ভাইরাল হয়েছে ভোজপুরি অভিনেত্রী মোনালিসা এবং পবন সিংয়ের যৌন উত্তেজকপূর্ন ভিডিও

মোনালিসা এবং পবন সিংয়ের সিনেমার একটি গান, মুয়াই দিহালা রাজাজি, ৪৬ মিলিয়নেরও বেশি ইউটিউব ভিউ পেয়েছে। গানের কথা লিখেছেন বিনয় বিহারী এবং গান গেয়েছেন গায়িকা কল্পনা।

Senjuti Dey | Published : Aug 5, 2022 6:23 PM IST

16
ভাইরাল হয়েছে ভোজপুরি অভিনেত্রী মোনালিসা এবং পবন সিংয়ের যৌন উত্তেজকপূর্ন ভিডিও

পবন সিং অভিনীত ছবি সাইয়ান জি দিলওয়া ম্যাঙ্গেলিন,২৩ মে, ২০১৪ সালে মুক্তি পায় এবং ছবিটি বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে। রাজেশ গুপ্ত এই সিনেমার সাউন্ডট্র্যাক তৈরি করেছেন এবং রাজকুমার আর পান্ডে এটি পরিচালনা করেছেন।
 

26

সিনেমার একটি গান, মুয়াই দিহালা রাজাজি, ৪৬ মিলিয়নেরও বেশি ইউটিউব ভিউ পেয়েছে। কথাগুলো লিখেছেন বিনয় বিহারী, গান পরিবেশন করেছেন গায়িকা কল্পনা।

36

মুয়াই দিহালা রাজাজি নামে গানটি একটি প্রেমের গান। গানটির ভিডিওটি পবন সিং এবং মোনালিসার সাথে চিত্রায়িত হয়েছিল। প্রিমিয়ারের আট বছর পরেও জনসাধারণ এখনও চার্ট-টপারটিকে পছন্দ করে। সম্প্রতি, একজন ব্যবহারকারী দাবি করেছেন যে মোনালিসা সবসময় সিডিউস করার বিষয়ে সেরা। 

 

 

আরও পড়ুনঃ কিয়ারা আদবানি থেকে দিশা পাটানি, ফটোশ্যুটের জন্য নগ্ন হয়েছেন যেসব অভিনেত্রীরা

46

আরেকজন সাইয়ান জি দিলওয়া মাঙ্গেলিন সিনেমার সব গান পোস্ট করতে বলেছেন। একজন ব্যবহারকারী তার হতাশা প্রকাশ করেছেন যে মোনালিসার সিনেমা দেশ পরদেশ এবং জিদ্দি আশিক ইউটিউবে আপলোড করা হয়নি।

 

 

আরও পড়ুনঃ শরীরে নেই সুতো, নগ্ন হয়ে 'বিবস্ত্র' শরীর দেখাতেই বিপাকে উরফি, দায়ের হতে পারে 'এফআইআর'

56

প্রশংসা ছাড়াও কিছু সামাজিক  ব্যবহারকারী এই গানের সমালোচনাও করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন যে ভোজপুরি গান অশ্লীল এবং অশ্লীলতার প্রচার করা উচিত নয়। ভোজপুরি সিনেমার ট্র্যাশ নামে একজন দ্বিতীয় ব্যবহারকারী লিখেছেন যে এই বিষয়বস্তু কেউ দেখে না।

 

 

আরও পড়ুনঃ এক কোটির রেঞ্জ রোভার থেকে ৫কোটির অ্যাপার্টমেন্ট, এই কয়েক বছরে দিশার সম্পত্তির পরিমাণ কত জানেন ?

66

আরেক ব্যবহারকারী মোনালিসাকে মোটা বলে কটাক্ষ করে তাকে ফিটনেস নিয়ে কাজ করার পরামর্শ দেন। ব্যবহারকারীরা উদ্বেগ প্রকাশ করেছেন যে ভোজপুরি গান এবং চলচ্চিত্রগুলি পরিবার এবং বাচ্চাদের সাথে দেখা যায় না।মোনালিসা ও পবনের এটাই প্রথম একসঙ্গে কাজ নয়। তারা দেবরা বড় সাতাওয়েলা এবং সায়নিয়া কে সাথ মাধাইয়া মে গানের মতো ছবিতে অভিনয় করেছেন। সিনেমাটি চলচ্চিত্র সমালোচকদের কাছ থেকে নেতিবাচক পর্যালোচনা পেয়েছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos