সেক্সি টোনড ফিগারে সিজলিং হট নুসরত, সাংসদ অভিনেত্রীর বুকের ট্যাটুতে চোখ আটকে ভক্তদের

টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। প্রশংসা হোক বা বিতর্ক হামেশাই খবরের শিরোনাম থাকেন নুসরত জাহান।  হামেশাই নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে ছবি পোস্ট করে ভক্তদের চমকে দেন নুসরত জাহান। সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে ছবি পোস্ট করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন নুসরত জাহান, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

Web Desk - ANB | Published : Oct 20, 2022 4:38 AM IST / Updated: Oct 20 2022, 12:24 PM IST

110
সেক্সি টোনড ফিগারে সিজলিং হট নুসরত, সাংসদ অভিনেত্রীর বুকের ট্যাটুতে চোখ আটকে ভক্তদের

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। এককথায় টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। 

210


আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। প্রশংসা হোক বা বিতর্ক হামেশাই খবরের শিরোনাম থাকেন নুসরত জাহান।  সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে হট ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান।

310


 একাধিকবার হট ছবি পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন নুসরত জাহান। নুসরতের সেক্সি ফিগারে চোখ আটকে রয়েছে ভক্তদের। অভিনেত্রীর বুকের ট্যাটুতেই নজর আটকে রয়েছে। তবে এই প্রথমবার নয়, এর আগে বুকের ট্যাটু ফ্লন্টস করেছেন নুসরত জাহান।

410

নুসরতের সাহসী ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। বুকের ট্যাটুতে কী লেখা রয়েছে তা নিয়ে প্রশ্নও করেছেন অনেকেই। নুসরতের বুকের ট্যাটুতে 'ভিক্টরি' লেখা রয়েছে। যা অনেকবারই নজর কেড়েছে ভক্তদের।

510


পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান।প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। 

610

 ন্যুড মেকআপে লাস্যময়ী নুসরত। চোখের চাহনিতে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন সাংসদ অভিনেত্রী। নুসরতের সেক্সি অ্যাটায়ারে আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা

710

 ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। 

810

সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

910

একের পর এক ছবি শেয়ার করে সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ হট ছবি শেয়ার করেছেন নুসরত জাহান।  সেক্সি  ফিগার ফ্লন্টস করে  ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান।

1010

অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos