Asianet News BanglaAsianet News Bangla

গ্রেফতারির পর সোশ্যাল মিডিয়ায় ফিরেই চমকে দিলেন রাজ কুন্দ্রা, কী পোস্ট করলেন শিল্পার স্বামী

নীল ছবি তৈরি করার অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পরই আগাম জামিনের আবেদন করেছিলেন রাজ কুন্দ্রা। তবে তাতেও শেষরক্ষা হয়নি। জামিন পাওয়ার পর থেকেই সোশ্য়াল মিডিয়া থেকে সরে যান রাজ। বলতে গেল নেটমাধ্যম থেকে পুরোপুরি নিজেকে গুটিয়ে নেন এমনকী প্রকাশ্যেও তাকে আর দেখা যেত না। তবে যখনই রাস্তায় বেরোতেন তখনই নিজের মুখ আড়াল করে রাখতেন। তবে দীর্ঘদিন বাদে সোশ্যাল মিডিয়ায় ফিরলেন শিল্পার স্বামী রাজ।

Shilpa Shetty s husband  Raj Kundra  Shares a Cryptic post after his release from jail BRD
Author
First Published Sep 22, 2022, 9:14 AM IST

সালটা ২০২১। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত বছর ১৯ জুলাই  রাতেই গ্রেফতার করা হয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে । নীল ছবি তৈরি করার অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পরই আগাম জামিনের আবেদন করেছিলেন রাজ কুন্দ্রা। তবে তাতেও শেষরক্ষা হয়নি। জামিন পাওয়ার পর থেকেই সোশ্য়াল মিডিয়া থেকে সরে যান রাজ। বলতে গেল নেটমাধ্যম থেকে পুরোপুরি নিজেকে গুটিয়ে নেন এমনকী প্রকাশ্যেও তাকে আর দেখা যেত না। তবে যখনই রাস্তায় বেরোতেন তখনই নিজের মুখ আড়াল করে রাখতেন। তবে দীর্ঘদিন বাদে সোশ্যাল মিডিয়ায় ফিরলেন শিল্পার স্বামী রাজ।

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন রাজ কুন্দ্রা। যেখাানে নিজের একটি ছবি পোস্ট করেছেন  শিল্পার স্বামীষ কালো হুডি, মুখে কালো মাস্ক, সানগ্লাস, মাথায় টুপি পরে দেখা গেছে রাজকে। এর সঙ্গে লিখেছেন, আর্থার রোড জেল থেকে মুক্তির একবছর হল। বিচার একদিন হবেই। সত্যিটা খুব শীঘ্রই সকলের সামনে আসবে। যারা আমার জন্য শুভকামনা করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ। আর ট্রোলারদেরও অনেক ধন্যবাদ আমাকে আরও শক্তিশালী করে তোলার জন্য। এবং ছবির মধ্যে লিখেছেন, তুমি যদি পুরো গল্পটা  না জানো তাহলে চুপ থাকো। ঝড়ের গতিতে রাজের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

গত বছর জুলাই মাস থেকেই পর্নকান্ডে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রা। তখন থেকেই শিল্পার স্বামীর বিরুদ্ধে তদন্ত শুরু করেছিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। এরপরই পর্ন মামলায় গ্রেফতার হন রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন শিল্পা শেট্টি ।গত বছর জুলাই মাসে এক মহিলার অভিযোগের উপর ভিত্তি করে রাজ এবং তার সঙ্গীদের বিরুদ্ধে এফআই দায়ের করা হয়। তারপরেই গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী। তারপরই একাধিক মামলা রুজু হয় রাজের বিরুদ্ধে। পর্নকান্ডে গ্রেফতার হওয়ার পর প্রায় ২ মাস পর জামিন পেয়েছিলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে মুক্তি দেওয়া হয়েছিল পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রাকে।  তারপর থেকে সেভাবে আর দেখা যায়নি রাজকে। বিতর্ক এড়াতে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন রাজ। বর্তমানে কিছুটা হলেও নিশ্চিন্তে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন রাজ কুন্দ্রা।  ফের সোশ্যাল মিডিয়ায় ধামাকাদার কামব্যাক করে সকলকে চমকে দিয়েছেন শিল্পার স্বামী রাজ।

আরও পড়ুন-আলিশান বাড়ি থেকে চোখধাঁধানো গাড়ি, কত কোটির মালিক করিনা, জন্মদিনে জানুন অবাক করা তথ্য

আরও পড়ুন-বিয়ের আগেই সইফের সঙ্গে সহবাস, যৌনতা নিয়ে বোমা ফাটালেন করিনা কাপুর

Follow Us:
Download App:
  • android
  • ios