষ্টি নোট লিখেছেন। সেট থেকে নতুন ছবিতে অ্যাকশন করতে দেখা গিয়েছে আলিয়া ভাটকে!

Mom to be Alia is returning India after wrapping up Heart of Stone in London anbsd
Author
Kolkata, First Published Jul 9, 2022, 5:00 PM IST

আলিয়া ভাট তার প্রথম হলিউড ফিল্ম, হার্ট অফ স্টোন-এর শুটিং শেষ করেছেন যেখানে তিনি গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে এই নতুন হলিউড ফিল্ম থেকে তার চরিত্রের চেহারা প্রকাশ করার পাশাপাশি বেশ কয়েকটি ফটো শেয়ার করেছিলেন। তদুপরি, তিনি তার সহ-অভিনেতা গ্যাল এবং অন্যান্য সদস্যদের সাথেও পোজ দিয়েছেন। পোস্টটি শেয়ার করে, তিনি অভিজ্ঞতার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে একটি মিষ্টি নোট লিখেছেন। সেট থেকে নতুন ছবিতে অ্যাকশন করতে দেখা গিয়েছে আলিয়া ভাটকে! আলিয়া ভাট তার প্রথম হলিউড ফিল্ম, হার্ট অফ স্টোন-এর শুটিং শেষ করেছেন যেখানে তিনি গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে এই নতুন হলিউড ফিল্ম থেকে তার চরিত্রের চেহারা প্রকাশ করার পাশাপাশি বেশ কয়েকটি ফটো শেয়ার করেছিলেন। তদুপরি, তিনি তার সহ-অভিনেতা গ্যাল এবং অন্যান্য সদস্যদের সাথেও পোজ দিয়েছেন। পোস্টটি শেয়ার করে, তিনি অভিজ্ঞতার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে একটি মিষ্টি নোট লিখেছেন।

সম্প্রতি আলিয়া তার ইনস্টাগ্রামে সহ-অভিনেতা গ্যাল গ্যাডট সহ হার্ট অফ স্টোন টিমের সদস্যদের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে, তাকে গ্যালকে আলিঙ্গন করতে দেখা যায়। তারপরের ছবি কিছু শ্যুটের আভাস প্রকাশ করেছে। ছবিটিতে আলিয়াকে তার অ্যাকশন অবতারে আসতে দেখা যায়। তিনি একটি জানালায় দাঁড়িয়ে ছিলেন, লাফ দিতে চলেছেন এরকম ভঙ্গিতে রয়েছেন । তাকে সবুজ বডিস্যুট পরা অবস্থায় দেখা গেছে, তার চুলে পনিটেলে করা। পরের ছবিতে আলিয়াকে তার ত্রু সদস্যদের সাথে দেখা গেছে। শেষ ছবিতে 'হার্ট অফ স্টোন' লেখা একটি চেয়ার দেখানো হয়েছে।

আরও পড়ুনঃ 

মুক্তি পেলো নেটফ্লিক্সের ডার্লিংস টিজার, মা-মেয়ের চরিত্রে মুগ্ধ করলেন আলিয়া ভাট, শেফালি শাহ

গর্ভাবস্থার প্রতিটি দিন চুটিয়ে উপভোগ করছেন আলিয়া,ইনস্টাগ্রামে সেল্ফ-প্যাম্পারিং-এর ছবি শেয়ার করলেন অভিনেত্রী

আলিয়ার মাতৃত্বের খবরে ওয়ান্ডার ওম্যানের শুভেচ্ছাবার্তা

এই ফটোগুলি ভাগ করে, আলিয়া পোস্টের ক্যাপশনে একটি মিষ্টি নোটও লিখেছিলেন। তিনি অভিজ্ঞতার জন্য পুরো দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন। তার ক্যাপশনে লেখা ছিল, 'হার্ট অফ স্টোন - তোমার কাছে আমার সম্পূর্ণ হৃদয় আছে (লাল হৃদয়ের ইমোজিস) সুন্দর @gal_gadot কে ধন্যবাদ.. আমার পরিচালক টম হার্পার … @jamiedornan আজ তোমাকে মিস করছি.. এবং অবিস্মরণীয় অভিজ্ঞতার জন্য পুরো টিমের কাছে আমি কৃতজ্ঞ। আমি যে ভালবাসা এবং যত্ন পেয়েছি তার জন্য আমি চিরকাল কৃতজ্ঞ থাকব এবং ছবিটি সকলকে দেখানোর  জন্য আমি আপনার আর অপেক্ষা করতে পারছি না!!!!! (সূর্যের ইমোজি) কিন্তু আপাতত ..আমি বাড়িতে আসছি বেবি(লাল হার্ট ইমোজি) (হ্যান্ড আপ ইমোজি সহ ব্যক্তি)।'কিছুদিন আগেই আলিয়া ভাটের ডার্লিংস এর টিজার মুক্তি পেয়েছে। ছবিতে আলিয়া ভাট অভিনয় করার পাশাপাশি শাহরুখ খানের সাথে সহ-প্রযোজনাও করছেন। তারপরে, তার অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে, যা তার স্বামী রণবীর কাপুরের বিপরীতে তার প্রথম সিনেমা। তাকে ফারহান আখতারের 'জি লে জারা'-তে প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ এবং করণ জোহরের 'রকি অর রানি কি প্রেম কাহানি'-তে রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios