Asianet News BanglaAsianet News Bangla

ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে অকালে হারানোই কী লোলিতের সুস্মিতার প্রতি আকৃষ্ট হওয়ার কারণ

সদ্যই সুস্মিতা সেনের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন বিতর্কিত লোলিত মোদী। তার সম্পর্কে কিছু অজানা কথা জেনে নিন।

Is the untimely loss of his wife due to cancer the reason behind Lalit Modi Susmita Sens love affair anbsd
Author
Kolkata, First Published Jul 14, 2022, 10:16 PM IST

দীর্ঘদিনের বান্ধবী সুস্মিতা সেনের সঙ্গে নিজের প্রেমের কথা প্রকাশ্যে এনেছেন বিতর্কিত লোলিত মোদী। এটাই প্রথম নয়। এর আগেও তিনি বেশ কিছু কাজ করেছেন যা চমকে দিয়েছে সকলকে। তার প্রথম বিবাহের ঘোষণাও ছিল যথেষ্ট চমকপ্রদ। জেনে নিন কে ছিল তার প্রথম স্ত্রী। ১৯৮০ সাল নাগাদ তরুণ লোলিত মোদী তার মায়ের বান্ধবী তার থেকে প্রায় ১০ বছরের বড় মিনালের প্রেমে পড়েছিলেন। তখন সদ্যই স্বামী জ্যাক সাগ্রানির সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছিল মিনালের। সেই সময় দাড়িয়ে দিল্লিতে তাদের বিয়ের খবর সমাজকে যথেষ্ট নাড়িয়ে দিয়েছিল। ১৯৯১ এর অক্টোবরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তারা বিয়ের পর দিল্লি থেকে মুম্বাইতে চলে এসেছিলেন। পরবর্তীতে তাদের দুই সন্তান হয়- রুচির এবং আলিয়া। ২০১০ সালে লোলিত মোদীর কলঙ্কিত আইপিএল বিতর্কের পরে তারা দেশ ছেড়ে লন্ডনে পালিয়ে গিয়েছিলেন। তার উপর আর্থিক কেলেঙ্কারির অভিযোগ উঠেছিল। সম্প্রতি বেশ কিছুদিন ধরে লোলিত মোদী ইনস্টাগ্রামে তার এবং মিনালের একসঙ্গে কাটানো সুখের সময়ের স্মৃতিচারণ করে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। 

Is the untimely loss of his wife due to cancer the reason behind Lalit Modi Susmita Sens love affair anbsd

২০১২ সালেই ললিতের স্ত্রী ক্যানসারে প্রয়াত হয়েছেন। স্ত্রী মারা যাওয়ার পর এখনও বিয়ে করেননি। মিনাল ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। সম্প্রতি কিছুদিন ধরে প্রাক্তন স্ত্রীয়ের স্মৃতি চারণ করে তার বেশকিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন লোলিত। সুস্মিতার সঙ্গে সম্পর্ক ঘোষণার পোস্টটিতে প্রথম যে ছবিটি লোলিত পোস্ট করেছেন তাতে তিনি এবং সুস্মিতার মাঝে রয়েছেন মিনাল মোদী। ১৪ জুলাই ললিত মোদী সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন তিনি এবং প্রাক্তন বিশ্বসুন্দরী বর্তমানে একটি প্রেমের সম্পর্কে রয়েছেন। তিনি এটাও জানিয়েছেন যে তারা এক্ষুনি বিয়ের পিঁড়িতে বসছেন না। কিন্তু এটাও নিশ্চিত করেছেন যে ঈশ্বরের ইচ্ছে হলে তারা অবশ্যই বিয়ে করবেন। সুস্মিতা সেন একাধিক জন পুরুষের সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকলেও এখনও পর্যন্ত বিয়ে করেননি।সম্প্রতি তিনি রোহমান শল-এর সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন। আর তার পরপরই লোলিতের এই পোস্ট। দেখা যাক অবশেষে বিয়ের পিড়িতে বসেন কিনা প্রাক্তন এই বিশ্ব সুন্দরী।

Is the untimely loss of his wife due to cancer the reason behind Lalit Modi Susmita Sens love affair anbsd

আরও পড়ুনঃ 

মলদ্বীপে ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের ঘণিষ্ঠ ছবি প্রকাশ্যে, পলাতক ক্রিকেট কর্তা জানালেন বিয়ের সানাই শীঘ্রই

বিয়ে না করবার আসল কারণ জানালেন সুস্মিতা সেন, কী বললেন প্রাক্তন বিশ্বসুন্দরী

একাই সামলেছেন সন্তানদের, মাতৃ দিবসে চিনে নিন বলিউডের এই সাহসী মা-দের

পেশাগত ক্ষেত্রে অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ওয়েব শো 'আর্যা'-এর দ্বিতীয় সিজনে। সম্প্রতি, টুইঙ্কেল খান্নার সঙ্গে একটি কথোপকথনে, সুস্মিতা সেন বলেছিলেন, ' সৌভাগ্যবশত আমি আমার জীবনে কিছু খুব আকর্ষণীয় পুরুষের সংস্পর্শে এসেছি, কিন্তু আমি কখনই বিয়ে করিনি কারণ একমাত্র কারণ তারা হতাশ ছিল। আমার বাচ্চাদের সাথে এর কোনও সম্পর্ক ছিল না। আমার বাচ্চারা কখনই এইসবের সমীকরণে ছিল না। যদিও, তারা খুব করুণাময় ছিল। আমার বাচ্চারা উভয়ই আমার জীবনে আসা প্রত্যেক মানুষকে খোলা বাহুতে গ্রহণ করেছে, কখনও তারা এর জন্য হতাশ হয়নি। তারা সবাইকে সমান ভালবাসা এবং সম্মান দিয়েছে। এই বিষয়টি তাদের সবচেয়ে সুন্দর জিনিস।'
 

Follow Us:
Download App:
  • android
  • ios