আবার ফাঁস হল অঞ্জলি অরোরার MMS ভিডিও

সম্প্রতি অশ্লীল ভঙ্গিতে নাচের ভিডিও পোস্ট করার জন্য ট্রোলড হয়েছিলেন অঞ্জলি অরোরা। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সেই পোস্টের নিচে মন্তব্য করেছেন, ' ইনি কোনোদিন শুধরোবে না!'

Senjuti Dey | Published : Aug 23, 2022 11:02 AM IST

17
আবার ফাঁস হল অঞ্জলি অরোরার MMS ভিডিও

অঞ্জলি অরোরা, কঙ্গনা রানাউতের লক আপ শোয়ের প্রতিযোগী ছিলেন। এর আগেও তার এমএমএস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে সমালোচনার মুখে পড়েছেন তিনি৷ কাঁচা বাদাম খ্যাত মেয়েটিকে সম্প্রতি বেশ কয়েকটি অনুষ্ঠানে ব্যঙ্গ করা হয়েছে। 

27

অঞ্জলি সম্প্রতি একটি নাইটগাউনে তার নাচের প্রতিভা দেখানোর জন্য ট্রোলড হয়েছিল। তিনি একটি নাইট স্যুট পরে একটি জনপ্রিয় গানের সুরে নাচছেন এমন একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।
 

37

সোমবার, অঞ্জলি অরোরা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার নাচের একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওটি নেটিজেনদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কেউ কেউ অরোরার নাচের দক্ষতার প্রশংসা করেছেন। আবার বেশ ট্রোলারও তাকে টার্গেট করেছে। নাইট স্যুটে অঞ্জলিকে সুন্দর লাগছিল কারণ সে তার সেক্সি স্টেপে নাচছিল।

 

 

আরও পড়ুনঃ 'ভারতীয় ফুটবলকে ধ্বংস করার চেষ্টা করেছেন', প্রফুল প্যাটেলকে তিরস্কার করল সুপ্রিম কোর্ট

47

কিছুক্ষণের মধ্যেই নেটিজেনরা তাকে ট্রোল করতে শুরু করেন। একজন ব্যবহারকারী বলেছেন, ' এটা কী ধরনের নাচ, গানের সঙ্গেই মিলছেনা!' আরেকজন বললেন, 'ইনি কোনোদিন শুধরোবে না'। একটি মন্তব্যে লেখা ছিল, 'অঞ্জলি ম্যাম, দয়া করে আপনার নাচের দক্ষতা উন্নত করুন।'

 

 

আরও পড়ুনঃ 'অনুব্রতকে জামিন দিন নয়তো...', হুমকি চিঠি পেলেন খোদ সিবিআই বিশেষ আদালতের বিচারক

57


কালো ক্রপ টপ এবং নীল জিন্সে তার আকর্ষণীয় অবতারের জন্য আগেও তাকে উপহাস করা হয়েছিল। তিনি সম্প্রতি, 'সাইয়ান দিল মে আনা রে' তে পারফর্ম করেছেন।

 

 

আরও পড়ুনঃ 'জুতো-কাণ্ডের জের', এবার থেকে SSC মামলায় ভার্চুয়াল হাজিরা পার্থ চট্টোপাধ্যায়ের

67

এদিকে, অঞ্জলি একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে তার ভাইরাল এমএমএস সম্পর্কে কথা বলেছেন, দাবি করেছেন যে ভিডিওটিতে তিনি নেই। তিনি এটিকে নকল বলে উল্লেখ করেছেন। অভিনেত্রী আরজে সিদ্ধার্থ কাননকে বলেছিলেন যে তার পরিবার তার সমস্ত ভিডিও দেখে এবং তাদের দ্বারা অত্যন্ত অনুপ্রাণিত হয়। 

77

অঞ্জলিকে সম্প্রতি কঙ্গনা রানাউতের হোস্ট করা ওটিটি রিয়েলিটি প্রোগ্রাম লক আপ-এ দেখানো হয়েছিল, যেখানে তিনি কমিক মুনাওয়ার ফারুকীর সঙ্গে ঘনিষ্ঠতার জন্য দৃষ্টি আকর্ষণ করেছিলেন। তাকে সম্প্রতি শ্রুতি রানের 'সাইয়ান দিল মে আনা রে'-এর মিউজিক ভিডিওতে দেখা গেছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos